ভ্রমন টিপস

প্রশ্ন

১২ টি উত্তর আছে

৩ টি উত্তর আছে

২ টি উত্তর আছে

৬ টি উত্তর আছে

৪ টি উত্তর আছে

বেশব্লগ
ঘনিয়ে আসছে ঈদ। ক্রমশই বাড়ছে ঘরমুখো মানুষের ভিড়। প্রতি বছর প্রিয়জনদের সাথে একসাথে ঈদ উৎসব পালন করতে ঘরমুখী মানুষের উপচে পড়া ভিড় দেখা যায় যানবাহন গুলোতে। দুর্ঘটনার স্বীকার হয়ে অকাল... (সম্পূর্ন)
আমানুল্লাহ সরকার একটি বেশব্লগ পোস্ট করেছে
পাহাড়ি সবুজ বন, মেঘমালা, পাহাড়ি ঝরনা আর সাংগু নদীর একমুখী ছুটে চলার দৃশ্য আপনাকে হাতছানি দেবে বান্দরবানের পথে পথে। বান্দরবান থেকে থানচির পথে যেতে প্রায় ১০ কিলোমিটার পর শৈলপ্রপাত।... (সম্পূর্ন)
ট্রাভেলার একটি বেশব্লগ পোস্ট করেছে
পাহাড়ে ঘেরা সুন্দর ছোট্ট একটি দেশ সুইজারল্যান্ড, যার যে কোন প্রান্তে দাড়ালে আপনাকে দেখিয়ে দিবে এর ঐশ্বরিক সৌন্দর্য্য। সুইজারল্যান্ডের সবকিছু যেন সবুজে ঘেরা আল্পস পর্বতশ্রেনীর দিক... (সম্পূর্ন)
ট্রাভেলার একটি বেশব্লগ পোস্ট করেছে
রূপবৈচিত্র-হ্রদের জল-পাহাড় আর অরণ্যের অপার সৌন্দর্যের কোল ঘেঁষে রয়েছে প্রকৃতির রূপসী কন্যা রাঙামাটি। চট্টগ্রাম বিভাগের পার্তব্য চট্টগ্রামের তিনটি জেলার মধ্যে অন্যতম এই রাঙামাটি জ... (সম্পূর্ন)
ট্রাভেলার একটি বেশব্লগ পোস্ট করেছে
বান্দরবানের পাহাড়ি অঞ্চলে বেড়াতে আসা দর্শনার্থীদের জন্য সুখবর হলো, এখানে গড়ে উঠেছে একটি আন্তর্জাতিক মানের কুমির প্রজনন প্রকল্প এবং চাষাবাদ কেন্দ্র। যেখানে প্রতিদিন অসংখ্য পর্যটক ... (সম্পূর্ন)
Shaima Siddika একটি বেশব্লগ পোস্ট করেছে
টিপস
★ছায়াবতী★ একটি লিঙ্ক পোস্ট করেছে
★ছায়াবতী★ একটি লিঙ্ক পোস্ট করেছে
পরাজিত যোদ্ধা একটি লিঙ্ক পোস্ট করেছে
হাফিজ উল্লাহ একটি লিঙ্ক পোস্ট করেছে
হাফিজ উল্লাহ একটি লিঙ্ক পোস্ট করেছে
বেশটুন
সেদিন প্রথম আলোর প্রযুক্তির পাতায় দেখলাম ফ্যাশন হিসেবে বর্তমানের প্রযুক্তির বিভিন্ন যন্ত্রপাতি যেমন ট্যাব, মোবাইলফোন, ল্যাপটপ,,, সবকিছু একসাথে একাই চলার পথে ব্যবহার করার একটা উপায় সম্বলিত ছবি দিয়েছে! আধুনিক যুগে এর থেকে আমরা যেকোনো রকমের ফ্যাশনের সূত্রপাত করতে পারি! *নতুনফ্যাশন* নিয়ে যারা মাথা ঘামান তাদের জন্য আমার এই উদ্ভাবন! এই *ফ্যাশনটিপস* আপনি+
কাজে লাগাতে পারেন! শীতে কান টুপি হিসেবে হেডফোন, জ্যাকেটের সামনে এমন একটা সিস্টেম রাখুন যাতে সামনে ১৪" ল্যাপটপ রেখে বাইক চালালে বুকে ঠান্ডা লাগবেনা, গুগল চশমা ছাড়াও একচোখা বাইনোকুলার ব্যবহার করতে পারেন, প্যান্ট এমন হতে হবে যাতে আপনার আই ফোন ও ট্যাবের জন্য পর্যাপ্ত জায়গা আর পকেট থাকে, অকারন কোনো ব্যাগ যাতে না বহন করা লাগে! ভ্রমন উপভোগ্য হোক!
মাসুম একটি বেশব্লগ পোস্ট করেছে