বউ-শ্বাশুড়ি রসায়ন

চটপোস্ট

শাকিল: *বউ-শ্বাশুড়ি* বউরা একসময় শ্বাশুড়ি হয় | এরা.. আসলে অনুকরণ প্রিয় | নকল বাজ (হাসি২)|

মারিয়া আক্তার অর্পিতা: কেমন জানি এক অচেনা অনুভুতি হচ্ছে(ব্যাপকটেনশনেআসি৩)শুভ্র যখনই(শুভেচ্ছাবিনিময়)বলল আম্মা(আমার শাশুড়ি) আমাদের বাসায় আসবে,তখন থেকেই আমার হাত পা জমে আসতেছে(বেশীটেনশনেআসি)

মনিরুজ্জামান: *বউ-শ্বাশুড়ি* আমি আর এই সম্পর্কের কথা কইতাম চাই না। কারণ মেয়ে হয়ে জন্মেছো তো শ্বাশুড়ি হয়ছো...........একটু কতই মাফ পাইবা.... বুঝে ব্যবহার কইরো...(না)

প্যাঁচা : *বউ-শ্বাশুড়ি* দুজনেই তো রমণী,তাই হেদের মাঝের কেমিস্ট্রি বুঝা পোলাগো কাম না,একজন বউ,একজন মা।তবে একজন নারী আগে বউ,পরে মা,তারপর শ্বাশুড়ি।এটাই কি বুঝার জন্য যথেষ্ট না?তারফরো কিতার লাগি জানি বুঝবার পারি না...এহেম...(ভাগোওওও)

ইসরাত: *বউ-শ্বাশুড়ি* অনেক ভালবাসা জমিয়ে রেখেছি তোমার জন্য | সযত্নে সুরক্ষায় জড়িয়ে রেখেছিলাম এতটা দিন তোমার প্রিয় মানুষটিকে | পুরস্কার ? খুব যত্নে রেখো ওকে তাহলেই হবে | ওকে বোলো মাতৃত্ব আমাকে পূর্ণ করেছে আর কোনো চাওয়া নেই আমার | এবার তোমার পাওয়ার পালা ..

jayed জায়েদ: *বউ-শ্বাশুড়ি* কোনটাই নাই (খিকখিক)

jayed জায়েদ: *বউ-শ্বাশুড়ি* যুগে যুগে শাশুড়িরা প্রতিশোধ নিয়ে আসছে............

বেশতো Buzz: [বল্টু-বুকভাঙাভালোবাসা] আজকের নির্বাচিত স্টারড গুলো যথাক্রমে *খুসকি* *শুটকিরেসিপি* *মজারখাবার* *বউ-শ্বাশুড়ি* *ব্রেকআপ* *ইলিশরেসিপি* *মেঘলাআকাশ* *হবুমা* *ঢাকাইয়াখাবার* *পুরানোঢাকা* (খুকখুকহাসি)

prantoazad: *বউ-শ্বাশুড়ি* আমার বউ নাই । তবে আমার বউএর শাশুরি আছে। আশা করি আমার বউ আর তার শাশুরি ভালই মিল মহাব্বত হবে । (শয়তানিহাসি)

আড়াল থেকেই বলছি: *বউ-শ্বাশুড়ি* আমার মতে বিয়ের পর স্বামী-স্ত্রীর মিল তো থাকতেই হবে..তবে বউ-শ্বাশুড়ি'র মিল থাকলে সংসার টি সুখের হবেই..তবে আজকাল বউ-শ্বাশুড়ি'র ভালবাসার চেয়ে বউ-শ্বাশুড়ি'র যুদ্ধই বেশি পরিলক্ষিত হয় (মাইরালা২)(মাইরালা২)(মাইরালা)

মনুষ্য: (শয়তানিহাসি) https://www.youtube.com/watch?v=YS3ENe_XIKo&feature=youtu.be

বেশতো Buzz: বউ শ্বাশুড়ি সম্পর্ক মানেই নেতিবাচক কিছু কেন ধরে নেয়া হয় (চিন্তাকরি) একটা ছেলে যখন বিয়ে করে বউ নিয়ে আসে তখন তার তো সোনায় সোহাগার মত অবস্থ্যা হবার কথা (খুকখুকহাসি) কিন্তু বেশিরভাগ ক্ষেত্রেই তা না হয়ে বরং উল্টো হয় l তাকে মা আর বউয়ের কোন্দলের মাঝে পরে মানসিক অবসাদগ্রস্ত হতে হচ্ছে (মনখারাপ) কিন্তু কেন? কোনই কি সমাধান নেই আদৌ? আপনাদের কি অভিমত? জানান l