গরম পানীয়


আরও জানতে গরম পানীয় - এর স্টারওয়ার্ড পেইজ দেখতে পারো
প্রশ্ন

৪ টি উত্তর আছে

৩ টি উত্তর আছে

১ টি উত্তর আছে

৭ টি উত্তর আছে

১ টি উত্তর আছে

বেশব্লগ
অফিসের কাজের চাপ কিংবা টেনশন৷ একের পর এক কাপে গরম গরম চা বা কফি খেয়েই চলেছেন? তবে এক্ষুনি বন্ধ করুন এসব৷ এখন থেকে আর নয় ৷ কারণ যেকোনও গরম পানীয়তে হতে পারে ক্যানসার! এতদিন চিক... (সম্পূর্ন)
আমানুল্লাহ সরকার একটি বেশব্লগ পোস্ট করেছে
চা আমার প্রিয় পানীয়। প্রতিদিন সকালে এককাপ চা ছাড়া আমার  চলেই না। বাড়িথেকে বের হওয়ার আগে এককাপ গরম গরম রং চা চাই-ই-চাই। বিশেষ করে আদা, পুদিনা ও লেবু রস মিশিয়ে রং চা তৈরী করা হয়। চ... (সম্পূর্ন)
আমানুল্লাহ সরকার একটি বেশব্লগ পোস্ট করেছে
এই শীতে গরম চায়ের সাথে যদি মসলার ফ্লেভার থাকে তাহলে তো চায়ের স্বাদটাই পাল্টে যায়। আমাদের দেশে অনেকেই মশলা মিশিয়ে চা পরিবেশন করেন। মশলা মিশিয়ে চা তৈরী করা খুব একটা কঠিন রেসিপি না।... (সম্পূর্ন)
আমানুল্লাহ সরকার একটি বেশব্লগ পোস্ট করেছে
ঘরের কোণে একটি তুলসি গাছ লাগানো এমন কোনো বড় ঝামেলার কাজ নয়। আর এই তুলসি গাছ আপনাকে রক্ষা করবে নানা ধরণের সমস্যা থেকে। যেমন ধরুন, ঘরের বিষাক্ত বাতাস শুষে নেবে, ঘরকে মশামুক্ত রাখবে... (সম্পূর্ন)
ঝিঁঝিপোকা একটি বেশব্লগ পোস্ট করেছে
হাড় কাঁপানো শীতে একটু গরম অনুভূতি নিতে খুব সহজেই বাড়িতে তৈরী করে নিতে পারবেন পাচিনো কফি। নিচে কাপাচিনো কফি তৈরীর রেসিপি তুলে ধরা হল। কাপাচিনো কফি উপকরণ উপকরণ- - কফি- ১ চামচ - চিন... (সম্পূর্ন)
আমানুল্লাহ সরকার একটি বেশব্লগ পোস্ট করেছে
বেশটুন
উপকরনঃ – আদা কুঁচি – লেবুর রস – চিনি – গরম পানি –চায়ের কড়া লিকার –মাল্টার রস প্রণালী:কাপ ধুয়ে লেবু ও মাল্টা চিপে রস বের করে নিতে হবে।দিতে হবে পরিমান মত চিনি এবার দিতে হবে কড়া গরম পানি।সামান্য কড়া চায়ের লিকার দিয়ে ভালো করে নাড়িয়ে নিন.লেবুর টুকরা তুলে ফেলে মাল্টার টুকরাটা রেখে দিতে পারেন।ব্যস হয়ে গেল মাল্টা চা.
কেয়া _নাহিদা একটি বেশব্লগ পোস্ট করেছে