অনলাইনে কিছুক্ষণ

অনলাইনে-কিছুক্ষণ নিয়ে কি ভাবছো?

মোঃ আল- আমিন চপল: *অনলাইনে-কিছুক্ষণ* প্রতিদিন ৪-৫ ঘণ্টা তো থাকা হয়ই। ভালই তো লাগে ।(তালি)

লীনা জাম্বিল: *অনলাইনে-কিছুক্ষণ* প্রতিদিন থাকতে একটু হলেও ইচ্ছে করে কিন্তু পারিনা ব্যস্ততার কারণে । *অনলাইনে-কিছুক্ষণ* মানেই আড্ডা -- বুঝা -- শুনা সাথে নতুন কিছু শেখা । বিনোদনের জন্যও মন্দ না ।

রোমেল বড়ুয়া: [বাঘমামা-ওস্তাদমানুষ]অনলাইনে থাকি সময় বুঝে। যখন ব্যস্ততা থাকে তখন থাকিনা। যখন অখণ্ড অবসরে থাকি তখন সারাক্ষনই অনলাইনে থাকি । আর যখন স্বাভাবিক জীবনযাপনে থাকি তখন একটুআধটু ঢুঁ মেরে দেখার চেষ্টা করি।

*অনলাইনে-কিছুক্ষণ*

অশান্ত জায়েদ: *অনলাইনে-কিছুক্ষণ* বলতে কি ৮-১০ ঘণ্টা বুঝানো হয়েছে? হ্যাঁ কাজের জন্য অনলাইনেই থাকা হয়। কাজের পাশাপাশি সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে কিছুক্ষণ সময় কাটিয়ে ৬-৭ ঘণ্টা অতিবাহিত হয় (চিন্তাকরি)

মেঘবালক শুভ্র: *অনলাইনে-কিছুক্ষণ* হিসাব রাখতে পারি না কতক্ষণ থাকি মনে হয় ১৭/১৮ ঘন্টা হবে (কুল)

আব্দুস সালাম: *অনলাইনে-কিছুক্ষণ* (না) ...... অনেকক্ষণ থাকি ...... টানা ১০ ঘন্টা অনলাইন এ থাকি .... সকাল ১০ টা থেকে রাত ৮ টা পর্যন্ত (অফিস টাইমে) অনলাইন থাকি .....বাসায় গেলে আর কোনো কিছুর সুযোগ থাকেনা ...(খুকখুকহাসি)

MD SHOFIQUL ISLAM: *অনলাইনে-কিছুক্ষণ* মজা পেলাম ‍সবার পোস্ট পড়ে আমি ‍এই সাইটটাতে নতুন তাই এখন ও সমস্যায় পরছি কিন্তু খুব মজা পাচ্ছি । আমার কাজটি আসলে অনলাইনে তাই সারাক্ষন ব্রাউজ করতে করতে বিরক্ত লাগে আপনারা অনেক ভাল আছেন । ধন্যবাদ সবাইকে।

Abdullah Muhammad Jobayar: *অনলাইনে-কিছুক্ষণ* আমি ফেসবুকে পোস্ট পোষ্টাই। বেশতোতেও ঢুঁ মারি। মাঝে মাঝে মেইল চেক করি। কিন্তু না কোন মেইল আসে না। মাঝে মাঝে আবার বিডি জবস এ ঢুকে দেখি কোন ভালো জবের সার্কুলার হয়েছে কিনা। কিন্তু যত খানেই এ্যাপ্লাই করি, কেউ আমাকে ডাকেনা। (খুশী২)(শয়তানিহাসি)(মনখারাপ)(শয়তানিহাসি)(কান্না২)(কান্না২)

সাগরিকা: *অনলাইনে-কিছুক্ষণ* মাসে দুই কিংবা তিন বারের জন্য ইন্টারনেটে প্রবেশ করা পড়ে। বাসায় কম্পিউটার না থাকলে যা হয় আর কি।

সৌমিত্র বিশ্বাস: *অনলাইনে-কিছুক্ষণ* ইদানিং অনলাইনে এক প্রকার সময় দিতে পারি না বললেও চলে। অফিসের কাজের চাপ, বাসায় কাজের চাপ সব মিলিয়ে চাপাচাপির ভিতর আছি । (খুকখুকহাসি)

সুমি রহমান: *অনলাইনে-কিছুক্ষণ* খুব ব্যস্থ দিন কাটছে আমার ! কিছুক্ষণের জন্যও সাধের অনলাইন এ আসতে পারছিনা (টাইমনাই)

একজন অলস মানুষ: *অনলাইনে-কিছুক্ষণ* facebooking আর মেইল চেকিং ,,,,,,বেশতো তে কদাচিত....

AIK MILKY: *অনলাইনে-কিছুক্ষণ* সব সময় না থাকলেও প্রতি ঘন্টায় ফেস বুক আপডেট kori

শফিক ইসলাম: *অনলাইনে-কিছুক্ষণ* মানে কিরে? (রাগী)(রাগী) অফই তো হই না. *অনলাইনে-কিছুক্ষণ* না থাকলেই মনে হয় অনেক কিছু থেকে পিছিয়ে পরছি

অসমাপ্ত কাব্য: *অনলাইনে-কিছুক্ষণ* থাকি ফেসবুকে...তারপর আসি বেশতোতে...স্কাইপ আর ইউটিউব সবসময় অন থাকে...ও হ্যা মাঝে মাঝে গেমস খেলি... (খুবকিউটলাগছে)

NAZMUL: *অনলাইনে-কিছুক্ষণ* থাকি না. এই ৬/৭ ঘন্টা. মানে খালি ঘুমের সময়.

সনি: *অনলাইনে-কিছুক্ষণ* (না) সারাক্ষণ ই থাকি... (শয়তানিহাসি)(শয়তানিহাসি)

হাফিজ উল্লাহ: কিছুক্ষণ মানে (ব্যাপকটেনশনেআসি) যতক্ষণ অফিসে সীটে থাকি ততক্ষণ অনলাইনে থাকি (খুকখুকহাসি) আর অনলাইনে থাকা মানে বেশতো ইনডোরে দৌড়া-দৌড়ি ...... যখন যারে পারি দাবড়াই আর চিপায় পড়লে নিজেই দৌড়রের উপর থাকি (শয়তানিহাসি)

*অনলাইনে-কিছুক্ষণ*

শ্রীলা উমা: *অনলাইনে-কিছুক্ষণ* ছিলাম এখন যাই (হ্যালো)(শয়তানিহাসি)

*অনলাইনে-কিছুক্ষণ*

আফ্রোদিতির যুবরাজ: *অনলাইনে-কিছুক্ষণ* দিনের অনেকটা সময়ই আমার অনলাইনে কাটে। আমি নিজেই স্বীকার করছি যে আমি এতে আসক্ত হয়ে পড়েছি। বেশতো, ফেসবুক, গুগল, আর বিভিন্ন সাইটে ঘোরাঘুরি করতেই আমার ভাল লা্গে।

বেশতো সাইট টিতে কোনো কন্টেন্ট-এর জন্য বেশতো কর্তৃপক্ষ দায়ী নয়।

কনটেন্ট -এর পুরো দায় যে ব্যক্তি কন্টেন্ট লিখেছে তার।

...বিস্তারিত

QA

★ ঘুরে আসুন প্রশ্নোত্তরের দুনিয়ায় ★