নতুন রেসিপি

প্রশ্ন

৪ টি উত্তর আছে

৮ টি উত্তর আছে

১০ টি উত্তর আছে

৪ টি উত্তর আছে

২ টি উত্তর আছে

বেশব্লগ
সাধারণত পাও ভাজি হোটেল থেকেই কিনে খাওয়া হয়, ভারতে গেলে সব ভোজন রসিকই একবার হলেও চেখে আসেন এর স্বাদ। একবার যে পাও ভাজি খেয়েছেন, নিশ্চিত করে বলা যায় যে তিনি এই অসাধারণ খাবারটির স্... (সম্পূর্ন)
দীপ্তি একটি বেশব্লগ পোস্ট করেছে
কাল থেকেই ঢাকায় একটু পর পরই বৃষ্টি হচ্ছে । পরিবেশটা বেশ ঠাণ্ডা । এমন দিনে যেন বাসার বাইরেই যেতে মন চায় না । ভোজন রসিক হলে তো কথাই নেই । এই রকম দিনে বাসায় বসে আরাম করে জম্পেস খাওয়... (সম্পূর্ন)
দীপ্তি একটি বেশব্লগ পোস্ট করেছে
উপকরণ: চা পাতা ২ টেবিল চামচ পানি ৩ কাপআদা থ্যাতলানো ১ চা চামচলং ৫/৬ টিগোল মরিচ ৫/৬ টিদারচিনি ২ টুকরাতেজপাতা ১ টাএলাচি ১ টা কালোজিরা ১/৪ চা চামচ (ছেচে নিন)চিনি স্বাদ মত গুড়াদুধ ৪ ... (সম্পূর্ন)
Dipti একটি বেশব্লগ পোস্ট করেছে
ব্যস্ত জীবনে অফিস শেষে দৌড়ে বাসায় যাবেন আর তারপর করবেন ইফতারের আয়োজন? কিংবা আজ এই প্রথম রমজানে পরিবারের জন্য রাঁধতে চান বিশেষ কিছু? তাহলে এই রেসিপিটি কেবলই আপনাদের জন্যই। একেবারে... (সম্পূর্ন)
অভী আহমেদ খান একটি বেশব্লগ পোস্ট করেছে
রেস্তরাঁর স্বাদে অত্যন্ত সুস্বাদু একটি খাবার চিলি-গারলিক মাশরুম।  উপকরণ ১. বাটন মাশরুম ২৫০ গ্রাম ২. শুকনা মরিচ কুচি (বিচি ফেলে দিয়ে) ২-৩ টা বা পছন্দ মত ৩. গারলিক কুচি করা (৬-৭ কো... (সম্পূর্ন)
Dipti একটি বেশব্লগ পোস্ট করেছে
বেশটুন
উপকরনঃ – আদা কুঁচি – লেবুর রস – চিনি – গরম পানি –চায়ের কড়া লিকার –মাল্টার রস প্রণালী:কাপ ধুয়ে লেবু ও মাল্টা চিপে রস বের করে নিতে হবে।দিতে হবে পরিমান মত চিনি এবার দিতে হবে কড়া গরম পানি।সামান্য কড়া চায়ের লিকার দিয়ে ভালো করে নাড়িয়ে নিন.লেবুর টুকরা তুলে ফেলে মাল্টার টুকরাটা রেখে দিতে পারেন।ব্যস হয়ে গেল মাল্টা চা.
কেয়া _নাহিদা একটি বেশব্লগ পোস্ট করেছে