চশমা


আরও জানতে চশমা - এর স্টারওয়ার্ড পেইজ দেখতে পারো
প্রশ্ন

২ টি উত্তর আছে

৫ টি উত্তর আছে

২ টি উত্তর আছে

২৭ টি উত্তর আছে

২ টি উত্তর আছে

বেশব্লগ
বৈশাখ মানেই তারুণ্যের ফ্যাশন। বৈশাখ মানেই চারপাশটাকে রঙিন করে সাজানো। রঙিনের এই সাজ সজ্জায় চ... (সম্পূর্ন)
শপাহলিক একটি বেশব্লগ পোস্ট করেছে
তারুণ্য মানেই একটু বাড়তি ফ্যাশন বাড়তি উন্মাদনা। আমাদের দেশে বেশ কয়েক বছর আগে থেকেই তারুন্যের নতুন ফ্যাশনে সানগ্লাস বাড়তি জনপ্রিয়তা যুক্ত করেছে। বাড়ি থেকে বের হলেই রঙচঙ্গা একটা সা... (সম্পূর্ন)
আমানুল্লাহ সরকার একটি বেশব্লগ পোস্ট করেছে
আপনারা যারা নিয়মিত চশমা ব্যবহার করেন অনেকেই হয়তাবা সঠিক চশমাটি বেছে নিতে ভুল করেন নতুবা চশমার সাথে মানিয় মেকআপ করতে পারেন না। চশমা কিন্তু আপনার আউটলুক বৃদ্ধি করে। তবে চশমা নির্বা... (সম্পূর্ন)
খুশি একটি বেশব্লগ পোস্ট করেছে
সানগ্লাস শুধু ফ্যাশনের অনুষঙ্গ নয়, এটি ধুলাবালি ও রোদ থেকে  মুল্যবান চোখকে বাচায়।   যেসব তরুণ-তরুণীর নিয়মিত বাইরে বের হতে হয় তাদের জন্য একটি সানগ্লাস খুব দরকারি একটি জিনিস। ব্যবহ... (সম্পূর্ন)
শপাহলিক একটি বেশব্লগ পোস্ট করেছে
কোন সানগ্লাসটিতে আপনাকে ভাল মানাবে তা নিয়ে কি দ্বিধাদ্বন্দ্বে পড়েছেন? পড়তেই পারেন কারণ সানগ্লাসের শেডস, ফ্রেম ইত্যাদি বাছাই করার চেয়ে অধিক গুরুত্বপূর্ণ হচ্ছে নিজের চেহারার সাথে ... (সম্পূর্ন)
খুশি একটি বেশব্লগ পোস্ট করেছে
বেশটুন
সালাম ভাই রাত দুটোর সময় হঠাৎ ভাবির ফোনে ম্যাসেজ টোন শুনলো ....বেচারা চিন্তায় পরে গেল এত রাত্রে কে ম্যাসেজ পাঠাবে! উঠে গিয়ে ফোন হাতে নিয়ে দেখলেন BEAUTIFUL লেখা পুরাই মাথা গরম ... ভাবিকে উঠিয়ে বললো: তোমার ফোনে ম্যাসেজ এসেছে BEAUTIFUL. এত রাত্রে তোমার ফোনে এমন ম্যাসেজ, কেন...? ভাবিতো ধড়পড় করে উঠে বললো: এই বয়সে, এত রাত্রে, কে আমায় BEAUTIFUL বলবে!
তারপর মোবাইল দেখে চিৎকার করে সালাম ভাইকে বললো: এরপর থেকে চশমা পরে ফোন হাতে নেবে। ওটা BEAUTIFUL লেখা নয়, . . . . . . . . . . ফোন চার্জে দেওয়া ছিল, তাই BATTERY FULL লেখা দেখাচ্ছে...!
হাফিজ উল্লাহ একটি বেশব্লগ পোস্ট করেছে


একদিন ভোম্বলদার চশমা হারিয়ে গেছে বেচারা থাকেন ৩০ তলার উপর। বাড়ির সামনে গিয়ে দেখেন লিফট অফ l কষ্ট করে সিরি বেয়ে যখন ১৫ তলায় উঠে তখন নিচে তাকিয়ে দেখেন একটি ২৫ পয়সার একটি কয়েন রাস্তায় পরে আছে! তারপর সে আর লোভ সামলাতে পারলো না ৮ তলা পযন্ত নামলো তখন সেটি ৫০ পয়সা হয়ে গেলো সে তোঁ খুব খুশি! তারপর ৫ তলা নামলো দেখলো সেটি একটি ১ টাকার কয়েন!
তারপর ৩তলা নামলো দেখলো একটি ৫ টাকার কয়েন! সে তোঁ কত খুশি ইয়াহু বলে নিচে নেমে দেখলো এটা একটি নতুন ম্যানহোল এর ঢাকনা …!
হাফিজ উল্লাহ একটি বেশব্লগ পোস্ট করেছে


প্রতিটি মানুষই কোনো এক সময় নিষ্পাপ থাকে, পৃথিবীকে দেখে মুক্ত চোখে কিন্তু আজকের এই সমাজ ব্যাবস্থা আর সমাজের কিছু গুটিবাজ মানুষ কালো চশমায় ঢাকা চোখের ভিতরে কী সব দূরভিসন্ধী করে তা সাধারন মানুষ ধরতে পারে না।
যেগুলো নির্ভর করে কোন্ দৃষ্টিকোণ থেকে কিংবা কী ধরণের চশমা দিয়ে দেখা হচ্ছে, তার উপর। তেমনিভাবে আজকের সমাজে টিকে থাকতে হলে মুক্ত চোখে দেখা নয় বরং কালো চশমায়.........
আড়াল থেকেই বলছি একটি বেশব্লগ পোস্ট করেছে