জোকস


আরও জানতে জোকস - এর স্টারওয়ার্ড পেইজ দেখতে পারো
জোকস
বেশব্লগ
কোর্ট এ একটা কেস চলতেছে। সাক্ষী এর কাঠগড়ায় দাড়িয়ে আছেন এক দাদীমা। তার বয়স অনেক, সাদা চুল, মুখে ফলসে দাঁত, হাই পাওয়ার চশমা। যাই হোক, বাদী পক্ষের উকিল এগিয়ে এলেন দাদিমার দিক... (সম্পূর্ন)
আলোহীন ল্যাম্পপোস্ট একটি বেশব্লগ পোস্ট করেছে
এক তরুণ ইঞ্জিনিয়ার ট্রেনের এসি কামরায় ভ্রমন করছিলেন ৷ ভদ্রলোকের পাশের সিট খালি। আশে পাশেও কেউ নেই। ট্রেন মোটাুটি খালিই বলা চলে। . একটু পরে, একজন সুন্দরী মেয়ে উঠে ভদ্রলোকের পাশের স... (সম্পূর্ন)
আলোহীন ল্যাম্পপোস্ট একটি বেশব্লগ পোস্ট করেছে
সামসুর মাথায় বিশাল জট পেকে আছে। যাকে বলে একদম মেয়েদের চুলের মত জট পাকা। . তাই সে বাথরুমের কমোডে গিয়ে বসে রইল। এটা তার অভ্যাস। যেকোন চিন্তা সে রুমে বসে করতে পারে না, তার বাথরুমে যে... (সম্পূর্ন)
আলোহীন ল্যাম্পপোস্ট একটি বেশব্লগ পোস্ট করেছে
স্ত্রী: এই শোনো, ভাবছি চুলটা ছোট করে কেটে ফেলি। কি বল? স্বামী: কেটে ফেল। স্ত্রী: এত কষ্ট করে বড় করলাম... স্বামী: তাহলে কেটো না। স্ত্রী: কিন্তু আজকাল ছোট চুলই তো ফ্যাসান... স্বামী: ... (সম্পূর্ন)
প্যাঁচা একটি বেশব্লগ পোস্ট করেছে
রতন মাতব্বরের শালা আমেরিকা থেকে খুব সুন্দর, রঙ্গীন এবং দামি পাঁচটি আন্ডারওয়্যার পাঠায়ছে। মাতব্বর সাহেব প্রত্যেকদিন একটা করে আন্ডারওয়্যার পড়ে লুঙ্গিটা এমনভাবে উঠায় যাতে সবাই আন্ডার... (সম্পূর্ন)
আলোহীন ল্যাম্পপোস্ট একটি বেশব্লগ পোস্ট করেছে
বেশটুন
''';শিক্ষক : বলতো আম উপরের দিকে না পরে নিচের দিকে পরে কেন? বল্টু : স্যার, উপরে খাওয়ার মানুষ নেই তাই। শিক্ষক (একটু রেগে) : এই শিখছিস ? আচ্ছা বল, লোহার তৈরি জাহাজ পানিতে ভাসে, কিন্তু লোহার টুকরা পানিতে ডুবে যায় কেন? বল্টু: লোহার তৈরি জাহাজ ভেসে থাকে কারন এর চালক আছে, কিন্তু লোহার টুকরার চালক নেই তাই এটা ডুবে যায়। শিক্ষক : তোর মাথায় ডাস্টার মারব!
আচ্ছা এবার বাংলা ২য় পত্র বের করে ক্রিকেট রচনাটা লেখ। সময়:-৩০মিনিট। কিছক্ষন পর বল্টু খাতা জমা দিল..... স্যার তো অবাক এত তাড়াতাড়ি বল্টুর রচনা লেখা হয়ে গেল। শিক্ষক কৌতূহল সহকারে পড়ল। বল্টু লিখেছে...... "খেলা শুরু এবং আকাশে মেঘলা মেঘলা ভাব। . . . বৃষ্টির কারনে ম্যাচ পরিত্যক্ত। শিক্ষক বেহুস;
আমানুল্লাহ সরকার একটি বেশব্লগ পোস্ট করেছে


স্যার : বলত মেয়েরা বিয়ের সময় লাল শাড়ি পরে কেন? বাবুল : সংসারে ঢোকার আগে এক নম্বর বিপদ সংকেত জানিয়ে দেয়ার জন্য
আমানুল্লাহ সরকার একটি বেশব্লগ পোস্ট করেছে


নারীদেরকে সৃষ্টিকর্তা পূর্ণতা দিয়েই পাঠিয়েছেন । শুধু পূর্ণতাই না অতিরিক্ত দিয়ে দিয়েছেন। তাই তো আমরা ‘অপূর্ণ পুরুষ’ পূর্ণ হতে এই নারীদেরই প্রয়োজন হয়। ------হুমায়ূন আহমেদ
★ছায়াবতী★ একটি বেশব্লগ পোস্ট করেছে


প্রথম দিনঃ একটা ছেলে একটা মেয়েকে নিয়ে পার্কে গেল, দ্বিতীয় দিনঃ ওই ছেলেটিই অন্য একটা মেয়েকে নিয়ে পার্কে গেল, তৃতীয় ও চতুর্থ দিনঃ ওই ছেলেটির সঙ্গে অন্য দুটি নতুন মেয়েকে দেখা গেল। নীতিবাক্যঃ মেয়েরা পালটে যায়। ছেলেরা পাল্টায় না।
জোবায়ের রহমান একটি বেশব্লগ পোস্ট করেছে


তোমার পরিচয় -জি,আমার নাম অরপা।
হারামজাদা, আমি কি মাথা,ঠ্যাঙ কই জানতে চাইছি, আমি তোর নাম জানতে চাইছি!!!!!
মোঃআশিকুর রহমান একটি বেশব্লগ পোস্ট করেছে