দাতের যত্ন

প্রশ্ন

৫ টি উত্তর আছে

৮ টি উত্তর আছে

৮ টি উত্তর আছে

৩ টি উত্তর আছে

২ টি উত্তর আছে

বেশব্লগ
দাঁতকে ঝকঝকে সুন্দর করার জন্য কত কিছুই না করেন আপনি। দামী টুথপেস্ট থেকে শুরু করে ডেন্টিস্টের কাছে দামী ট্রিটমেন্ট, সবই কেবল হলদে দাঁতগুলোকে সাদা করার জন্য। না, আজ থেকে আর কিছুই ক... (সম্পূর্ন)
আড়াল থেকেই বলছি একটি বেশব্লগ পোস্ট করেছে
দিনকে দিন আপনার দাঁতগুলো হলদেটে হয়ে যাচ্ছে? হাসতে পারছেননা আর আগের মতন মনখুলে? কোন সমস্যা নেই। ঘরে বসেই ব্যবহার করে দেখুন দাঁতকে আরো সাদা করে তোলার এই পদ্ধতিগুলোঃ ১. বেকিং সোডা ... (সম্পূর্ন)
মো:আ:মোতালিব একটি বেশব্লগ পোস্ট করেছে
দাঁতের দাগ, হলদে কিংবা লালচে ভাব সব বয়সের মানুষের একটা সাধারণ সমস্যা। এই সমস্যা আত্মবিশ্বাস কমিয়ে দেয়। এর থেকে মুক্তি দিতে পারে লেবুর রস। ঝকঝকে দাগমুক্ত দাঁত পেতে চাইলে ... (সম্পূর্ন)
মো:আ:মোতালিব একটি বেশব্লগ পোস্ট করেছে
দাঁত, মাড়ি বা মুখের ভিতরের সমস্যা আদৌ অবহেলা করার মতো নয়। সুন্দর মুখের আবেদন বহুগুণ বাড়িয়ে দেয় ভুবনভোলানো সুন্দর হাসি। আসলে মুখ বা দাঁতের কোনও সমস্যা হলে তার প্রভাব সারা শরীরেই প... (সম্পূর্ন)
উদয় একটি বেশব্লগ পোস্ট করেছে
প্রবাদে আছে স্বাস্থ্যই সকল সুখের মূল । এই কথাটি সবার ক্ষেত্রে প্রযোজ্য । কারণ মন ভালো থাকবে তখন যখন  মানুষের স্বাস্থ্য থাকবে ভালো । স্বাস্থ্য খারাপ বা ভালো তার জন্য আমরাই দায়ী। ক... (সম্পূর্ন)
দীপ্তি একটি বেশব্লগ পোস্ট করেছে
বেশটুন

হাসতে গিয়েও হাসতে পারছেন না? একটু সরিষার তেল এবং লবন মিশিয়ে দাঁতে লাগান, দাঁত হবে ঝকঝকে সাদা আর মজবুত।
কেয়া _নাহিদা একটি বেশব্লগ পোস্ট করেছে


নিজের দাঁতের হলেদে ভাব দূর করতে পরীক্ষামূলক ভাবে কলার খোসা ব্যবহার করেছিলেন যুক্তরাজ্যের দন্ত্য চিকিৎসক ড্যারেন। আর তাতে মাত্র চৌদ্দ দিনের মধ্যেই ফল লাভ করেছিলেন। কারণ কলার খোসাতে রয়েছে প্রচুর পরিমাণ পটাসিয়াম। পটাসিয়াম দাঁতের হলদেট ভাব দূর করে দাঁতকে করে তোলে ঝকঝকে সুন্দর।
কীভাবে ব্যবহার করবেন কলার খোসা :কলার খোসা নিয়ে দাঁতের চারপাশে আস্তে আস্তে দুই মিনিট ঘষুন। এতে দাঁতের উপর জমে থাকা ময়লা দূর হওয়ার সঙ্গে সঙ্গে দাঁতকে করে তুলবে মজবুত। নিয়মিত কলার খোসা ব্যবহার করলে দাঁতে কোনো পাথর জমবে না।
অনি একটি বেশব্লগ পোস্ট করেছে