লাইফস্টাইল

প্রশ্ন

১১ টি উত্তর আছে

৩২ টি উত্তর আছে

১২ টি উত্তর আছে

৩ টি উত্তর আছে

৩ টি উত্তর আছে

জোকস
বেশব্লগ
এই মাসের ২ তারিখ থেকে অনলাইনে প্রবেশপত্র পাওয়া যাচ্ছে। যারা এখনো প্রবেশপত্র সংগ্রহ করো নি, তারা আবেদনের সময় সরবরাহকৃত ইউজার আইডি ও পাসওয়ার্ড ব্যবহার করে http://dghs.teletalk.com.... (সম্পূর্ন)
উদয় একটি বেশব্লগ পোস্ট করেছে
চা, কফি বা এই ধরনের পানীয় পান করার ফলে দাঁতে হলদেটে ছোপ পড়তে পারে। তাছাড়া ধূমপানের ফলেও দাঁতের স্বাভাবিক রং নষ্ট হয়ে যায়। তাই পরিষ্কার সাদা দাঁত চাইলে কিছু সাধারাণ অভ্যাস গড়ে তোল... (সম্পূর্ন)
শপাহলিক একটি বেশব্লগ পোস্ট করেছে
দ্রুত পেটের মেদ কমানোর জন্য ব্যায়াম সবচেয়ে বেশি কার্যকর। ঘরে বসে মাত্র ১৫ সেকেন্ডের একটি সহজ ব্যায়াম করে কমিয়ে ফেলতে পারেন পেটের মেদ। চলুন জেনে নেই- * ঘাড় এবং কাঁধ সোজা রেখে ... (সম্পূর্ন)
উদয় একটি বেশব্লগ পোস্ট করেছে
বর্তমানে বাংলাদেশে ক্যান্সারে আক্রান্ত রোগীর সংখ্যা আশঙ্কাজনক হারে বেড়ে চলছে। ইন্টারন্যাশনাল এজেন্সি ফর রিসার্চ অন ক্যান্সারের (আইএআরসি) সমীক্ষা অনুযায়ী, ২০১২ সালে বাংলাদেশে ক্যা... (সম্পূর্ন)
আলোহীন ল্যাম্পপোস্ট একটি বেশব্লগ পোস্ট করেছে
অন্যরকম ফ্যাশনেবল পোশাক কালেকশন ঈদের আর মাত্র কয়েকদিন বাঁকি। এই দিনটিকে ঘিরে উৎসাহ উদ্দীপনার কোন কমতি নেই। কিভাবে ঈদের এ... (সম্পূর্ন)
শপাহলিক একটি বেশব্লগ পোস্ট করেছে
বেশটুন
১)যে অতীত চলে গেছে তাকে নিয়ে হতাশ হবার কিছু নেই। অতীতের সাথে একটা সমঝোতা করে নিন যাতে বর্তমান জীবনে সেটা অশান্তি না ঘটায়। ২)আপনার সম্পর্কে কে কি ভাবলো এসব চিন্তা বাদ দিয়ে দিন। ৩)সময় সবকিছু ঠিক করে দেয়,সুতরাং কোনো কষ্ট পেলে সেটা ভুলতে সময় নিন। কিন্তু এক কষ্টের জন্য অন্যান্য সব কাজ ফেলে রাখবেন না । ৪)আপনার জীবনকে অন্য কারো সাথে তুলনা করবেন না...
এবং আপনার জীবন দিয়ে তাদের মূল্যায়ন করতে যাবেন না।তাদের জীবনের গতিপথ আলাদা। ৫)অতিরিক্ত চিন্তা করবেন না,জীবনে সব প্রশ্নের উত্তর না জানলেও সমস্যা নেই।তারাই আপনার সামনে হাজির হবে যখন আপনার প্রত্যাশার মাত্রা কম হবে। ৬)আপনাকে অন্য কেও সুখী করতে পারবেনা একমাত্র আপনি ছাড়া। ৭)মন প্রাণ খুলে হাসুন। কার্টেসী: Dream psychology
আমানুল্লাহ সরকার একটি বেশব্লগ পোস্ট করেছে


ড্রেসিং টেবিলের আয়না ঝাপসা ময়লা জমে গেছে? পরিস্কার করতে এয়ার ফ্রেশনার ব্যবহার করুন। আয়না তো ঝকঝকে পরিস্কার হবেই, সেইসাথে একটা সুঘ্রাণও আসবে আয়না থেকে।
আমানুল্লাহ সরকার একটি বেশব্লগ পোস্ট করেছে


কিসমিস নিয়মিত খেলে মুখের দূর্গন্ধ দূর হয়। প্রতিদিন সকালে খালি পেটে কিসমিস খেয়ে পানি পান করুন আপনার সারাদিন পানির তৃষ্ণা অনেকটা কম হবে .. বিঃদ্রঃ যারা সকালে রসুন খান তারা কিসমিস খাবেন না কিছু কিছু জিনিস উপকার যেমন আছে আবার অপকারিতা ও আছে। তবে সকালে খালি পেটে রসুন খাওয়ার উপকার ও কম নয়, সাথে মিটে জাতীয় হলেই ক্ষতি।
ইয়াসির রহমান নাহিম একটি বেশব্লগ পোস্ট করেছে


দেহকে বাকিয়ে বা হেলে দীর্ঘক্ষণ বসলে স্নায়ুকোষ উদ্দীপ্ত হয়। এ থেকে তৈরি হতে পারে মাথা ব্যথার মতো অনাবশ্যক সব রোগ। তাই বসতে হবে সোজা হয়ে। দাঁড়াতে হবে আরও সোজা হয়ে(খুকখুকহাসি)
খুশি একটি বেশব্লগ পোস্ট করেছে


আদার ছোট ছোট টুকরায় লবন মিশিয়ে তাতে লেবুর রস যোগ করে নিন,তারপর আদাগুলো শুকিয়ে নিন,এবার শুকনো আদাগুলো একটি কাঁচের কৌটায় সংরক্ষণ করুন,শুকনো আদার টুকরাগুলো নিয়মিত চুষলে ধুমপানের আসক্তি দূর হবে.. (ইন্টারনেট থেকে সংগৃহীত)
আড়াল থেকেই বলছি একটি বেশব্লগ পোস্ট করেছে