রুদ্র

@omicronicrudro

এত বেশী সাধারণ যে আলাদা করে বলার মত তেমন কিছুই পাচ্ছি না। কখনো বলার মতন কিছু করতে পারলে হয়তো জানাতে পারবো....
business_center প্রফেশনাল তথ্য নেই
school এডুকেশনাল তথ্য নেই
location_on লোকেশন পাওয়া যায়নি
1394682431000  থেকে আমাদের সাথে আছে

রুদ্র: ছুটি নিচ্ছি বেশ কিছুদিনের জন্যে............ .......তোমাদের ডাকে সাড়া না দিতে পারার জন্যে আন্তরিক ভাবে দুঃখিত... @Paagli আপু, @Ronepa ভাইয়া, @Vabna21 আপু, @SOUMIKABHI ভাই আর ভাই বন্ধু @Bodmas88 সরি.... তোমাদের সবাইকেই মিস করি..... (মনখারাপ)

রুদ্র: লোভাতুর ব্যবসায়ীদের হাতে আমরা বন্ধী। শুধু তৈজস সামগ্রী দিয়ে নয়। নিজের জীবন আর ইচ্ছের বিরুদ্ধেও....... ......আক্ষেপের চোখ মেলে শুধু চেয়ে দেখি। দেখি আমাদের ভবিষ্যৎ প্রজন্মের অপূর্ণতা আর আমাদের রেখে যাওয়া অন্ধকার সময়।

ছবি

রুদ্র: ফটো পোস্ট করেছে

ছবিটা যে কেন এত নড়াচড়া করে (শয়তানিহাসি)(কুল)

*দৃষ্টিভ্রম*

রুদ্র: মনখারাপের দিনেরা আমার ভুলে যা, দ্রুত এই সময় গুলি পার হয়ে যা.......

রুদ্র: এলোমেলো গান শুনতে ইচ্ছা করছে। কিন্তু শোনা হচ্ছে না। আকাশে গতকাল রাতের বর্ষণের পরেও মেঘ রয়ে গেছে অনেকখানি। আবার তার মাঝে দিয়েই অল্প সময়ের জন্যে রোদের দেখাও মিলছে। তাল গাছের পাতা গুলি মৃদু বাসাতে হালকা ভাবে কাঁপছে। নগরে পাখিদের সংখ্যা একেবারেই অল্প, তবুও পাশের গাছে দুইটা পাখি কিঁচির-মিঁচির করছে। খোলা জানালা দিয়ে এইসব দেখতে একেবারেই মন্দ লাগছে না.....

রুদ্র: একটি বেশটুন পোস্ট করেছে

দুষ্ট ছেলে'র (@Razunir) কান্ড....
দুষ্ট ছেলেটার জন্যে কাকতাড়ুয়াটাও শান্তি পেলো না.... (শয়তানিহাসি)

রুদ্র: একটি বেশব্লগ লিখেছে

পৃথিবী এগিয়েছে, মানুষ দিনে দিনে আরও বেশি সভ্য হয়েছে। আগে অন্ধকার যুগে বসবাস করতো আর এখন আধুনিকতার যুগে বসবাস করে। সত্যিই অনেক উন্নতি হয়েছে মানব সমাজের।

কিন্তু এখনো দাস প্রথা এই সভ্য মানব সমাজ থেকে বিলুপ্ত হয়নি। যদিও আজকাল কেউ এটাকে আর দাস প্রথা বলে না। আর বলবেই বা কেন? আজ কাল তো আর সেই অন্ধকার যুগের মত মানুষ হাট বাজারে বিক্রি করা যায় না। তারা এখন বিক্রি হয় তাদের শ্রমের দ্বারা, হাড় ভাঙ্গানি খাটুনির দ্বারা, আর লোক ঠকানো পারিশ্রমিকের দ্বারা। 

কিন্তু বিক্রি হয়, হাতে পায়ে লোহার শিকলের বদলে এখন অদৃশ্য দারিদ্রের বাধনে বন্ধী হয়।

জয় হোক!
আজকের সভ্য সমাজের এই নতুন দাশ প্রথারই জয় হোক.......
*শ্রমিকদিবস*
জোকস

রুদ্র জোকসটি শেয়ার করেছে
"[বাঘমামা-অত্যান্তখুশী] আমার এই বিজনেসের বস কিন্তু @Paagli প্রতিদিন মোবাইলে টাকা লোড করতে করতে বুদ্ধি বের করেছিল এই বিজনেসের (শয়তানিহাসি)"

একদিন আমাদের @Omicronicrudro রুদ্র জাল টাকা ছাপাতে ছাপাতে ভুলে একটা তিনশ টাকার নোট ছাপিয়ে ফেল্লো । এই নিয়ে মহা টেনশনে পড়ে গেলো। এটা কি ফেলে দিতে মন চায়...??? শত হলেও তিনশ টাকা.. একমুদি দোকানে গিয়ে বললো, ভাই ৩০০টাকার নোট ভাঙতি হবে?? দোকানদার অভি @soumikabhi মৃদু হেসে বললো-- ভাই,হবে। এই বলে দোকানদার ৩০০ টাকার নোট ভাঙতি করে দিলো। আর রুদ্রও বেশ তাড়াহুড়া করে ভাঙতি টাকাগুলো পকেটে ঢুকিয়ে সোজা (নিচেদেখ)

রুদ্র বেশটুনটি শেয়ার করেছে
"[বাঘমামা-ওস্তাদমানুষ]"

একদিন বিজ্ঞান ক্লাসে রুদ্র @omicronicrudro আর শিক্ষকের কথা
শিক্ষকঃ ‘বল তো রুদ্র, মুরগিরা কেন জিরাফের মতো লম্বা হলো না?
রুদ্রঃ তাহলে ডিম মাটিতে পড়েই ফটাস করে ভেঙে যেত।
*রুদ্র-ছানা*

রুদ্র: কোনকিছুই আজীবনের জন্যে বন্ধ থাকে না। মন্দিরের গেটে যেমন তালা থাকে না, মসজিদের দরজাও তেমন বন্ধ রাখে না। থাকেনা বদ্ধ দুয়ার কোন গির্জার প্রবেশ দ্বারে। মনের দুয়ার বন্ধ করে অভিমান তুমি ঠিকই দেখাতে পারবে। কিন্তু কাল যখন একলা পড়ে যাবে কোথাও? সত্যি করে বলতো, তখন একটা বারের জন্যেও কি এই প্রিয় মুখগুলিকে মনে পড়বে না?

জোকস

রুদ্র: একটি জোকস পোস্ট করেছে

কেউ কথা রাখে না..... ( প্রাণ ডালের প্যাকেটে এখন তেলাপোকার পাখা পাওয়া যায়, তাই আলাপ করতে এখন আর কেউ প্রাণ ডাল নিয়ে বসে না ) কেউ সত্য কথা বলেনা.... ( ফ্রুটিকা জুসের প্যাকে এখন জোক ঘুরাঘুরি করে, তাই পিউড়িটি নিয়া কিছু বলিয়া লুইজ্যা দিবেন না ) এখন বেলাও আর এই রাস্তা ধরে যায় না..... ( বিটল বিস্কুটের সাপ্লাই বন্ধ হয়ে গেছে এই এলাকায়, বেলা তাই @Bodmas88 দের বাড়ির সামনে দিয়ে যায় (ভেঙ্গানো) )

রুদ্র: যুদ্ধ শেষে আজ ঘরে ফিরে দেখি নেই তুমি যে পাশে ভেবেছিলাম তুমি থাকবে দাড়িয়ে কৃষ্ণচূঁড়া ফুল হাতে তবে কি যুদ্ধে গেলাম....তোমায় হারাতে? এপিটাফের লেখা গুলো....পড়ি ঝাপসা চোখে আমি তো দিয়েছিলাম তোমায় কৃষ্ণচূঁড়া ফুল তুমি তো গেয়েছিলে সেই নতুন গানের সুর https://www.youtube.com/watch?v=WQ1XJ6v9Jos

রুদ্র: কোন এক বৈশাখের রোদ্দুর ক্লান্ত দুপুরে একটা কাক উদাসী ভঙ্গীতে গাছের মগডালে অবস্থান করিতেছিল। জানালায় পাশে বসিয়া আমার উদাসী দৃষ্টি তার উপর নির্দিষ্ট হইলো। তাহার এদিক সেদিকে দৃষ্টিক্ষেপন যেন তাহার তৃষ্ণারই জানান দিচ্ছিল বার বার। এদিকে আমার মনে ভেতরেও এক পসলা বৃষ্টির তৃষ্ণার হাহাকার......

*মন-আমার-তৃষ্ণার্ত-কাক*

রুদ্র: আস্তাকুড়ের কেউ....... ¯¯¯¯¯¯¯¯¯¯¯¯¯¯ কারো কারো অবস্থান ঐ আস্তাকুড়েই হয়, কারো কারো জীবন টা পুরোই অভিনয়। কারো কারো দুঃখ গুলি সুখের চেয়েও দামী, কারো কারো আনন্দতে এনে দেয় গ্লানি। কারো কারো ইচ্ছে গুলির সবই বিলাসিতা, কারো কারো কষ্টগুলি পুরোই যায় বৃথা। কারো কারো আনন্দের হয়না পাওয়া স্বাদ, কারো কারো অপূর্ণতায় নেই কোন বিষাদ। [ ১৬ বৈশাখ ১৪২১ বঙ্গাব্দ ]

জোকস

রুদ্র: একটি জোকস পোস্ট করেছে

মেঘ ভাইয়া (@Ronepa) ভাইয়া তখন খুব নিয়মিত প্রাইভেটে পড়ায় (ভেঙ্গানো) ছাত্রের প্রতি I mean ছাত্রের বাসায় যাওয়া আসার প্রতি খুব নিয়মানুবর্তিতার প্রসংসা করতো সবাই (খিকখিক) তো সেই দিন গুলির এক শুত্রবারের ঘটনা....(শয়তানিহাসি)
*মজা* *দুষ্টামি* *ফটো-ফান*

রুদ্র: *যুদ্ধ* চলছে! *ঝড়ো-বাতাস* আর জানালার গ্লাসের মাঝে। এখনো গ্লাসটা ঝড়ো বাতাসকে প্রতিরোধ করতে পারছে। বার বার প্রচণ্ড শক্তিতে ধাক্কা দিয়েও শেষে থেমে যাচ্ছে বাতাসের জোড়। কিন্তু গ্লাসটা যখন দুর্বল হয়ে পড়বে তখন কি ঘটবে? তার তো পুনরায় শক্তি জোগাড় করে একত্রিত হয়ে দাঁড়াবার শক্তি কিংবা সামর্থ্য কোনটাই নেই.......

*যুদ্ধ*

পাসওয়ার্ড ভুলে গেছেন?


অথবা,

আজকের
গড়
এযাবত
১,২৭০

বেশতো সাইট টিতে কোনো কন্টেন্ট-এর জন্য বেশতো কর্তৃপক্ষ দায়ী নয়।

কনটেন্ট -এর পুরো দায় যে ব্যক্তি কন্টেন্ট লিখেছে তার।

...বিস্তারিত

+ আরও