মুশফিক


আরও জানতে মুশফিক - এর স্টারওয়ার্ড পেইজ দেখতে পারো
চটপোস্ট

বাংলার বেদুঈন: *মুশফিক* ব্যক্তিগত জীবনে বাংলাদেশ জাতীয় দলের অপর খেলোয়ার মাহমুদুল্লাহ রিয়াদের ভাইরা ভাই অর্থাত উনি রিয়াদের শ্যালিকার বর .

জাকী: [টাইগারস-মুসফিকুররহিম] ২০১৫ সালে মুশফিকুর রহিম ওয়ানডে ক্রিকেটে টাইগারদের পক্ষে সর্বোচ্চ রান করেছেন। এ বছর তিনি ম্যাচ খেলেছেন ১৮টি। ৫১.১৩ গড়ে রান করেছেন ৭৬৭। সেঞ্চুরি করেছেন ২টি এবং হাফ সেঞ্চুরি করেছেন ৪টি। উইকেট কিপার হিসেবেও বছরটি খারাপ যায়নি তার। ডিসমিসাল নিয়েছেন ২৪টি। (খুকখুকহাসি)

হিমু: [টাইগারস-মুসফিকুররহিম] ভায়রা ভাই আইজ ভালো খেলছে (চিন্তাকরি) আইজ আমারও ভালো খেলন লাগবো নাইলে বউ আবার কইবো দুলাভাই কত্ব ভালো খেলছে আর তুমি (বেইলনাই)

নিরাপদ নিউজ: মুশফিক নিজেই সরে দাঁড়িয়েছেন এই দায়িত্ব থেকে! | আলোচনাটা আর খুব বেশি লম্বা হতে দিলেন না মুশফিকুর রহিম। .. বিস্তারিত আরো http://www.nirapadnews.com/2015/12/07/news-id:112638/

আমানুল্লাহ সরকার: [টাইগারস-মুসফিকুররহিম] মুশফিক ৩৮ বলে ৫৩ রান

নাহিন: স্কটল্যান্ডের বিপক্ষে বিশাল ছক্কা মেরে মুশফিকের হাফ সেঞ্চুরী ! সাব্বাশ বাঘের বাচ্চা !!

আফ্রোদিতির যুবরাজ: [ক্রিকেটরঙ্গ-আজকোপায়খেলবাম] রানের চাকা সচল রেখে বাংলাদেশকে এগিয়ে নিয়ে যাচ্ছেন দুই ভায়রা ভাই মুশফিক এবং মাহমুদউল্লাহ !!! (ভালবাসি)(খুকখুকহাসি)

শাকিল আহমেদ: মুশফিকুর রহিম প্রথম বাংলাদেশি ব্যাটসম্যান হিসেবে টেস্ট ক্রিকেটে ডাবল সেঞ্চুরি করেন। ৩২১টি বল মোকাবিলা করে ২২ চার ও ১টি ছয়ের সাহায্যে ২০০ রান করেন। ২০১৩ শ্রীলঙ্কা সফরে তিনি এই রেকর্ডটি করেন। তিনি ৮ম উইকেটরক্ষক যিনি টেস্টে ডাবল সেঞ্চুরি করেছেন এবং ৯ম ব্যাটসম্যান যিনি টেস্টে ৬নং এ নেমে ডাবল সেঞ্চুরি করেছেন।