টক মিষ্টি দই

চটপোস্ট

নাহিয়ান সেজান: শেষমেষ ঢাকাতে বগুড়ারর দই এর ব্যাবসা শুরু করতে যাচ্ছি!! অনলাইনটায় বেশী প্রাধান্য দেওয়ার ইচ্ছে আছে!! বেশতোবাসীরা দই লাগলে গুঁতা দিয়েন বাড়ে, কমদামে সাপ্লায় দিমু!! (ভেঙ্গানো২) আমরা আমরাইতো!! (খুশী২)

মাসুম: বাগেরহাটে @ronepa ভাইয়ের আমন্ত্রণে গিয়েছিলাম আমি, @Vabna21 ও @Bodmas88 ! খান জাহান আলীর মাজার, দীঘির কুমির, *ষাটগম্বুজ* সব ঘুরে দেখলাম! দুপুরে *শুটকি* *বেগুনভাজি* *ইলিশ* মাছ *ভাজা* *ডাল* *মাংস* *সালাদ* হিসেবে *টমেটো**ধনিয়াপাতা* *পুদিনাপাতা* *গাজর* *শসা* *দই* *পিয়াজ* *কাচামরিচ*! *ভাত* আর পানির কথা কিন্তু বললাম না(চুপ২) অনেক ধন্যবাদ ইসমাইল ভাই!

পরী: দইয়ের মধ্যে সমৃদ্ধ প্রোটিন, ক্যালসিয়াম এবং ভিটামিন এ ই ও সি ছাড়াও শরীরের জন্য উপকারী বিভিন্ন উপাদান থাকে। দই শরীরের ক্যালসিয়ামের অভাব পূরণ করে। দই মানুষের বার্ধক্যকে বিলম্বিত করতে পারে। আর দই খাওয়ার সবচে ভালো সময় হচ্ছে রাতের খাবারের আধ ঘন্টা থেকে দুই ঘন্টার মধ্যে। অতএব নিয়ম করে প্রতিদিন দই খান।

নাহিয়ান সেজান: যাদের যাদের *বগুড়ারদই* লাগবে আমারে গুঁতা দিয়েন! (খিকখিক) (হাসি২) পানির দামে সাপ্লায় দিমু! (ভেঙ্গানো২) (খুশী২) অনুভুতিঃ ভাবতেছি বেশতোতে দইএর ব্যবসা শুরু করুম! (গ্যাংনাম) (লালালা)

রোমেল বড়ুয়া: [বাঘমামা-পেমেপড়ছি] অরিজিনাল *বগুড়ারদই* একবারই খেয়েছিলাম। এক বড় ভাই এনেছিলেন। অসাধারণ তার স্বাদ । (গুরু)অন্যান্য দই এর কাছে নিতান্তই দুধের শিশু(মাফচাই)