সেমাই


আরও জানতে সেমাই - এর স্টারওয়ার্ড পেইজ দেখতে পারো
চটপোস্ট

দীপ্তি: দুধ সেমাই উপকরণ: দুধ ১ লিটার, সেমাই ১ কাপ, চিনির সিরা ১ কাপ, ঘি ১ টেবিল-চামচ, বাদামকুচি ১ টেবিল-চামচ, কিশমিশ ১ টেবিল-চামচ। প্রণালি: সেমাই ঘি দিয়ে ভেজে নিতে হবে। দুধ জ্বাল দিয়ে অর্ধেক করে নিয়ে সেমাই ও চিনি দিন। সেমাইয়ে দুধ মিশে গেলে বাদামকুচি ও কিশমিশ দিন।

দীপ্তি: [ঈদ-সেমাইখাই]ঈদের দিন সকালে সেমাই ছাড়া কি চলে নাকি (পেটুক) আর খাবার শেষে ডেজার্ট যেন খাওয়াকে করে তোলে পূর্ণাঙ্গ (খুকখুকহাসি) ঈদের দিন অনেক বেশি আননদময় করে তোলে বিশেষ বিশেষ কিছু খাবার (হাসি) আর তাই আমরা ঈদরেসিপি দিয়ে একটা স্টারড এনেছি, যাতে আপনারা আপনাদের জানা রেসিপিগুলো আমাদের সাথে শেয়ার করতে পারেন। হোম পেজে রেসিপির নির্ধারিত স্টার ওয়ার্ডগুলো দিয়ে রেসিপি দিন ।

দীপ্তি: (ঈদেরসেমাই) কুনাফা (আতশবাজি) উপকরন:কুলসন সেমাই ১ প্যাকেট কনডেন্স মিল্ক ২/৩ ভাগ ঘি ১/২ কাপ প্রনালি: সেমাই ছোট করে ভেংগে নিতে হবে। এখন প্যানে ঘি দিয়ে সেমাই লাল মুচমুচে করে ভেংগে নিতে হবে।সেমাই ভাজা হলে কনডেন্স মিল্ক দিয়ে ভাজতে হবে ৫-১০ মিনিট। একটি ডিশে ঘি দিয়ে এটা ঢেলে বড় একটা করে পরে কেটে নেয়া যায়। পেস্তা,বাদাম,কিসমিস সাজানোর জন্য দিতে হবে l

আফনান : [ঈদ-সেমাইখাই]

বেশতো Buzz: [ঈদ-সেমাইখাই] দেখি কে কত বড় রাধুনি (শয়তানিহাসি) রেসিপি দিন *ভর্তাওভাজি* *সেমাই* *মাছেররেসিপি* *বিরিয়ানি* *মিষ্টি* *শরবত* *আমেররেসিপি* *সালাদ* *নতুনরেসিপি* *ঝটপটনাস্তা* *হেলদিফুড* *কেক* এই স্টারডগুলো দিয়ে (পেটুক) এরপর শুধু খাওয়া আর খাওয়া (খিকখিক)