অনলাইন শপিং

অনলাইন-শপিং নিয়ে কি ভাবছো?

শপাহলিক: একটি বেশব্লগ লিখেছে

হাতঘড়ি দিয়ে আগে মানুষ সময় দেখত! আর এখন হাতঘড়িতে এত্তোসব আকর্ষণীয় ফিচার যুক্ত হয়েছে যা আপনি হয়তাবা এখনো জানেন না। এখন আর কষ্ট করে পকেটের স্মার্টফোন বারবার বের করার প্রয়োজন হয় না। একটি স্মার্ট ওয়াচ হাতে থাকলে যথেষ্ঠ। যদিও এটি একটি ঘড়ি তারপরেও এর এক্সট্রা সুবিধা হলো এটার মধ্যে পুরো একটি অপারেটিং সিস্টেম লোড করা আছে। এটি স্মার্ট মোবাইলের এক্সট্রা গিয়ার হিসেবে কাজ করবে এবং চাইলে এতে সিম ভরে মোবাইল হিসেবেও ব্যবহার করতে পারবেন।

ঘড়ির টাইম ঠিক থাক আর না থাক স্টাইলিশ ফ্যাশনের জন্য হাতে ঘড়ি থাকা চাই-ই-চাই। আপনার হাতেও যদি একটি স্টাইলিশ ঘড়ি থাকে তাহলে আপনার মন ভাল থাকবে আর ফ্যাশেনের মুড হবে একটু অন্য রকম। আপনাদের ফ্যাশনে অন্যরকম ভাব দিতে আপনাদের পছন্দকে প্রাধান্য দিয়ে দেশের সবচেয়ে বড় অনলাইন শপিংমল আজকেরডিল নিয়ে এসেছে বিভিন্ন ব্র্যান্ডের বেস্ট স্মার্টওয়াচ এর বেটার কালেকশন। স্টাইলিশ সব স্মার্টওয়াচ গুলোর কালেকশন দেখতে আজেরডিলের স্মার্টওয়াচের এই পেজটিতে ক্লিক করুন।

যে কারণে স্মার্টওয়াচ কিনবেনঃ


ধুরুন আপনি অফিসে কোন গুরুত্বপূর্ণ মিটিং এ ব্যস্ত, এমন সময় আপনার বাসা থেকে কোন জরুরী বার্তা (Message) এল। মিটিং চলাকালীন তো আর মুঠোফোন বের করে মেসেজের রিপ্লাই দেয়া যায় না। আবার মেসেজের রিপ্লাই দেয়াটাও হয়তো খুব জরুরী হতে পারে। অগত্যা আপনার কিছু করার নেই। আবার ধরুন, নিজেই গাড়ি চালাচ্ছেন এমন সময় বেজে উঠলো ফোন। ব্যস্ত রাস্তায় গাড়ি চালাতে চালাতে তো আর পকেট থেকে মোবাইল বের করে কল রিসিভ করা যায় না। হয়তো বেশ ভীড়ের মাঝে আছেন, এমন সময় যদি বেরসিক ফোনখানা বেজে ওঠে তবে ভীড়ের মাঝে পকেট বা ভ্যানিটি ব্যাগ থেকে মোবাইল বের করে কল রিসিভ করাটা রীতিমতো দুঃসাধ্য ব্যপার। এমন সব মুহূর্তে বেশ অস্বস্তিকর অবস্থার মধ্যে পড়তে হয়। আপনি না পারেন মোবাইলের বিড়ম্বনা এড়াতে, না পারেন চলমান কাজে মনোযোগ দিতে। আধুনিক যুগে প্রায় প্রত্যেকেরই স্মার্ট ফোন রয়েছে। কল রিসিভ অথবা মেসেজ চেক করার জন্য প্রত্যেককেই পকেট কিংবা পার্স থেকে ফোন বের করতে হয়। কিন্তু এমন বিড়ম্বনায় পড়লে, প্রায়ই গুরুত্বপূর্ণ কল রিসিভ বা ম্যাসেজের রিপ্লাই দেয়া প্রায়ই সম্ভব হয় না। এসব ক্ষেত্রে সমাধান হতে পারে আপনার হাতের স্মার্টওয়াচটি। একটি স্মার্ট ওয়াচ আপনি আপনার হাতে পড়ে এমন সব বিড়ম্বনা খুব সহজেই এড়াতে পারেন।


যা কিছু করতে পারবেন স্মার্ট ওয়াচ দিয়েঃ

আপনার ফোন পকেটে আছে হেডফোন কানে লাগিয়ে গান শুনছেন, গান চেঞ্জ করবেন ঘড়ির মিউজিক অ্যাপটা ওপেন করেন তারপর গান চেঞ্জ করেন, ভলিউম বাড়ান কমান, প্লে পজ করেন। নতুন ম্যাসেজ আসছে কিন্তু মোবাইল পকেট থেকে বের করতে ইচ্ছা করছে না সমস্যা নেই ম্যাসেজিং অ্যাপ দিয়ে ঘড়িতেই পড়ে ফেলতে পারবেন ম্যাসেজটি। এমনকি প্রিডিফাইন্ড রিপ্লাই বা কল ব্যাক ও করতে পারবেন যাস্ট টাচ করেই। যার অর্থ এইটা একটা ঘড়ি হলেও আপনার মোবাইলের রিমোট কন্ট্রোল হিসাবে কাজ করবে। আর চাইলে আপনি অনেক স্মার্ট ওয়াচে সিমও লাগিয়ে নিতে পারবেন। অ্যালার্ম দিয়ে রাখতে পারবেন, ক্যালেন্ডার ও ক্যালকুলেটর সুবিধা পাবেন। ছবি উঠাতে পারবেন, ভিডিও রেকর্ড করতে পারবেন। অডিও রেকর্ড করতে পারবেন। ইমেজ ভিউ ও ভিডিও প্লেয়ার হিসেবে ব্যবহার করতে পারবেন।


কোথা থেকে কিনবেন

 

বর্তমান বাজারে দেশের বিভিন্ন ইলেকট্রিক এক্সেসরিজ, কম্পিউটারশপ গুলোতেই স্মার্ট ওয়াচ কিনতে পারবেন। তবে বিশ্বস্থতার সাথে ঘরে বসে ভাল মানের স্মার্টওয়াচ কিনতে চাইলে ভরসা রাখতে পারেন দেশের সবচেয়ে বড় অনলাইন শপিংমল আজকের ডিল এর উপর। আজকের ডিলে বিভিন্ন ব্র্যান্ডের অনেকগুলো স্মার্টওয়াচের কালেকশন রয়েছে। দেশের যেকোন প্রান্ত থেকে অনলাইনে অর্ডার করে আপনি আপনার পছন্দমত স্মার্টওয়াচ কিনে নিতে পারবেন। আজকের ডিল কর্তৃপক্ষ আপনার অর্ডারকৃত পণ্যটি দ্রুত আপনার ঠিকানা বরাবার পৌঁছে দেবে। আজকের ডিল থেকে স্মার্ট ওয়াচ কিনতে এখানে ক্লিক করুন

*স্মার্টওয়াচ* *স্মার্টশপিং* *প্রিয়-গ্যাজেট* *অনলাইন-শপিং*

শপাহলিক: একটি বেশব্লগ লিখেছে

অনলাইন কেনাকাটায় গ্রাহকদের জন্য সুবর্ণ সুযোগ নিয়ে হাজির হল দেশের সবচেয়ে বড় অনলাইন শপিং মল আজকেরডিল ডটকম। বিখ্যাত সব ব্র্যান্ডের আপডেটেড সব হ্যান্ডসেট, টেলিভিশন ও গেজেটসহ সব ধরণের পণ্য গ্রাহকরা ০% ইন্টারেস্টে, ৩ অথবা ৬ মসের কিস্তিতে কিনতে পারবেন।

নির্দিষ্ট কিছু পণ্যের উপর গ্রাহকরা এই সুবিধা পাবেন। আজকেরডিল থেকে ইএমআই চিন্হিত পণ্যগুলো ৬ মাসের কিস্তিতে কেনা যাবে। তবে অবশ্যই গ্রাহকের কাছে নির্দিষ্ট ব্যাংকের ক্রেডিট কার্ড থাকতে হবে। বিল পরিশোধ করা যাবে ব্র্যাক, ইস্টার্ন ব্যাংক এবং সিটি ব্যাংকের ক্রেডিট কার্ডের মাধ্যমে। এই সুবিধা পেতে একজন গ্রাহককে ৫০০০ টাকার উপরের পণ্য অর্ডার করতে হবে।


টাকার অভাবে যারা একসাথে বেশি দামের পণ্য কিনতে পারেন না তাদের জন্য এটাই সুবর্ণ সুযোগ। এই সুযোগে আপনি কিনে নিতে পারবেন বিশ্ববিখ্যাত সব ব্র্যান্ড যেমন, স্যামসাং, শাওমি, এইচটিসি ও আইফোনের মত সব মোবাইল হ্যান্ডসেট। এছাড়াও আপনার ঘরটিকে সাজিয়ে নিতে পারবেন স্মার্ট টেলিভিশন দিয়ে। কার্ভড কিংবা স্মার্টটিভি যেটাই কিনুন না কেন তার দাম ৫০০০ টাকার উপরে হলেই আপনি কিস্তিতে টাকা পরিশোধ করতে পারবেন।

ইএমআইএর মাধ্যমে মূল্য পরিশোধ করলে আপনাকে ৬ মাস ও ৩ মাসের যে কোন একটি কিস্তি গ্রহণ করতে হবে। ধরুন আপনি ১৫৫০০ টাকা মূল্যের একটি মোবাইল হ্যান্ডসেট কিনলেন সেক্ষেত্রে আপনি যদি ৬ মাসে টাকা পরিশোধ করতে চান তাহলে আপনাকে প্রতি মাসে ২৫৮৩ টাকা দিতে হবে এবং যদি ৩ মাসে পরিশোধ করতে চান তাহলে প্রতিমাসে ৫১৬৬ টাকা দিতে হবে।

বন্ধুরা, তাহলে আর দেরি কেন? কিনব কিনব করে পছন্দের যে জিনিসটি এতো দিনে কিনতে পারেননি সেই পণ্যটি কিনতে আজই ঢুঁ মারুন আজকেরডিলে

*স্মার্টশপিং* *কিস্তিতে-পণ্য* *আজকেরডিল* *অনলাইন-শপিং*
শপিং

★ছায়াবতী★: কেনাকাটা সংক্রান্ত একটি তথ্য দিচ্ছে

দাম- ৪,৭০০ টাকা
http://ajkerdeal.com/Product/61170/tangail-jamdani-sharee

টাঙ্গাইল জামদানী শাড়ি গুলি খুব পছন্দ হয়েছে। অনেক গর্জিয়াস (জোস)(আতশবাজি)

*অনলাইন-শপিং* *টাঙ্গাইল-জামদানী* *শাড়ি* *হাল-ফ্যাশন*
১৪০বার দেখা হয়েছে

শপিং

★ছায়াবতী★: কেনাকাটা সংক্রান্ত একটি তথ্য দিচ্ছে

দাম- ১,৮৫০ টাকা
http://ajkerdeal.com/Product/63388/tangail-deshi-gas-saree

গ্যাস শাড়ির এই মাল্টিকালার কম্বিনেশন টা খুব পছন্দ [রানী-গ্যাসহইছে](শয়তানিহাসি)

*টাঙ্গাইল-শাড়ি* *অনলাইন-শপিং*
১৯৩বার দেখা হয়েছে

শপিং

★ছায়াবতী★: কেনাকাটা সংক্রান্ত একটি তথ্য দিচ্ছে

দাম- ৩০৩ টাকা
http://ajkerdeal.com/Product/80407/bashay-jane-t-shirt-blue

ছেলেদের এই টিশার্ট গুলা জোস লাগে (খুবকিউটলাগছে)(খুবকিউটলাগছে)(চুম্মা)

*ছেলেদের-ফ্যাশন* *অনলাইন-শপিং* *হাল-ফ্যাশন* *টিশার্ট*
১৮৫বার দেখা হয়েছে

শপিং

★ছায়াবতী★: কেনাকাটা সংক্রান্ত একটি তথ্য দিচ্ছে

দাম- ৩০৩ টাকা
http://ajkerdeal.com/Product/78510/bangle-0800

আমার আম্মুর হাতে সেইই লাগবে (খুবকিউটলাগছে)(খুবকিউটলাগছে)(চুম্মা)

*হাল-ফ্যাশন* *অনলাইন-শপিং* *চুড়ি*
১৫৫বার দেখা হয়েছে

শপিং

★ছায়াবতী★: কেনাকাটা সংক্রান্ত একটি তথ্য দিচ্ছে

দাম- ৬৬২ টাকা
http://ajkerdeal.com/Product/91369/imitation-pearl-necklace-0663

[রানী-যাদুষ্টু] আমাকে পরলে খুব মানাবে

*অনলাইন-শপিং* *পার্ল-জুয়েলারী*
১৮৭বার দেখা হয়েছে

শপিং

★ছায়াবতী★: কেনাকাটা সংক্রান্ত একটি তথ্য দিচ্ছে

দাম- ২৭০ টাকা মাত্র
http://ajkerdeal.com/Product/81895/leaf-shaped-pendent

(প্লিইইজ)

*নেকলেস* *অনলাইন-শপিং*
১০০বার দেখা হয়েছে

শপিং

★ছায়াবতী★: কেনাকাটা সংক্রান্ত একটি তথ্য দিচ্ছে

দাম- ৩,৭৪০ টাকা (মাইরালা২)
http://ajkerdeal.com/Category/25/0/bag-purse

কেউ গিফট করেন (প্লিইইজ)

*অনলাইন-শপিং* *ফ্যাশন* *লেডিজ-ব্যাগ*
৫১১বার দেখা হয়েছে

বেশতো সাইট টিতে কোনো কন্টেন্ট-এর জন্য বেশতো কর্তৃপক্ষ দায়ী নয়।

কনটেন্ট -এর পুরো দায় যে ব্যক্তি কন্টেন্ট লিখেছে তার।

...বিস্তারিত

QA

★ ঘুরে আসুন প্রশ্নোত্তরের দুনিয়ায় ★