বাংলাদেশ-না-ভারত

চটপোস্ট

নাহিন: [বাঘমামা-চুপকরো] পাকিস্তানীদের হাতে হারিকেন ধরিয়ে দেয়ার পর (হাসি২)(হাসি২)(হাসি২) এবার ইন্ডিয়ানদের জন্য বাশ রেডি করছে টাইগাররা (ভেঙ্গানো)(হাসি-৩) বাকিটা দেখুন এই ভিডিওতে... https://www.youtube.com/watch?v=HjKQoLzutSI

নাহিন: বাংলাদেশের জন্য Target ৩০৩ (তিন সতীন...!!!) তিন সতীন কে কে দেখে নিন ১. ইন্ডিয়া (বমি) ২. আম্পায়ার (রাগী) ৩. আইসিসি (হার্টব্রেক) - - - পারবে কি এই তিন সতীনের বিপক্ষে টাইগাররা জয় তুলে নিতে (চিন্তাকরি)

আশিকুর রাসেল: এমনিতেই প্রতিদিন ওপেনার ছাড়া খেলতে হয়... আজকেতো তাও তামিমে কোয়ার্টার সেঞ্চুরি করছে! খারাপ কি! আর ইমরুল গেছে ভালো হইছে! আশা করি পরের ব্যাটসম্যানরা সম্মিলিত ভাবে ভাল খেলা উপহার দিবে আমাদের (চুম্মা) যদি সেটা জয় হয় সেটা হবে সেরা (খুকখুকহাসি)

রানা মাসুদ: *শুভকামনা* (লালালা)(লালালা)(লালালা) প্রিয় বাংলাদেশ ক্রিকেট টিমের সাফল্য এবং জয়ের প্রত্যাশায় প্রহর গুনছে পুরো বাঙ্গালী জাতি, কোটি প্রাণের একি আকুতি “ গর্জে উঠো টাইগার” (ওইসর) বাংলাদেশ আজ জিতবে ইন শা আল্লাহ(দোয়া)(দোয়া)(দোয়া) জয় যেন হয় ক্রিকেটের।(চুম্মা)(গ্যাংনাম)(চুম্মা)(গ্যাংনাম)(চুম্মা)(গ্যাংনাম)

আমানুল্লাহ সরকার: সাধারণ মানুষ এতো উৎসাহ নিয়ে খেলা দেখছে তা দেখে অভিভূত না হয়ে পারলাম না। কিন্তু তামিম, ইমরুল, ও সৌম্য সরকারের উজবুক লাফালাফি দেখে খুব খারাপ লাগল। ব্যাটারা আমাদের তো হারাবার কিছু নেই। আমরা বিশ্বকাপ জিতবো ভেবেও খেলতে যাইনি। তামিম, ইমরুল ও সৌম্য তোমাদের এতো লাফালাফি কেন ভাই? উত্তর চাই???????

শাকিল: ৪০তম ওভারের চতুর্থ বল-রুবেল কে তুলে মারতে গিয়ে ক্যাচ দেন রোহিত | পাকিস্তানি আম্পায়ার আলিম দার বোলিং প্রান্তে থাকা ইয়ান গৌল্ডকে 'নো' বলের সঙ্কেত দিলে ইংল্যান্ডের আম্পায়ার গৌল্ড 'নো' ডাকলে বিস্ময়ে হতবাক হয়ে যান টাইগাররা | আউট টা বাতিল করার আগে সে কি 3rd আম্পায়ার এর হেল্প চাইতে পারত না !!! ইন্ডিয়া কে জিতানোর দায়ত্ব টা কি সে ধোনির সাথে ভাগ করে নিয়েছে ?

(হাসান)সাঈদ: এবার আম্পায়ার আবার ও প্রমান করলেন যে বাংলাদেশের প্রতিপক্ষ ১৪ জন l

NAZMUL: [বেশবচন-ধুরধুর][বেশবচন-ছিছি]আসলে খেলছে থার্ড আম্পায়র আর ভারতীয় রুপি

NAZMUL: [বেশবচন-ভাইথামেন]বাংলাদেশকে যে জিততেই হবে, তেমন কোনো কঠিন শপথ ছিল না, কিন্তু নেয় পাবে এমন আশা তো করতেই পারে! সাধারণ খেলাতেই এমন পক্ষপাতিত, তাহলে বাকি বিষয় গুলোতে বিশ্বকর্তারা কতটা নির্লজ্জ আর অনৈতিক হতে পারে, সহজেই অনুমেয়!!(বমি)

অর্ঘ্য কাব্যিক শূন্য: [টি২০-এবারতোরপালা] ধোনীকে ৭৫% এবং মুস্তাফিজকে ৫০% জরিমানা করা হয়েছে, খবরটা সবার জানা... প্রশ্ন হলো, মুস্তাফিজকে জরিমানা করার পিছনে রহস্যটা কি ? যেখানে ভিডিও ফুটেজে স্পষ্ট প্রমাণিত যে, ধোনী ইচ্ছে করেই ধাক্কাটা মেরেছিলো ! এখানেই আসলে ' ক্ষমতার খেলা '... ধোনীকে শান্ত করতেই নাকি এই সিদ্ধান্ত ! কোন লাভ হবে না রে, কুকুর... কালকের বাঁশটা খাওয়ার পর আগামী দুই মাসও ল্যুজ মোশন বন্ধ করতে পারবি না... (ঘৃণা) (রাগী-৩) (ঘৃণা)

ফাহীমা: এ আর নতুন কি..প্রতিবার ইন্ডিয়ার সাথে মুখোমুখি হলে পুরো মাঠের সবাই আমাদের বিরুদ্ধে চলে যায়..ধারাভাষ্যকারেরা সহ..(হাইতুলি)..দয়াই হয় ইন্ডিয়ার প্রতি..আমাদের এত ভয়!!(হাসি২)

Taz Uddin: [ক্রিকেটরঙ্গ-তুইআম্পায়ারনাভেম্পাইয়ার] India deserve this কাপ . . . Cause they "paid " for this, (ঘৃণা)(মাইরালা২)(মানিনা)

মোজাহিদুল ইসলাম মিফতাহ: [টি২০-এবারতোরপালা] টাইগারদের হেয় করা ইন্ডিয়ার ‘মউকা মউকা’ ভিডিওর জবাব দিল বাংলাদেশ! https://www.youtube.com/watch?v=YdFZyYeLz2M

রানা মাসুদ: [ক্রিকেটরঙ্গ-আজকোপায়খেলবাম]আনুশোকা ঈজ শোকড হ্যাপি ঈজ রকড হ্যাপি হ্যাপি হ্যাপি আনুশোকা ঈজনট হ্যাপি(শয়তানিহাসি)

যারিন তাসনিম: [ক্রিকেটরঙ্গ-মামাপাঙ্খাবোলিং]আরেকটা উইকেট ... ইয়ে...(গ্যাংনাম)(গ্যাংনাম)(গ্যাংনাম)(গ্যাংনাম) এত্ত ভাল্লাগে ক্যেরে (গ্যাংনাম)(গ্যাংনাম)(গ্যাংনাম)

বাবুই: ....... মগা মগা.......... মগা মগা.......... মগা মগা.......... মগা মগা.......... মগা মগা.......... মগা মগা.......... মগা মগা.......... মগা মগা.......... মগা মগা.......... মগা মগা.......... মগা মগা.......... মগা মগা.......... মগা মগা.......... মগা মগা.......... মগা মগা.......... মগা মগা.......... মগা মগা.......... মগা মগা.......... মগা মগা..........

আমানুল্লাহ সরকার: ফতুল্লায় আজও বৃষ্টি হচ্ছে আর আগামী তিনদিনও বৃষ্টি হবার সম্ভাবনা! ফতুল্লায় একমাত্র টেস্টে শেখর ধাওয়ানের সেঞ্চুরির ওপর ভর করে কোহলিদের সংগ্রহ ২৩৯/০ রান। ধাওয়ান ১৫০ ও মুরালি বিজয় ৮৯ রান নিয়ে অপরাজিত আছেন। তবে বৃষ্টি বাধায় ১ম দিন ৩৪ ওভার খেলা হয়নি আর টেস্টের বাকি চারদিনও ভেসে যেতে পারে বৃষ্টিতে। আবহাওয়া অধিদফতরের পূর্বাভাস তেমনটাই বলছে।

এ.এইচ.এম. জুলফিকার জেসান: [টাইগারস-মাসরাফিমুর্তজা] জোড় করে এখনো খেলাটা এই কারনেই দেখছি যাতে করে ভারতের প্রতি ঘৃণাটা আরও দৃঢ় হয়। ‪ #‎বেজন্মার_একটা_দেশ‬

রং নাম্বার: বাংলাদেশ ভারত কোয়ার্টার ফাইনাল ম্যাচটি হবে বাংলাদেশ টাইগারদের ৩০০ তম ম্যাচ | এর আগে ১০০ এবং ১৫০ তম ম্যাচে ভারতকে হারিয়েছে টাইগাররা| আশা করা যায় নিজেদের ৩০০ তম ম্যাচে ভারতকে হারিয়ে বিজয় চিনিয়ে আনবে দামাল টাইগাররা

শাকিল: *বাংলাদেশ-না-ভারত* (চিন্তাকরি) ভারত এর আগে তো ১৩ জন নিয়ে খেলে বাংলাদেশ কে হারিয়েছিল | ঠিক ১৩ জন ই হবে ...confused !!!!!!!! টিভি ভেমপাইয়ার ও তো ছিল ওদের সাথে ........(কুল)