রেসিপি


আরও জানতে রেসিপি - এর স্টারওয়ার্ড পেইজ দেখতে পারো
প্রশ্ন

৪ টি উত্তর আছে

৩ টি উত্তর আছে

৭ টি উত্তর আছে

১১ টি উত্তর আছে

৫ টি উত্তর আছে

বেশব্লগ
আমি এই রেসিপিটি শিখেছি মূলত ইউটিউব থেকে আর বীথি জগলুল নামে একজন বিশিষ্ট রন্ধনশিল্পী এক নিউজ সাইটে পাবলিশ করেছিলেন, সেখান থেকেও কিছুটা অনুপ্রেরণা নিয়েই ওটস খিচুড়ির রেসিপি থাকছে আপ... (সম্পূর্ন)
দীপ্তি একটি বেশব্লগ পোস্ট করেছে
ওজন কমাতে চাইলে কাবাব, টিক্কা, বিরিয়ানিকে বাই বাই বলে বেছে নিতে হয় বিস্বাদ খাবার ওটসকে। তবে শরীরে ক্যালোরি ঝরাতে চোখ মুখনাক আর ভ্রু কুঁচকিয়ে হলেও আমাদের গলাধঃকরণ করতেই হয় ওটসকে। ... (সম্পূর্ন)
দীপ্তি একটি বেশব্লগ পোস্ট করেছে
ইলিশ মানেই মাছের রাজা, তবে বর্ষার ইলিশ খেতে মজা আর তাই বর্ষায় বৃষ্টির এক অবিচ্ছেদ্য অনুসঙ্গ হয়ে ওঠে খিচুরি-ইলিশ, গরম গরম ইলিস ভাজা। এই বর্ষা আর ইলিশের এই মিলন দেখা যায় বাংলা স... (সম্পূর্ন)
দীপ্তি একটি বেশব্লগ পোস্ট করেছে
ওটস একটি স্বাস্থ্যকর খাবার। এতদিনে আমরা অনেকেই জেনে গেছি ওটস লো ইন ক্যালরি‚ ওয়েট ম্যানেজমেন্টে সাহায্য করে। ওটসে রয়েছে প্রচুর পরিমাণে ফাইবার, লৌহ, প্রোটিন, ভিটামিন বি। বিশেষত ও... (সম্পূর্ন)
দীপ্তি একটি বেশব্লগ পোস্ট করেছে
    উপকরণ- আলু ২৫০ গ্রাম, টমেটো ২৫০ গ্রাম, আদা বাটা ১ চা চামচ, রসুন বাটা ১ চা চামচ, মরিচ গুঁড়া ১ টেবিল চামচ, পেঁয়াজ কুঁচি ১ কাপ, গরম মশলা গুঁড়া আধা চা চামচ, মাখন পরিমাণ মত, লবণ... (সম্পূর্ন)
আলোহীন ল্যাম্পপোস্ট একটি বেশব্লগ পোস্ট করেছে
টিপস
★ছায়াবতী★ একটি লিঙ্ক পোস্ট করেছে
★ছায়াবতী★ একটি লিঙ্ক পোস্ট করেছে
★ছায়াবতী★ একটি লিঙ্ক পোস্ট করেছে
★ছায়াবতী★ একটি লিঙ্ক পোস্ট করেছে
★ছায়াবতী★ একটি লিঙ্ক পোস্ট করেছে
বেশটুন
তোমার আমার *ইফতাররেসিপি* -
গরম গরম জিলাপি
আরেফিন রাব্বী একটি বেশব্লগ পোস্ট করেছে


প্রশ্ন উত্তর সাইটে খাবার রেসিপি নিয়ে এত্ত প্রশ্ন দেইখা না খাইয়া আর প্রশ্নের উত্তর দিতে মন চাইলোনা!!!!!!!!!
অনি একটি বেশব্লগ পোস্ট করেছে


উপকরনঃ – আদা কুঁচি – লেবুর রস – চিনি – গরম পানি –চায়ের কড়া লিকার –মাল্টার রস প্রণালী:কাপ ধুয়ে লেবু ও মাল্টা চিপে রস বের করে নিতে হবে।দিতে হবে পরিমান মত চিনি এবার দিতে হবে কড়া গরম পানি।সামান্য কড়া চায়ের লিকার দিয়ে ভালো করে নাড়িয়ে নিন.লেবুর টুকরা তুলে ফেলে মাল্টার টুকরাটা রেখে দিতে পারেন।ব্যস হয়ে গেল মাল্টা চা.
কেয়া _নাহিদা একটি বেশব্লগ পোস্ট করেছে


ডিম সিদ্ধ করার সহজ উপায়: - * একটি কড়াই বা হাঁড়ি ঠাণ্ডা পানি নিন। * পানিতে ডিম নিন। * এবার আপনার চুলায় কড়াইটি বসিয়ে পানি ফোটাতে শুরু করুন। * পানি ফুটতে আরম্ভ করলে চুলার আগুন নিভিয়ে দিন। * এবার ডিমের খোসা ফেলে ডিম খেয়ে নিন। ..
রিয়াজ আহমেদ একটি বেশব্লগ পোস্ট করেছে


আপাতত লাল কার্ড সব রেসিপির জন্য--- উত্তম বুদ্ধি রেফরির -- পরে দেখা যাবে---
লীনা জাম্বিল একটি বেশব্লগ পোস্ট করেছে