বান্দরবান ভ্রমন

প্রশ্ন

৩ টি উত্তর আছে

৪ টি উত্তর আছে

১ টি উত্তর আছে

৩ টি উত্তর আছে

৬ টি উত্তর আছে

বেশব্লগ
পাহাড়ি সবুজ বন, মেঘমালা, পাহাড়ি ঝরনা আর সাংগু নদীর একমুখী ছুটে চলার দৃশ্য আপনাকে হাতছানি দেবে বান্দরবানের পথে পথে। বান্দরবান থেকে থানচির পথে যেতে প্রায় ১০ কিলোমিটার পর শৈলপ্রপাত।... (সম্পূর্ন)
ট্রাভেলার একটি বেশব্লগ পোস্ট করেছে
বান্দরবানের পাহাড়ি অঞ্চলে বেড়াতে আসা দর্শনার্থীদের জন্য সুখবর হলো, এখানে গড়ে উঠেছে একটি আন্তর্জাতিক মানের কুমির প্রজনন প্রকল্প এবং চাষাবাদ কেন্দ্র। যেখানে প্রতিদিন অসংখ্য পর্যটক ... (সম্পূর্ন)
Shaima Siddika একটি বেশব্লগ পোস্ট করেছে
পার্বত্য জেলা বান্দরবানের অন্যতম একটি পর্যটন স্থান মিরিঞ্জা। ভ্রমন প্রেমীদের কাছে মিরিঞ্জা হতে পারে ভ্রমন কিংবা বনভোজনের সুন্দরতম স্থান। চট্টগ্রাম থেকে কক্সবাজারগামী সড়কের চকরিয়... (সম্পূর্ন)
আমানুল্লাহ সরকার একটি বেশব্লগ পোস্ট করেছে
প্রাকৃতিক সৌন্দর্যে ভরপুর বাংলাদেশের বান্দরবান জেলা। সৌন্দর্যের ভরপুর এই জেলা ভ্রমনের জন্য পর্যটকদের কাছে গুরুত্ব পূর্ণ একটি স্থান। বান্দরবান জেলার সুন্দরতম একটি পর্যটন  স্পটের ... (সম্পূর্ন)
আমানুল্লাহ সরকার একটি বেশব্লগ পোস্ট করেছে
পর্যটকদের পছন্দের শীর্ষে অবস্থানকারী জেলাগুলোর মধ্যে বান্দরবান অন্যতম। চট্টগ্রাম থেকে ৭৫ কিলোমিটার দক্ষিণ পূর্বে পাহাড়ী শহর বান্দরবানের অবস্থান। এ জেলার আয়তন ৪৪৭৯ বর্গ কিলোমিটার।... (সম্পূর্ন)
ট্রাভেলার একটি বেশব্লগ পোস্ট করেছে
বেশটুন
বিভিন্ন জেলার বিখ্যাত খাবার ও বস্তুর নাম:- ৪৬) কক্সবাজার —মিষ্টিপান ৪৭) বান্দরবান—হিল জুস, তামাক ৪৮) ফেনী —মহিশের দুধের ঘি, সেগুন কাঠ, খন্ডলেরমিষ্টি ৪৯) লক্ষীপুর —সুপারি ৫০) চাঁদপুর —ইলিশ ৫১) ব্রাহ্মণবাড়িয়া--তালের বড়া,ছানামুখী,রসমালাই ৫২) মৌলভিবাজার —ম্যানেজার স্টোরের রসগোল্লা
আড়াল থেকেই বলছি একটি বেশব্লগ পোস্ট করেছে