লাইফস্টাইল টিপস

প্রশ্ন

১৭ টি উত্তর আছে

৪৯ টি উত্তর আছে

১৭ টি উত্তর আছে

৮ টি উত্তর আছে

১ টি উত্তর আছে

বেশব্লগ
চা, কফি বা এই ধরনের পানীয় পান করার ফলে দাঁতে হলদেটে ছোপ পড়তে পারে। তাছাড়া ধূমপানের ফলেও দাঁতের স্বাভাবিক রং নষ্ট হয়ে যায়। তাই পরিষ্কার সাদা দাঁত চাইলে কিছু সাধারাণ অভ্যাস গড়ে তোল... (সম্পূর্ন)
শপাহলিক একটি বেশব্লগ পোস্ট করেছে
দ্রুত পেটের মেদ কমানোর জন্য ব্যায়াম সবচেয়ে বেশি কার্যকর। ঘরে বসে মাত্র ১৫ সেকেন্ডের একটি সহজ ব্যায়াম করে কমিয়ে ফেলতে পারেন পেটের মেদ। চলুন জেনে নেই- * ঘাড় এবং কাঁধ সোজা রেখে ... (সম্পূর্ন)
উদয় একটি বেশব্লগ পোস্ট করেছে
বর্ষা মৌসুমে দেশে কিছু রোগের প্রকোপ বাড়ে। কলেরা, ডায়রিয়া, টাইফয়েড, হেপাটাইটিস ইত্যাদি পানিবাহিত রোগ এবং ডেঙ্গুজ্বর ও অন্যান্য জ্বরে আক্রান্ত হয় লোকজন। এ ছাড়া আবদ্ধ নোংরা পানি থেক... (সম্পূর্ন)
দীপ্তি একটি বেশব্লগ পোস্ট করেছে
আর মাত্র ক’দিন পরই ঈদ-উল-আজহা। কোরবানী ঈদ মানেই খাওয়া আর খাওয়া| মাংসের হরেক রকমের পদের পাশাপাশি মিষ্টি খাবার, শীতের পিঠা, ইত্যাদি থাকে আমাদের প্লেটে| বেশি খাবার সামনে থাকলে খেত... (সম্পূর্ন)
আমানুল্লাহ সরকার একটি বেশব্লগ পোস্ট করেছে
শরীর সুস্থ রাখতে এবং মানসিক প্রশান্তি পেতে আমরা প্রতিদিন খুব অল্প সময় হলেও মেডিটেশন করতে পারি। মেডিটেশন করলে শরীরের ব্লাড সার্কুলেশন বাড়ে, এতে হৃদরোগের ঝুঁকি কমে, হতাশা, মেয়েদের ... (সম্পূর্ন)
দীপ্তি একটি বেশব্লগ পোস্ট করেছে
খবর
পূজা একটি খবর পোস্ট করেছে
ফাহিম মাশরুর একটি খবর পোস্ট করেছে
ফাহিম মাশরুর একটি খবর পোস্ট করেছে
ফাহিম মাশরুর একটি খবর পোস্ট করেছে
★ছায়াবতী★ একটি খবর পোস্ট করেছে
টিপস
পরাজিত যোদ্ধা একটি লিঙ্ক পোস্ট করেছে
★ছায়াবতী★ একটি লিঙ্ক পোস্ট করেছে
★ছায়াবতী★ একটি লিঙ্ক পোস্ট করেছে
★ছায়াবতী★ একটি লিঙ্ক পোস্ট করেছে
★ছায়াবতী★ একটি লিঙ্ক পোস্ট করেছে
বেশটুন
১)যে অতীত চলে গেছে তাকে নিয়ে হতাশ হবার কিছু নেই। অতীতের সাথে একটা সমঝোতা করে নিন যাতে বর্তমান জীবনে সেটা অশান্তি না ঘটায়। ২)আপনার সম্পর্কে কে কি ভাবলো এসব চিন্তা বাদ দিয়ে দিন। ৩)সময় সবকিছু ঠিক করে দেয়,সুতরাং কোনো কষ্ট পেলে সেটা ভুলতে সময় নিন। কিন্তু এক কষ্টের জন্য অন্যান্য সব কাজ ফেলে রাখবেন না । ৪)আপনার জীবনকে অন্য কারো সাথে তুলনা করবেন না...
এবং আপনার জীবন দিয়ে তাদের মূল্যায়ন করতে যাবেন না।তাদের জীবনের গতিপথ আলাদা। ৫)অতিরিক্ত চিন্তা করবেন না,জীবনে সব প্রশ্নের উত্তর না জানলেও সমস্যা নেই।তারাই আপনার সামনে হাজির হবে যখন আপনার প্রত্যাশার মাত্রা কম হবে। ৬)আপনাকে অন্য কেও সুখী করতে পারবেনা একমাত্র আপনি ছাড়া। ৭)মন প্রাণ খুলে হাসুন। কার্টেসী: Dream psychology
আমানুল্লাহ সরকার একটি বেশব্লগ পোস্ট করেছে


১.বিপদ বাধায় ডরিবোনা ২.বিলাসিতা ভাব পুষিব না ৩.রাগ পাইলেও রূষিব না ৪.দূঃখেও হাসিতে ভুলিব না ৫.দেমাগেতে মন ফুলিব না ৬.অসত্য চাল চালিব না ৭.খিচুড়ি ভাষায় বলিব না ৮.ভুলেও ভুঁড়ি বাড়াইবনা ৯.খিদে না থাকিলে খাইব না ১০.দৈবে ভরসা রাখিব না ১১.চেষ্টা না করে থাকিব না ১২.বিফল হলেও ভাঙ্গিবনি ১৩.কথা দিয়ে কথা ভাঙ্গিবনা
কেয়া _নাহিদা একটি বেশব্লগ পোস্ট করেছে


সাইকোলজিস্টগন অতিরিক্ত রাগী মানুষের রাগ নিয়ন্ত্রণের জন্য একটি মজার কাজ করতে বলেন, আর তা হলো আয়নায় নিজের মুখের দিকে তাকিয়ে বারবার বলা ‘আমার রাগ নেই’। এই কাজটি বিশেষ করে তখন করার পরামর্শ দিয়ে থাকেন সাইকোলজিস্টগণ যখন রাগ বেশি উঠে যায়। এতে করেও রাগ নিয়ন্ত্রণে আনা সম্ভব।
★ছায়াবতী★ একটি বেশব্লগ পোস্ট করেছে


খুশী থাকার ৫টি উপায়। ১) নিজেকে ভালোবাসুন। ২) ক্ষমাশীল হোন। ৩) ভালো কাজ করুন। ৪) কারও ক্ষতি করা থেকে বিরত থাকুন। ৫) ইতিবাচক থাকুন।
★ছায়াবতী★ একটি বেশব্লগ পোস্ট করেছে


বর্তমানে মোবাইল নেই এমন মানুষের সংখ্যা খুবই কম। আর মোবাইল হেডফোনে গান শোনেন না এমন মানুষও অনেক কম পাওয়া যাবে। কিন্তু আপনি যদি হন একজন সচেতন মানুষ তাহলে অবশ্যই জোরে সাউন্ড দিয়ে গান শুনবেন না। জোরে সাউন্ড দিয়ে গান শুনলে বা টিভি দেখলে বা কানের কাছে শব্দ করে এমন যন্ত্র ব্যবহার করলে ব্যবহারকারী বুঝতেই পারবে না যে, ধীরে ধীরে তার শ্রবণশক্তি কমে যাচ্ছে।
অনেকের কান এতে স্থায়ীভাবে নষ্টও হয়ে যেতে পারে। অতএব ভলিউম স্বাভাবিক করে গান শুনুন বা টিভি দেখুন।
★ছায়াবতী★ একটি বেশব্লগ পোস্ট করেছে