পা-ফাটা সমস্যা

বেশব্লগ
বাড়িতেই পেডিকিওর করতে পারেন। ঈষদুষ্ণ জলের মধ্যে সামান্য শ্যাম্পু ও কোর্স সল্ট মিশিয়ে ১৫ মিনিট পা ভিজিয়ে রাখুন। লুফা দিয়ে পা ঘষে ধুয়ে ফেলুন। তারপর পেডিকিওর ক্রিম দিয়ে মাসাজ ... (সম্পূর্ন)
শ্রীময়ী একটি বেশব্লগ পোস্ট করেছে
শীতকাল মানেই বাতাসে বাড়তি শুষ্কতা। এ সময় আপনার ত্বক রুক্ষ ও শুষ্ক হয়ে পড়ে। বিশেষ করে শীত এলেই পায়ের গোড়ালি ফাটা কিংবা পায়ের নিচে খসখসে হয়ে যাওয়ার প্রবণা প্রায় প্রত্যেকের মধ্যেই ল... (সম্পূর্ন)
খুশি একটি বেশব্লগ পোস্ট করেছে
শীত এলেই পা ফাটা সমস্যা শুরু হয়। নানান কারনে নারী পুরুষ যে কাররই গোড়ালির চামড়া ও পায়ের আঙ্গুলের চারপাশ ফেটে যায়। প্রকৃতিতে উষ্ণতা বৃদ্ধির ফলে পা ফাটা সমস্যা বেশি হয়। এছাড়া বংশগত... (সম্পূর্ন)
আমানুল্লাহ সরকার একটি বেশব্লগ পোস্ট করেছে
শীত চলে এসেছে। শীতের শুষ্কতায় চামড়ায় টান পড়া শুরু হয়ে গেছে। শীতের সময় শরীরের প্রত্যেকটি অংশই রুক্ষ ও শুষ্ক হয়ে যায়। বিশেষ করে শীতের সময় পা ফাটা ভয়াবহ আকার ধারন করে। অযত্ন আর অবহে... (সম্পূর্ন)
আমানুল্লাহ সরকার একটি বেশব্লগ পোস্ট করেছে
শীতে আবহাওয়া পরিবর্নের ফলে আমাদের শরীরে বিভিন্ন ধরনের সমস্যা দেখা দেয়। তবে শীতের অন্যান্য অনেক সমস্যার সাথে পাল্লা দিয়ে বাড়তে থাকে পা ফাটা সমস্যা। নারী-পুরুষ উভয়েই পা ফাটা সমস্য... (সম্পূর্ন)
আমানুল্লাহ সরকার একটি বেশব্লগ পোস্ট করেছে
শীতকালে পা ফাটা অনেকেরই প্রধান সমস্যা হয়ে দেখা দেয়। পা ফাটা রোধে অনেকেই হয়তবা অনেক কিছু ব্যবহার করেছেন কিন্তু ফল পাননি। আজকে ঘরে তৈরীকৃত পা ফাটা রোধী চমৎকার ফুটক্রিম নিয়ে আলোচনা ... (সম্পূর্ন)
খুশি একটি বেশব্লগ পোস্ট করেছে
শীত এলেই আমাদের অনেকেরই পা ফাটা, পায়ের গোড়ালি খসখসে হয়ে যাওয়া সহ নানা রকম বিরক্তিকর সমস্যার সৃষ্টি হয়। সৌন্দর্য্যসচেতন তরুণীদের কাছে তো পায়ের গোড়ালি ফাটা রীতিমত আতংকের ব্যাপার।  ... (সম্পূর্ন)
শপাহলিক একটি বেশব্লগ পোস্ট করেছে