ক্রিকেট


আরও জানতে ক্রিকেট - এর স্টারওয়ার্ড পেইজ দেখতে পারো
প্রশ্ন

৩ টি উত্তর আছে

৮ টি উত্তর আছে

১৭ টি উত্তর আছে

১ টি উত্তর আছে

২০ টি উত্তর আছে

জোকস
বেশব্লগ
অক্টোবরে ইংল্যান্ড সিরিজের জন্য কাল ৩০ জনের প্রাথমিক দল ঘোষণা করেছে বিসিবি। যাতে চমক বলতে দীর্ঘদিন পর শাহরিয়ার নাফীস, মোহাম্মদ সোহরাওয়ার্দী ও রকিবুল হাসানের ডাক পাওয়া। ২০১৩ সালে... (সম্পূর্ন)
ঈশান রাব্বি একটি বেশব্লগ পোস্ট করেছে
দুর্দান্ত,অবিশ্বাস্য,শ্বাসরুদ্ধকর,নাটকীয়,তুমুল উত্তেজনাপূর্ণ,ঐতিহাসিক এই শব্দগুলো যেন ক্রিকেটের সাথেই বেশ খাপ খায়।আর সাকিব আল হাসানের খাপ খায় তিন ফরম্যাটেই বিশ্বসেরা নাম্বার ওয়ান... (সম্পূর্ন)
আলোহীন ল্যাম্পপোস্ট একটি বেশব্লগ পোস্ট করেছে
এর আগে আইপিএলেও দু’বার শিরোপা জয়ের স্বাদ পেয়েছেন তিনি। এবার জয় করলেন ক্যারিবিয়ান লিগের শিরোপা। সিপিএলের প্রথম আসরে খেলার পর পরবর্তী আসরে খেলার জন্য ডাক পেলেও খেলা হয়নি বিশ্বসেরা... (সম্পূর্ন)
ঈশান রাব্বি একটি বেশব্লগ পোস্ট করেছে
তাসকিন গত জানুয়ারি মাসে কালের কন্ঠকে বলেছিলেন, 'আসলে টেস্ট ক্রিকেটটা বেশ কঠিন। শরীরে অনেক স্ট্রেস পড়লেও আমি খুব উপভোগ করেছি!' . এখন তিনি তারচেয়ে কঠিন টেস্ট ম্যাচের দিকে এগুচ্ছেন! ... (সম্পূর্ন)
আলোহীন ল্যাম্পপোস্ট একটি বেশব্লগ পোস্ট করেছে
লেগ স্পিন-ক্রিকেটের এক বিরল ধরন। উইকেট নাও নতুবা রান দাও-এমন কঠিন সমীকরণকে সঙ্গী করেই চলে তাদের ক্রিকেট জীবন। প্রাচীন খেলা ক্রিকেটের ইতিহাসেও সফল লেগ-স্পিনার খুঁজে পাওয়া দুষ্কর... (সম্পূর্ন)
মুখোশ একটি বেশব্লগ পোস্ট করেছে
খবর
ফিটকিরি একটি খবর পোস্ট করেছে
Lutfun Nessa একটি খবর পোস্ট করেছে
সাদাত সাদ একটি খবর পোস্ট করেছে
Lutfun Nessa একটি খবর পোস্ট করেছে
Lutfun Nessa একটি খবর পোস্ট করেছে
বেশটুন
বিসিবি একাদশ ও ইংল্যান্ড দলের মধ্যে খান সাহেব ওসমান আলী স্টেডিয়াম, ফতুল্লায় চলছে প্রস্তুতি ম্যাচের খেলা। টস হেরে ব্যাট করছে বিসিবি একাদশ। শেষ খবর পাওয়া পর্যন্ত বিসিবি একাদশ ১৯ ওভারে এক উইকেট হারিয়ে ১০৮ রান সংগ্রহ করেছে।
প্রস্তুতি ম্যাচের দল : নাসির হোসেন (অধিনায়ক), ইমরুল কায়েস, সৌম্য সরকার, নাজমুল হোসেন শান্ত, শুভাগত হোম চৌধুরী, আল-আমিন হোসেন, নুরুল হাসান, সানজামুল ইসলাম, কামরুল ইসলাম রাব্বি, আলাউদ্দিন বাবু, এবাদত হোসেন ও মানিক।
আমানুল্লাহ সরকার একটি বেশব্লগ পোস্ট করেছে


বাংলাদেশের ক্রিকেটের জন্য খুব খুশির খবর। দ্বী-স্তর বিশিষ্ট টেস্ট নীতি ভে্স্তে গেছে..আর ভয় থাকছে না। খেলতে হবে না, নন-টেস্ট প্লেয়েং দলগুলোর সাথে। বাংলাদেশ ক্রিকেট দল এলিট পরিবারেই থাকছে.........
আমানুল্লাহ সরকার একটি বেশব্লগ পোস্ট করেছে


প্রথম দুই ওয়ানডের জন্য বাংলাদেশের স্কোয়াড : ১. মাশরাফি বিন মুর্তজা ২. সাকিব আল হাসান ৩. তামিম ইকবাল ৪. সৌম্য সরকার ৫. মাহমুদউল্লাহ রিয়াদ ৬. ইমরুল কায়েস ৭. সাব্বির রহমান ৮. নাসির হোসেন ৯. মুশফিকুর রহিম ১০. মোসাদ্দেক হোসেন সৈকত ১১. তাইজুল ইসলাম ১২. রুবেল হোসেন ১৩. শফিউল ইসলাম ।
আফগানিস্তান স্কোয়াড: আসগর স্টানিকজাই (অধিনায়ক), মোহাম্মদ শাহজাদ (উইকেটরক্ষক), রহমত শাহ, মীরওয়েজ আশরাফ, দৌলত জাদরান, সামিউল্লাহ শেনওয়ারি, মোহাম্মদ নবী, রশিদ খান,হাসমতউল্লাহ শাইদি, ফরিদ আহমেদ, আমির হামজা, নাজিবুল্লাহ জাদরান, নওরোজ মঙ্গল, নাভিনুল হক, করিম জানাত, সাব্বির নুরি, ও ইহসানউল্লাহ।
আমানুল্লাহ সরকার একটি বেশব্লগ পোস্ট করেছে


তোমায় ভালোবেসে ক্রিকেট খেলায় গোল এর সিষ্টেম চালু করবো ।।
আলোহীন ল্যাম্পপোস্ট একটি বেশব্লগ পোস্ট করেছে


KKR হেরেছে SRH এর কাছে KKR এর এই পরাজয়ে বাংলার মানুষ অনেক খুশী হয়েছে কারণ সাকিব এই ম্যাচে ছিলনা, অন্যদিকে মুস্তাফিজ জিতেছে সেই সাথে বাংলার সব মানুষ ও যেন জিতেছে (মাইরালা) বাংলাদেশীদের এই আত্মার টান কখনোই হারাবেনা কেননা বাংলার মানুষ আইপিএল দেখেনা, বাংলার মানুষ তাদের আপনজনদের কে দেখে (গ্যাংনাম)
সাদাত সাদ একটি বেশব্লগ পোস্ট করেছে