ভার্সিটি লাইফ

প্রশ্ন

১ টি উত্তর আছে

১ টি উত্তর আছে

৩ টি উত্তর আছে

৪ টি উত্তর আছে

২ টি উত্তর আছে

বেশব্লগ
আমার এক সিনিয়র ভাই জিকো 31 ইংলিশ, আমি জিকো ভাই আর আপুকে একসাথে চায়ের দোকানে or বটতলায় দেখলে জিঞ্জাসা করতাম তোমাদের প্রেম কেমন চলতাছে? সব সময় আপু আনসার দিত ভাল,,, এমন প্রশ্ন করার ... (সম্পূর্ন)
বাবুই একটি বেশব্লগ পোস্ট করেছে
বিকেলের ক্লাস গুলোতে এটেন্ড করতে ( সত্যি সত্যি এটেন্ড, প্রক্সি নয়) ভালোই লাগে। এর কারণ কিন্তু লেকচার প্রীতি নয়, । এর কারণ শীত বিকেলের সোনা রং রোদ। অসম্ভব স্নিগ্ধতা মাখা রোদ। অন... (সম্পূর্ন)
মেঘ একটি বেশব্লগ পোস্ট করেছে
ছেলেটাকে সকাল সকাল উঠে দৌড়তে হয় ভার্সিটিতে..কোনদিন হয়ত খালি পেটে এক কাপ চা,কোনদিন তাও হয়না খাওয়া..বিকেলে ক্লাস শেষে ছুটতে হয় টিউশনিতে..সেখানের আন্টির  দেয়া  নাস্তা প্রচন্ড খিদেয় ... (সম্পূর্ন)
ফাহীমা একটি বেশব্লগ পোস্ট করেছে
প্রত্যেকটা ভাপ্রত্যেকটাপ্রত্যেকটা ভার্সিটিতেই বিভিন্ন টাইপের স্টুডেন্ট থাকে ... এই টাইপগুলা একটা থেকে আরেকটা পুরাই আলাদা !! ক্লাসের লেকচার তোলার ব্যাপারটাই ধরি ... এই ক্ষেত্রে ৫... (সম্পূর্ন)
অসামাজিক কবি একটি বেশব্লগ পোস্ট করেছে
বেশটুন
১। এক কাজ কর মোবাইলের ভেতরেই ঢুইকা যা। ২। লাটিমের মত আর কত ঘুরবি? এইবার যা একটু বইটা খোল। ৩। সারা রাত জাইগা কি চুরি করস? ৪। এইবার রেজাল্ট খারাপ হলে রিকসা কিনা দিব। ৫। খাওয়াইয়ে পড়ায়ে ছাগল মানুষ করতাছি।
৬। এত টিপিস তা তর আঙ্গুল ব্যাথা করে না? ৭। দুপুর ১২ টা বাজে আর কত ঘুমাবি! ৮। দেখতে পুরা হনুমানের মত লাগে। ৯। রাত ১০টা পর্যন্ত তোর ভার্সিটির ক্লাশ? ১০। এতক্ষন কই ছিলি! আজকে তোর ওই বন্ধুর বাড়িতেই যা, দেখ তোরে খাইতে দেয় কিনা। ১১ । গন্ধ কিসের রে? বিড়িটিরি খাইছিস নাকি??
আড়াল থেকেই বলছি একটি বেশব্লগ পোস্ট করেছে