Preview
প্রশ্ন করুন

বেশতো সাইট টিতে কোনো কন্টেন্ট-এর জন্য বেশতো কর্তৃপক্ষ দায়ী নয়।

কনটেন্ট -এর পুরো দায় যে ব্যক্তি কন্টেন্ট লিখেছে তার।

...বিস্তারিত

বেশতো বিজ্ঞাপন

দীপ্তি  আমি শান্ত, সাম্য, আহ্লাদী, মিশুক, পরিপাটি, গোছালো, খুব নরম মনের একজন সাধারণ মানুষ :)

মহাগুরু

কোনো মানুষই চিরদিন একরকম থাকে না। কথায় আছে, মানুষ বেঁচে থাকলে বদলায়। প্রতিনিয়তই আমরা প্রত্যেকে এই পরিবর্তনের মধ্যে দিয়ে যাই। তাই সেই মানুষটিও ব্যতিক্রম নয়। তার রাগ যখন পরে যাবে, তখন তাকে বুঝিয়ে তার সমস্যার কথা বলুন এবং সেটা যে তার দোষ আর সেটা হয়তো তার অজান্তেই হয়ে যাচ্ছে। তাই হয়তো সে বুঝতে পারছে না। কিন্তু আমার বিশেষ আপনি যদি তাকে খুব ভালো করে ঠান্ডা মাথায় বুঝিয়ে বলতে পারেন, তাহলে নিশ্চয়ই সে মানবে।

আর এমন পরিস্থিতিতে আপনি নিজেই তার বন্ধু হিসেবে ভূমিকা পালন করুন। সহযোগিতার হাত বাড়িয়ে দিন। তখন দেখবেন তার নিজের মনের মধ্যে শুরু হয়ে যাবে একটি দ্বন্দ্ব, যেখানে হয়তো অনেক সময় ভুল শোধরানোর সুযোগ আছে তার  বা দেখবেন সে নিজেই তার ভুল বুঝে আপনার কাছে ক্ষমা চাইছে।  

সে নিজে থেকেই বুঝতে শিখবেন যে কোনটি ঠিক। সম্পর্ক শেষ করবার আগে একবার ভাবুন, কারণ সুযোগ এবং সময় কিন্তু শেষ হয়ে যায়নি। তার সাথে কথা বলুন, তাকে বোঝান এবং  অতীতে আটকে না থেকে এই মুহূর্ত থেকেই শুরু করুন নতুন পরিকল্পনা।

মাসুদ শাহরিয়ার  একজন মেডিকেল ছাত্র। পটুয়াখালি মেডিকেল কলেজে অধ্যয়নরত আছি। কারো মেডিকেল সংক্রান্ত কোন তথ্য দরকার হলে আমার পক্ষে যতটা সম্ভব, দেবার চেষ্টা করবো।

গুণী

নমনীয় হয়ে তার পাশে দাঁড়ানো উচিত। এমন কিছু কথা থাকে, যেগুলো রাগের মাত্রা বাড়িয়ে তোলে, তেমন কথা বলবার বদলে এমন ভাষা, এমন শব্দ ব্যবহার করা উচিত, যা মর্মস্পর্শী... 


অথবা,

বেশতো বিজ্ঞাপন