সুন্দরবন ভ্রমন

প্রশ্ন

৫ টি উত্তর আছে

৩ টি উত্তর আছে

১ টি উত্তর আছে

৬ টি উত্তর আছে

০ টি উত্তর আছে

বেশব্লগ
১৭৩০ সালে মহারাজা অভয় সিংহের শখ হলো একটি নতুন প্রাসাদ বা দুর্গ নির্মাণের। এ জন্য প্রয়োজন হয় প্রচুর কাঠের। ভাদ্রের এক দুপুরে রাজ-কাঠুরেদের দল গাছ কাটতে গেল রাজস্থানের খেজরালি গ্র... (সম্পূর্ন)
বিম্ববতী একটি বেশব্লগ পোস্ট করেছে
আমরা, আমাদের মতো দরিদ্র দেশের মধ্যবিত্তদের, তথাকথিত প্রগতিশীল মধ্যবিত্তদের কথা বলছি- এহেনও মধ্যবিত্তদের কিছু অদ্ভুদ দোদ্যুলমান  গুনের মধ্যে একটা হলো এরা ঢালাওভাবে মাদ্রাসাকে মৌলব... (সম্পূর্ন)
বিম্ববতী একটি বেশব্লগ পোস্ট করেছে
সুন্দরবন... যে দু'টো বিষয়ের জন্য সারা বিশ্বে ' বাংলাদেশ ' একটি ঈর্ষনীয় নাম... যাদের সৌন্দর্যসুধা একটিবার প্রাণভরে উপভোগ করার জন্য বিশ্বের দূরদূরান্ত থেকে দল বেঁধে ছুটে আসে লাখো... (সম্পূর্ন)
অর্ঘ্য কাব্যিক শূন্য একটি বেশব্লগ পোস্ট করেছে
একদিনের ভ্রমণে যারা সুন্দরবন দেখতে চান তাদের জন্য আদর্শ জায়গা হাড়বাড়িয়া। সুন্দরবনের চাঁদপাই রেঞ্জের অধীন বনবিভাগের উদ্যোগে গড়ে তোলা হাড়বাড়িয়া ইকো-ট্যুরিজম কেন্দ্র। খুলনা থেকে ৭০ ... (সম্পূর্ন)
নাহিন একটি বেশব্লগ পোস্ট করেছে
সুন্দরবন তিলে তিলে মারা যাচ্ছে এক ট্যাংকারডুবির পর তেল ছড়িয়ে পড়ায় - আমরা আম জনতা ফেইসবুকে হ্যাশট্যাগ আর ছবি দিয়েই ক্ষান্ত - কিন্তু আমাদের দেশেরই কিছু উদ্যেগী তরুণ/তরুণী আর বিদেশি... (সম্পূর্ন)
মারগুব একটি বেশব্লগ পোস্ট করেছে
খবর
কমলাকান্তের দপ্তরী একটি খবর পোস্ট করেছে
বিম্ববতী একটি খবর পোস্ট করেছে
❤ তমা ❤ একটি খবর পোস্ট করেছে
বিম্ববতী একটি খবর পোস্ট করেছে
ফাহিম মাশরুর একটি খবর পোস্ট করেছে
বেশটুন

আগামী প্রজন্মকে *সুন্দরবন* নিয়ে প্রশ্ন করা হলে, তারা সহসায় উত্তর দিবে- সুন্দরবন একটি সর্ববৃহৎ কুরিয়ার সার্ভিস, এটি বাংলাদেশের প্রতিটি উপজেলায় অবস্থিত।। (মাইরালা২)
মি"ল"ন একটি বেশব্লগ পোস্ট করেছে


ভারত এড়ালেও সুন্দরবনের মধ্য দিয়েই নৌবাণিজ্যপথ চালু রেখেছে বাংলাদেশ।
ওদের মধ্যে দেশপ্রেম আছে, আছে দেশের সম্পদ রক্ষার মানসিকতা l আর আমাদের মধ্যে আছে দেশের সম্পদ নষ্ট করে ভাগ ভাটোয়ারার চিন্তা!
হাফিজ উল্লাহ একটি বেশব্লগ পোস্ট করেছে


একদিন আমি সুন্দর বনে বেড়াতে গেলাম হটাৎ, একটা বাঘীনির দেখা পেলাম। বাঘীনিটাকে দেখে আমি আস্তে আস্তে কাছে গিয়ে, বাঘীনিটাকে পিছন থেকে জড়িয়ে ধরলাম হটাৎ , বাঘীনিটা আমার দিকে ফিরে বললো " অসভ্য বাড়িতে বাঘীনি নেই "
আমানুল্লাহ সরকার একটি বেশব্লগ পোস্ট করেছে


--ওমন করে ভাবছো কি? --ভাবছি সুন্দরবন থেকে ঘুরে আসি।
আরে সুন্দরবনে দেখার কিছু নেই চারিদিকে শুধু বড় বড় গাছ আর গাছ। আমি কিছুই দেখতে পারিনি
মেঘবালক একটি বেশব্লগ পোস্ট করেছে


আমি সুন্দরবনের বিলুপ্ত প্রায় অতি বিরল প্রাণী
আমার পরিবারে এখন ১০০ জন সদস্যও নাই!
প্রীতম একটি বেশব্লগ পোস্ট করেছে