অবশেষে আমি

@lovlubd

ভাবতে বসেছি
business_center প্রফেশনাল তথ্য নেই
school এডুকেশনাল তথ্য নেই
location_on লোকেশন পাওয়া যায়নি
1368513221000  থেকে আমাদের সাথে আছে

অবশেষে আমি: ভাবছি যাদের এরই মধ্যে চুল পড়ে মাথা মোটামুটি গড়ের মাঠ (মানিনা) হয়ে গেছে তাদের কি আবার নতুন করে *চুলপড়া* নিয়ে ভাবা ঠিক হবে কিনা (খুশী২)(খিকখিক)(শয়তান২)

অবশেষে আমি: ভাগ্যিস !! *ফ্রীঅফার* আছে বলেই এখনো পরনিন্দা আর পর-উপদেশ এই দুটো জিনিস দেদারসে বিকোচ্ছে !!!(তালি)

অবশেষে আমি: মুখে যাহা রুচে তাহাই মোর কাছে *হেলদিফুড* (খিকখিক) হতে পারে সেটা কচুপাতা ভর্তা কিংবা সাতরওজা'র কোলকাতা কাচ্চি (খুশী২)(ঈদেরদাওয়াত)

অবশেষে আমি: কেন জানিনা এই *ওয়েলকাম-টিউন* জিনিসটা আমার একদম-ই ভালো লাগেনা ! (চিন্তাকরি) মাঝখানে কিছুদিন ব্যবহার করেছিলাম, পরে বিরক্ত হয়ে ডি-এক্টিভেট করে দিয়েছি...... মনে হয় আমি মানুষটা বেসম্ভব বেরসিক কিসিমের (শয়তানিহাসি)

অবশেষে আমি: এই হতচ্ছারা *ট্যাবলেট* নিয়ে আমার অভিজ্ঞতাটা একটু ভিন্ন, আমার বেগম'কে বেশ আয়োজন করে এই *ট্যাবলেট* গেলাতে হয় | যেমন,*ট্যাবলেট* টা কয়েক টুকরো দেয়ার জন্য ১ জন, গ্লাসে পানি হাতে ১ জন, মুখটা উচু করে ধরার জন্য ১জন, সর্বশেষ তাকে সাহস যোগানোর জন্য ১ জন (হাসি)

অবশেষে আমি: এই *সন্দেহ* জিনিষটা আছে বলেই এখনো দাম্পত্য জীবন অনেকাংশেই মধুর ! যেখানে সামান্যতম সন্দেহ নেই, সেখানে বুঝে নিতে হবে ডাল ম্যা কুছ কলা হ্যায় ! তবে যখন এটা অযথাই মাত্রাতিরিক্ত হয়ে যায় তখন তা দুর্বিষহ হয়ে যায়,পক্ষান্তরে যা অসুস্থতার সামিল ! (খুকখুকহাসি)

অবশেষে আমি: পৃথিবীর সবচেয়ে হিংস্র, নিষ্ঠুর ও বর্বর এবং স্বার্থপর জাতি হচ্ছে মানব জাতি ! কিন্তু রাষ্ট্রের আইন, ধর্মীয় অনুশাসন, সামাজিক রীতিনীতি এবং পারিবারিক মূল্যবোধ মানুষকে তার স্বরূপ প্রকাশে দমিয়ে রাখে | যখন ঐসব ব্যাপারগুলো নিয়ন্ত্রনহীন হয়ে পরে মানুষ তার আসল রূপ দেখাতে শুরু করে, দুঃখজনক হলেও সত্যি আমাদের দেশ বোধ করি সেই পথেই ধীরে ধীরে এগুচ্ছে.. (মনখারাপ)

*মানবজাতি* *আমারদেশ*

অবশেষে আমি: আমি বুঝিনা *মুড়িমাখা* আমাদের দৈনন্দিন জীবনে এত প্রিয় ও মুখরোচক একটি খাবার অথচ এই আমরাই কিনা কোনো কোনো সময় রাগ করে কেউ কাউকে বলতে শুনি "যা গিয়া মুড়ি খা" (ঘোলাটেদেখি)

অবশেষে আমি: আমার *প্রথমমোবাইলফোন* খানা ছিল ঢাউস আকৃতির একটা মটোরোলা ফোন | একদিন বাংলা মটরে রাস্তা পার হতে গিয়ে ব্যাটা পকেট থেকে পড়ে গিয়ে নিজের পায়ের লাথি খেয়ে আমার আগেই রাস্তা ক্রস করে ফেলেছিল (ঘোলাটেদেখি),ভাগ্যিস কিছু হয়নি (হিহিহি) নইলে ! (অফিসের মোবাইল কিনা)

অবশেষে আমি: "রাজধানীতে প্রতিদিনই যানজটে আটকে নষ্ট হচ্ছে মানুষের মূল্যবান কর্মঘণ্টা। বুয়েটের পুরকৌশল বিভাগের অধ্যাপক জুবায়ের বিন আলম এক গবেষণায় দেখিয়েছেন, কর্মঘণ্টা নষ্টের আর্থিক মূল্য বছরে ১১ হাজার ৭৬৩ কোটি টাকা।" এই টাকায় তো আমাদের অর্থমন্ত্রীর পকেট মানিও হয়না

*ঢাকা* *যানজট* *রাজধানী*

অবশেষে আমি: মনে হয় এইত সেদিন, গ্রামে নানু বাড়ির উঠোনে সব ভাইবোন মিলে *শীতেরকুয়াশা* ভেদ করে ছাইচাপা আগুন ঘিরে গোল হয়ে বসতাম | কি কথা বলতাম ভুলে গেছি, তবে ভুলিনি পেট ভরে গিলতাম ইয়া বড় গ্লাস ভর্তি টাটকা খেজুরের রস আর সাথে মচমচে মুড়ি.... আহা (শরবত)(মুড়ি)

অবশেষে আমি: একদা *রিকশাভ্রমন* ছিল বিকেলের মৃদু হাওয়ায় প্রিয়ার এলো চুলের চঞ্চলতা পাশ কাটিয়ে তার সাথে খুনসুটিতে মেতে উঠা, আর এখন কান ঝালাপালা করা ভীড় আর জ্যামের কচকচানিতে প্রিয়ার কথা না হয় বাদই দিলাম নিজের মেজাজ ঠিক রাখাই দুস্কর হয়ে গেছে... (ব্যাপকটেনশনেআসি)

পাসওয়ার্ড ভুলে গেছেন?


অথবা,

আজকের
গড়
এযাবত
১৫৩

বেশতো সাইট টিতে কোনো কন্টেন্ট-এর জন্য বেশতো কর্তৃপক্ষ দায়ী নয়।

কনটেন্ট -এর পুরো দায় যে ব্যক্তি কন্টেন্ট লিখেছে তার।

...বিস্তারিত

+ আরও