ক্রিকেট বিশ্বকাপ

প্রশ্ন

২ টি উত্তর আছে

৩ টি উত্তর আছে

১ টি উত্তর আছে

১ টি উত্তর আছে

১ টি উত্তর আছে

জোকস
বেশব্লগ
গতকাল শ্বাসরুদ্ধকর ম্যাচে ইংল্যান্ডকে হারিয়ে বাংলাদেশ উঠে গেছে ২০১৫ বিশ্বকাপের কোয়ার্টার ফাইনালে। এই জয়ে আনন্দে ভাসছে সারাদেশ। আর বাংলাদেশের এই জয় শিরোনাম হয়েছে আন্তর্জাতিক পত্রপ... (সম্পূর্ন)
আলোহীন ল্যাম্পপোস্ট একটি বেশব্লগ পোস্ট করেছে
অস্ট্রেলিয়া ও নিউজিল্যান্ডের মাটিতে এশিয়ার দেশগুলো খুব একটা ভাল খেলতে পারবে এমনটি আশা ছিল না অনেকের। কিন্তু ক্রিকেট বিশ্বকে তাক লাগিয়ে ইতিমধ্যে বিশ্বকাপের শেষ আটে জায়গা করে নিয়েছ... (সম্পূর্ন)
খেলার খবর একটি বেশব্লগ পোস্ট করেছে
অবিস্মরণীয় জয়ের ম্যাচে জরিমানা গুণতে হচ্ছে মাশরাফিদের। নির্ধারিত সময়ের মধ্যে প্রয়োজনীয় ওভার শেষ করতে না পারায় পুরো দলকে জরিমানা করা হয়েছে।   ম্যাচ শেষে ক্রিকেটের সর্বোচ্চ সংস্থা আ... (সম্পূর্ন)
খেলার খবর একটি বেশব্লগ পোস্ট করেছে
গত ম্যাচে ঐতিহাসিক জয়ের কারণে আমরা জরিমানার ব্যপারটা গায়ে মাখি নি। ধীর ওভার রেটের কারণে মাশরাফির ৪০% ও বাকিদের ২০% ম্যাচ ফি কাটা গেছে। তাও না হয় গেল।  কিন্তু এর আরেকটা দিক আছে। মা... (সম্পূর্ন)
বাবুই একটি বেশব্লগ পোস্ট করেছে
বিশ্বকাপের ইতিহাসে মাত্র ৫১ বলে সেঞ্চুরি করে দ্রুততম দ্বিতীয় সেঞ্চুরি গড়ার রেকর্ড গড়লেন গ্লেন ম্যাক্সওয়েল। বিশ্বকাপের ৪০ বছরের ইতিহাসে এটি দ্রুততম দ্বিতীয় সেঞ্চুরি। রোববার শ্রীলঙ... (সম্পূর্ন)
আমানুল্লাহ সরকার একটি বেশব্লগ পোস্ট করেছে
খবর
আমানুল্লাহ সরকার একটি খবর পোস্ট করেছে
রনি রহমান একটি খবর পোস্ট করেছে
রনি রহমান একটি খবর পোস্ট করেছে
Online Khobor একটি খবর পোস্ট করেছে
মিকু একটি খবর পোস্ট করেছে
বেশটুন

ইংলিশদের বিরুদ্ধে প্রথম ২১ ওভারে কেনো ওয়াইড বা নো বল করেননি বাংলাদেশি বোলাররা। অর্থাৎ ১২৬ বল তারা যথাযথ স্থানেই ফেলতে সক্ষম হয়েছেন।
এ বোলিংকে ‘ইম্প্রেসিভ’ হিসেবে আখ্যা দিয়েছেন ভাষ্যকাররা। এ বিষয়ে ভাষ্যকার জেমস বলেন, ‘ইম্প্রেসিভ ডিসিপ্লেন ফ্রম দ্য বাংলাদেশি বোলার’।
জিসান একটি বেশব্লগ পোস্ট করেছে


আজকে কোনো কথা হবেনা, শুধু চিত্কার হবে চিত্কার . জিতেছ তোমরা, আনন্দে আমরা (গ্যাংনাম) . অভিনন্দন বাংলাদেশ ক্রিকেট টিম (ইয়ো)
রনি রহমান একটি বেশব্লগ পোস্ট করেছে


অভিনন্দন বাংলাদেশ ক্রিকেট দলকে (খুকখুকহাসি),অসাধারণ খেলেছে আজকে। খেলার মাঝে জয় পরাজয় থাকবে, কিন্তু এমন পরাজয়ের মাঝেও অনেক প্রাপ্তি ও আনন্দ আছে। টাইগারদের কাছ থেকে কোয়ার্টার ফাইনালে ভালো খেলা ও বিজয়ের প্রত্যাশা আমরা পুরো বাংলাদেশ করতেই পারি (খুকখুকহাসি)
রনি রহমান একটি বেশব্লগ পোস্ট করেছে


কৈছিলাম না মামু রাজকীয় নুডুলস খাওয়ামু !
হাফিজ উল্লাহ একটি বেশব্লগ পোস্ট করেছে


জাতীয় দুই "ভায়রা ভাই"-ই এখন বাংলাদেশের আশা ভরসা।
★ছায়াবতী★ একটি বেশব্লগ পোস্ট করেছে