Preview
প্রশ্ন করুন

বেশতো সাইট টিতে কোনো কন্টেন্ট-এর জন্য বেশতো কর্তৃপক্ষ দায়ী নয়।

কনটেন্ট -এর পুরো দায় যে ব্যক্তি কন্টেন্ট লিখেছে তার।

...বিস্তারিত

বেশতো বিজ্ঞাপন

আমানুল্লাহ সরকার  নিজেকে আমি খুঁজে নিতে চাই নিজের মত করে।

মহাগুরু

আমার মতামত ও ভাবনাটা দু ধরনের:  

১। প্রয়োজন (টাকা বাঁচানোর তাগিদ)

২। ভন্ডামি (আমার অনেক আছে এরকম একটা ভাব দেখানো)

প্রথম কথা হচ্ছে এখন আর সিম কিনতে টাকা লাগেনা। আমি অনেককেই দেখেছি যারা দুই তিনমাস পরপরই মোবাইলের নতুন সিমকার্ড কেনেন। একজনকে প্রশ্ন করলাম এটার কারণ কি সে বলল সিম তো এখন ফ্রিতে পাওয়া যায়। তাছাড়া সিম কিনলেই কয়েক জিবি ইন্টারনেট ফ্রি পাই, মিনিট ফ্রি পাই এজন্য নতুন সিম কিনি। আবার অফার শেষ হয়ে গেলে নতুন আরেকটা সিম কিনে ঐটার অফার ব্যবহার করি। এইটার অফার শেষ হতে হতে পুরাতনটাতে আবার অফার পাই। এজন্যই এতো সিম কেনা। এতে আমার অর্থের সাশ্রয় হয়। বিশেষ করে ইন্টারনেটটা ভালোভাবে ব্যবহার করতে পারি। 

দ্বীতিয়ত, ভন্ডামি করার উদ্দেশ্যে অনেকেই একাধিক সিম কিনে। ওরা বেজাত ধরনের মানুষ, কোন জাতের মধ্যেই পড়ে না। দেখবেন ওর নিজের নাম্বরটাই মুখস্ত নাই। অনেকই আবার একাধিক সেট ইউজ করে, একেক জনকে একেক নাম্বার দেয়। এরা নিজেদের ভাবটা তুলে ধরার জন্য এরকম করে। অনেকেই আবার বেশি সিম কিনে বিভিন্ন জনকে ভিন্ন ভিন্ন নম্বর থেকে ফোন করে মজা নেয়। কেউ একাধিক মেয়ের সাথে প্রেম করে। কেউ হুমকি ধামকি মারতে ভিন্ন সিম ব্যবহার করে। 

যারা ভালো মানুষ তারা প্রয়োজনে ২/৩ টা সিম ইউজ করে। কিন্তু পরিচিত এবং বন্ধু মহলের সবাইকে একটা নম্বরই দেয় এমনকি সে ফোন দেবার সময় ঐ একটা নম্বরই ইউজ করে। 


অথবা,

বেশতো বিজ্ঞাপন