অন্যরকম

অন্যরকম নিয়ে কি ভাবছো?
ছবি

রামিম অচিন: ফটো পোস্ট করেছে

শিমুল ফুটেছিলো বসন্তে

শিমুল ফুল যেন বসন্ত কে রাঙ্গিয়ে তুলে অন্যরকম ভাবে

*অন্যরকম* *বসন্ত*

♦ মমিতা ♦: একটি বেশটুন পোস্ট করেছে

[বৈশাখ-চরকি] (হার্ট)(ইয়েয়ে)(খুশী২)(চরকি)(আতশবাজি)(খুশী২)(প্রদীপ)(হার্টব্রেক)
[বৈশাখ-চরকি] (হার্ট)(ইয়েয়ে)(খুশী২)(চরকি)(আতশবাজি)(খুশী২)(প্রদীপ)(হার্টব্রেক) (হার্ট)(ইয়েয়ে)(খুশী২)(চরকি)(আতশবাজি)(খুশী২)(প্রদীপ)(হার্টব্রেক) (হার্ট)(ইয়েয়ে)(খুশী২)(চরকি)(আতশবাজি)(খুশী২)(প্রদীপ)(হার্টব্রেক) (হার্ট)(ইয়েয়ে)(খুশী২)(চরকি)(আতশবাজি)(খুশী২)(প্রদীপ)(হার্টব্রেক)
(হার্ট)(ইয়েয়ে)(খুশী২)(চরকি)(আতশবাজি)(খুশী২)(প্রদীপ)(হার্টব্রেক) (হার্ট)(ইয়েয়ে)(খুশী২)(চরকি)(আতশবাজি)(খুশী২)(প্রদীপ)(হার্টব্রেক) (শয়তানিহাসি) (হার্ট)(ইয়েয়ে)(খুশী২)(চরকি)(আতশবাজি)(খুশী২)(প্রদীপ)(হার্টব্রেক) [বৈশাখ-চরকি]
*মমিতা* *চরকি* *আমি* *অন্যরকম*
ছবি

খুশি: ফটো পোস্ট করেছে

বাবাহীন মেয়েদের গণ বিয়ে

বলা হয়, বাবা যদি অসুস্থ হয়েও বেঁচে থাকে তাহলেও সংসারটা টিকে থাকে। আর যার বাবা না থাকে সেই বোঝে বাবা না থাকার কি যন্ত্রণা। বিশেষ করে সংসারের মেয়েদের তো দুর্ভোগের অন্ত থাকে না। কারণ বেশিরভাগ ক্ষেত্রে এখনো পর্যন্ত ভারতীয় উপমহাদেশের মায়েরা স্বাবলম্বী হয়ে উঠতে পারেনি। বাবা না থাকলে সংসারে সবচেয়ে বেশি সমস্যার সম্মুখীন হয় বিবাহযোগ্য মেয়েরা। অনেক ছেলেই বাবাহীন মেয়েদের বিয়ে করতে সম্মত হননা। তাদের মধ্যে একটা আতঙ্ক বিরাজ করে। তাহলো-এসব মেয়েদের বিয়ে করলে নাকি আবার বউয়ের সংসারের ঘানিও তার টানতে হয়! কিন্তু তাই বলে বাবাহীন মেয়েদের বিয়েই হবে না! সেটা ভাবা খুব একটা সমীচিন হবে না। কারণ পৃথিবীতে হাজার হাজার খারাপ মানুষের মধ্যে ভাল মানুষও আছে। এরকমই একজন ভারতের আহমেদেবাদের সুরাটের ডায়মন্ড ব্যবসায়ী মহেশ সাবানি। তিনি এগিয়ে আসলেন বাবাহীন মেয়েদের বিয়ে দিতে। তার উদ্যোগে ১৫১ জন বাবাহীন মেয়ের গণবিয়ে অনুষ্ঠিত হয়। তিন দিন ধরে চলা বিয়ে গত রবিবার শেষ হয়। এতে খরচ হয় ৫ কোটি রুপি এবং এক লাখ অতিথি অংশ নেন এতে। এসব মেয়েদেরও বররাও খুশি এদের বিয়ে করতে পেরে। কারণ তারা তাদের মনের সংকীর্ণতা দূর করতে সক্ষম হয়েছেন। ফলে ভাগ্য খুলে গেছে মেয়েদের এবং তাদের পরিবারের।- ইত্তেফাক

*বিয়ে* *অন্যরকম* *মজারখবর*

হাফিজ উল্লাহ: একটি বেশটুন পোস্ট করেছে

ফাহীমা আপুর বর পালালো যে কারণে
ছেলে পক্ষ ফাহীমা আপুকে দেখতে এলে কথার ফাকে ফাহীমা আপুর আম্মু বলে ফেললেন - মেয়ে আমার অসাধারণ কারো সাথে কোন তুলনাই চলে না, খালি একটু অন্য রকম জেদী l ছেলে: অন্য রকম জেদী মানে আন্টি? - ও কিছু না, একটু অন্যরকম ওর মত আরকি! ছেলে: ওর মত কেমন? - এই যেমন ধর রাগ করে নিত্স্বাস নেয়া বন্ধ করে দেয়, ওর বাবার পকেটের সব টাকা ফকিরকে দিয়ে দেয়,
টেবিলের খাবার সব ছাদে রেখে আসে, আদরের বিড়ালটাকে জানালা দিয়ে ফেলে দেয় l ছেলে: হুম আসলেই অন্য রকম, আমারতো এখনই ভয় ভয় লাগতে শুরু করে দিছে! - কেন ভয় পাবার কি আছে, তুমি ভালবাসা দিয়ে মানিয়ে নিবে, পারবে না? ছেলে: ওখানেইতো ভয় না জানি আবার আমাকে জানালা দিয়ে ফেলে দেয়!
*জেদ* *রসিকতা* *কমেডিয়ানহাফিজ* *অন্যরকম*

ঈশান রাব্বি: একটি বেশটুন পোস্ট করেছে

শিক্ষক., "' একটা জিনিস খুব যত্ন করে রাখা উচিৎ সেটা কি? "' , ,"' ছাত্র "', সেটা হল, ঘরের বউ (হাসি) (মাইরালা)
*অন্যরকম*

দীপ্তি বেশব্লগটি শেয়ার করেছে
"*অন্যরকম* "

"অন্যরকম করে লিখুন অন্যরকম" এইরকম একটি শিরোনামে কিছুদিন আগে অন্যরকম গ্রুপের পক্ষ থেকে "অন্যরকম" এই শব্দটি দিয়ে তৈরি একটি স্পষ্ট, সুন্দর ও রিডেবল ডিজাইনের ফন্ট (টাইপোগ্রাফ) চাওয়া হয়েছিল। (এদিকেআসো)

তো ক্লাসরুমে বসে বসেই সারাদিন মাথা খাটিয়ে বন্ধু সুজয়ের হেল্প নিয়ে দুটি ফন্ট ডিজাইন করে পাঠিয়েছিলাম। (মিশনেআছি)

Happiness is:  কিছুক্ষণ আগে "অন্যরকম" থেকে একটা ফোনকল পেলাম। আমাদের ডিজাইন সিলেকশন লিস্টে এসেছে। পরশু যেতে হবে অন্যরকম গ্রুপের অফিসে। জানিনা কি আছে কপালে। (ইয়েয়ে)(খুশীতেআউলা)(সারপ্রাইজ)

Sadness is:  আমার Heat & Mass Transfer পড়ালেখা মাথায় উঠেছে। খুশির ঠেলায় পড়তে ইচ্ছে করছেনা।  (খিকখিক)

মেঘবালক: ––––––––– আবার প্রেরণা দাও আমাকে একটি মহাকাব্য প্রণয়ন করবো। আবার ভালোবাসো তুমি আমায় ব্যাথিত হয়ে আছি এক যন্ত্রণায়। চোখের জল বুঝি এখন হয়ে গেল শেষ প্রিয় তোমার বিরহে আজ আমি নিঃশ্বেষ।

*কষ্ট* *ত্যাগ* *অন্যরকম* *জীবনযুদ্ধ* *কবিতা* *আমারকবিতা*

মেঘবালক: ––––––––– নিরাশায় প্রহর গুনি আমি অবলীলায় ফিরে এসো আবার তুমি এ অবেলায়। জানি তুমি আসবেনা তবুও প্রহর গুনি আমার আমিকে কষ্ট দিয়ে নিজেই নিজের খুনী।

*কষ্ট* *ত্যাগ* *অন্যরকম* *জীবনযুদ্ধ* *কবিতা* *আমারকবিতা*

মেঘবালক: ––––––––– মানুষ দিয়ে আকাঁ এক মহান মানুষের ছবি। শত অত্যাচার ও নিপীরন সত্তেও মানুষের জন্যই শুধু লড়েছেন।

*কষ্ট* *অন্যরকম* *জীবনযুদ্ধ* *ত্যাগ* *জীবন* *সৎসাহস*

মেঘবালক: মায়া মমতার ধরন সবসময় *অন্যরকম* হয়।

*অন্যরকম* *অন্যরকম*

মাসুম: ধূমপায়ী মন্ত্রী! সব পাগলের কারখানা স্কুল-কলেজের শিক্ষার্থীদের সামনে ধূমপান করলেন নতুন সরকারের সমাজকল্যাণমন্ত্রী সৈয়দ মহসীন আলী। প্রকাশ্যে ধূমপান দণ্ডনীয় অপরাধ হলেও নতুন এই মন্ত্রী মেধাবী শিক্ষার্থীদের সামনে বসেই সিগারেটে সুখটান দেন(কুল)(কুল)(কুল)

*অন্যরকম* *সমাজকল্যাণ* *বাজেরাজনীতি* *নষ্টরাজনীতি* *পুরাইটাস্কিখাইয়াগেলাম* *পর্ব-৪*

রনি রহমান: এখনো এধরনের মানুষগুলো বেঁচে আছে বলেই ধরণী সুন্দর [ দুবাইয়ে বাংলাদেশি চালকের সততার নজির http://www.banglanews24.com/detailsnews.php?nssl=fa79f054c468a0bf17dd799d3f342005&nttl=14062013203777

*অন্যরকম*

রনি রহমান: ওয়ার্ল্ড এর সবচেয়ে বড় বিমানবন্দর বেইজিং। ৩.৫ বিলিয়ন মার্কিন ডলার খরচের এ নির্মিত এই এয়ারপোর্ট টি ৫০১ বর্গ মাইল ।উদ্ভোধন করা হয়ে ছিল ০৮/০৮/২০০৮ তারিখে অলম্পিক খেলোয়াড়দের স্বাগতম জানিয়ে। এয়ারপোর্ট টি আকাশ থেকে দেখতে বিশাল এক গিটার এর মত (জোস)

*অন্যরকম*

রনি রহমান: দৈত্যাকৃতির বিস্কুট! [ http://www.banglanews24.com/detailsnews.php?nssl=ed1f794e10a5a60593a32fd0e0cf6639&nttl=20130228121017177736

*অন্যরকম*

বেশতো সাইট টিতে কোনো কন্টেন্ট-এর জন্য বেশতো কর্তৃপক্ষ দায়ী নয়।

কনটেন্ট -এর পুরো দায় যে ব্যক্তি কন্টেন্ট লিখেছে তার।

...বিস্তারিত

QA

★ ঘুরে আসুন প্রশ্নোত্তরের দুনিয়ায় ★