কমেডিয়ান হাফিজ

জোকস
বেশব্লগ
ইন্টারভিউ কক্ষে বল্টু মিয়াঃ অফিসারঃ আপনার “ওয়ার্ড পাওয়ার” দেখা যাক, “ভালো”র বিপরীত ? … বল্টুঃ খারাপ … অফিসারঃ যাওয়া বল্টুঃ আসা অফিসারঃ কুৎসিত বল্টুঃ সুৎসিত!! অফিসারঃ সুৎসিত???... (সম্পূর্ন)
অনি একটি বেশব্লগ পোস্ট করেছে
বেশটুন

প্রথম পরীক্ষায় কি করেছিল আমাদের Abdus Salam ভাইয়ের মেয়ে - সালাম: মা পরীক্ষা কিরাম হইছে? ইউসরা: খুব ভালো সালাম: দেখি কি লিখছো..... এইডা দিছ? ইউসরা: না........ সালাম: এইডা.......? ইউসরা: না..... সালাম: ....এ.....ইডা?!! ইউসরা: ..... না না না!!! সালাম: এ্যা...... কি বলছো তুমি???
ইউসরা: বাবা তুমিইতো বলছো....... কারো থেকে কিছু চেয়ে খাওয়ার থেকে না খেয়েই থাকা ভালো? সালাম: হ্যা বলছি....... তো!!! ইউসরা: দেখলাম সবাই ম্যাডামকে জিগ্গেস করে করে লিখছে...... তাই আমি ভাবলাম জিগ্গেস করে লেখার চেয়ে না লেখাই ভালো....এজন্য কিছুই লিখি নাই! সালাম: ........... বেহুশ!
হাফিজ উল্লাহ একটি বেশব্লগ পোস্ট করেছে


তোমার ঘুম না আসলে রঙিন স্বপ্ন দেখাবো জোসনা রাতে মেঘের ভেলায় উড়িয়ে নিয়ে যাবো .... l তয়............ তয় .........সত্যি বলছি তোমার মনের গ্যাস্টিক ছাড়াতে পারবো না!
হাফিজ উল্লাহ একটি বেশব্লগ পোস্ট করেছে


স্কুল জীবন আর চাকুরী জীবনের একটা জায়গায় খুব মিল আছে কিছু বুঝি আর না বুঝি স্যারদের সামনে সব সয়ই বলতে হয় জ্বী স্যার বুঝছি!
হাফিজ উল্লাহ একটি বেশব্লগ পোস্ট করেছে


সালাম ভাই রাত দুটোর সময় হঠাৎ ভাবির ফোনে ম্যাসেজ টোন শুনলো ....বেচারা চিন্তায় পরে গেল এত রাত্রে কে ম্যাসেজ পাঠাবে! উঠে গিয়ে ফোন হাতে নিয়ে দেখলেন BEAUTIFUL লেখা পুরাই মাথা গরম ... ভাবিকে উঠিয়ে বললো: তোমার ফোনে ম্যাসেজ এসেছে BEAUTIFUL. এত রাত্রে তোমার ফোনে এমন ম্যাসেজ, কেন...? ভাবিতো ধড়পড় করে উঠে বললো: এই বয়সে, এত রাত্রে, কে আমায় BEAUTIFUL বলবে!
তারপর মোবাইল দেখে চিৎকার করে সালাম ভাইকে বললো: এরপর থেকে চশমা পরে ফোন হাতে নেবে। ওটা BEAUTIFUL লেখা নয়, . . . . . . . . . . ফোন চার্জে দেওয়া ছিল, তাই BATTERY FULL লেখা দেখাচ্ছে...!
হাফিজ উল্লাহ একটি বেশব্লগ পোস্ট করেছে


ডাক্তার সাহেব, প্রতিদিন সকালে ঘুম থেকে ওঠার পর এক ঘণ্টা আমার মাথা ব্যথা করে। সমাধান কি, বলুন তো?
এক ঘণ্টার বেশি ঘুমানোর চেষ্টা করুন!
হাফিজ উল্লাহ একটি বেশব্লগ পোস্ট করেছে