অফার

লাম সরকার: গ্রামীণফোন দিচ্ছে ৪ জিবি ফ্রি *১২১*৪৪৪৪#

*অফার*

শপাহলিক: একটি বেশব্লগ লিখেছে

অফারের পর অফার এ যেন চাঁদের হাট! এবার অবাক করা ক্লিয়ারেন্স সেলের বাজিমাত অফার নিয়ে এলো আজকেরডিল। সারা বছর জুড়েই নানা রকম চকম দিয়ে তাক লাগাতে আপনার পাশে রয়েছে দেশের সবচেয়ে বড় অনলাইন শপ আজকেরডিল ডটকম। এবার ক্লিয়ারেন্স সেলসের অফার নিয়ে হাজির হয়েছে প্রতিষ্ঠানটি। এই গরম অফারে আপনি বেছে নিতে পারবেন আপনার পছন্দের পণ্য। এর আগে কম্বোর জাম্বো অফার, গ্যাজেট উইকস ও গ্যাজেট ফেস্টে ক্রেতাদের ব্যাপক সাড়া এবং অনলাইন কেনাটাকায় মানুষকে আরও উৎসাহী করতে এ ধরনের অফার নিয়ে হাজির হয়েছে আজকেরডিল।

ক্লিয়ারেন্স সেলসঃ


আজকের ডিল এ চলছে " ক্লিয়ারেন্স সেল অফার "।এই দুর্দান্ত অফারে ৭০০+ পণ্যের উপর থাকছে আপ টু ৬০% পর্যন্ত ছাড়! ১৮ জুলাই থেকে ২১ জুলাই পর্যন্ত চলবে অস্থির এই অফার টি। অফারটির জন্য আজকের ডিলের ওয়েবসাইটে ক্যাশব্যাক অফারের নতুন একটি পেজ যুক্ত করা হয়েছে। স্টক শেষ হওয়ার আগে লুফে নিন এখনি!!

আজকেরডিলের ক্লিয়ারেন্স সেল অফারের আওতায় যে কেউ অনলাইন থেকে অর্ডার করে নির্ধারিত পণ্য কিনলেই পাবেন আপটু ৬০% পর্যন্ত ছাড়! ধরুন আপনি ১০০০ টাকা সমমূল্যের একটি পাঞ্জাবি কিনছেন তাহলে আপনার দাম পড়বে ৪০০ টাকা মাত্র।

ক্লিয়ারেন্স সেল অফারের পণ্যগুলোর মধ্যে রয়েছে শার্ট, টিশার্ট, প্যান্ট. ইলেকট্রনিক্স পণ্য, মোবাইল ফোন এক্সেসরিজ, পাঞ্জাবি, শাড়ি, হাতঘড়ি, ফ্যান, স্মার্টওয়াচ, স্মার্টফানিচার সহ সব ধরনের পণ্য।


বন্ধুরা! ক্লিয়ারেন্স সেল অফারের আইটেমগুলো ছাড়াও এই অফারে রয়েছে অসংখ্য পণ্যের বাহারি কালেকশন। আপনি যা চাইবেন আশাকরি এই অফারেই পাবেন। বিশ্বাস না হলে ঘুরে আসুন আজকেরডিলের ক্লিয়ারেন্স সেল এর পাগলা অফার থেকে।

অনলাইন শপিং এর মাধ্যম মানেই আজকেরডিল ডট কম। ধামাকা অফারে আজকের ডিল থেকে শপিং করুন ঝড়ের গতিতে আর ডেলিভারী নিন তুফানের বেগে। আর মাথা নষ্ট করা আকর্ষণীয় আরও অফার পেতে চোখ রাখুন আজকের ডিলে।

ক্লিয়ারেন্স সেল অফারের পণ্য গুলো কিনতে এখানে ক্লিক করুন

*অফার* *ক্লিয়ারেন্সসেলস* *সেল*

আলোহীন ল্যাম্পপোস্ট: একটি বেশব্লগ লিখেছে

গত তিন যুগ ধরে বাংলাদেশের প্রধান দল এবং বিরোধি দল মিলে আন্দোলনের নামে যে পরিমাণ গাড়ি ভেঙ্গেছে শুনেছি সেই পরিমান গাড়ি জাপান এক বছরেও বানাতে পারে না !
.
কিন্তু সামান্য ভালবাসার অপরাধে যে পরিমাণ হৃদয় এক বছরে ভাঙ্গা হয় তার খবর কে বা রাখে ?
.
আমার কলিগ কেডিএস এক্সেসোরিজের এসিস্ট্যান্ট ম্যানেজার নাদিম মোরশেদ খান ভাই প্রায় সময় একটি গল্প বলেন ৷ জৈনক ব্যাংকের ক্রেডিট কার্ডের আবেদনে দেখা যেতো ভুল ইনফরমেশনের কারণে অনেক ক্রেডিট কার্ডের আবেদন নাকচ হয়ে যায় ! লিখেছে সেলারি সত্তর হাজার কিন্তু ভেরিফাইড করে দেখা গেলো চল্লিশ হাজার !
.
এক চৌকশ ব্যাংক কর্মকর্তা সে প্রতিদিন রিজেক্টেড ফরমগুলো সংগ্রহ করে গ্রাহককে ফোন দিয়ে বলতো আপনার ভুল ইনফরমেশনের কারণে আপনার আবেদন ফরমটি রিজেক্ট করা হয়েছে ! কিন্তু আমি যদি ক্রেডিট লিমিট কমিয়ে আপনাকে আরেকটি ক্রেডিট কার্ড অফার করি আপনি নিবেন ?
.
এভাবে প্রায় আশি শতাংশ রিজেক্টেড আবেদন পত্রের গ্রাহককে ব্যাংকে ফিরিয়ে এনেছিলো এবং সে এখন ঐ ব্যাংকের নীতি নির্ধারকদের একজন...!
.
কেমন হবে ভাঙ্গা হৃদয়ের রিজেক্টেড ভালবাসাগুলো এভাবে খুঁজে বের করে তাদের হৃদয়ে আরেকটি কম লিমিটের ভালবাসার মানুষকে ধরিয়ে দেওয়ার অফার দিলে ?

*ভালোবাসা* *আবেগ* *ব্যাংক* *অফার* *বাস্তবতা*

শপাহলিক: একটি বেশব্লগ লিখেছে

৫০% ছাড়ে আকর্ষণীয় হুডিকেনাকাটায় চমকের পর চমক দিয়ে যাচ্ছে দেশের সবচেয়ে বড় অনলাইন শপিংমল আজকেরডিল ডটকম। কম্বোর জাম্বো অফার, গ্যাজেট উইকস, গ্যাজেট ফেস্ট ও ক্যাশব্যাক অফারে ক্রেতাদের ব্যাপক সাড়া এবং অনলাইন কেনাটাকায় মানুষকে আরও উৎসাহী করতে এবার শীতকালীন স্টক ক্লিয়ারেন্স সেল অফার নিয়ে এসেছে আজকেরডিল। এই অফারে পণ্য কিনলেই পেয়ে যাবে ১৫% থেকে ৫০% পর্যন্ত ছাড়। চলুন ক্যাশ ব্যাক অফারে শীতের যে হুডি গুলো কিনলেই ৫০% ছাড় পাবেন সেগুলো দেখে নেই।

RALPH LAUREN ফুল স্লিভ জেন্টস ব্লু হুডি

আকর্ষণীয় ও স্টাইলিশ ডিজাইনের এই হুডিটি ফ্যাশনে আপনাকে করে তুলবে আরও স্মার্ট। কমফোর্টেবল উইন্টার ওয়্যারটির রেগুলোর দাম ৮৫০ টাকা হলেও আপনি এই হুডিটি ৫০% ছাড়ে পাচ্ছেন মাত্র ৪২৫ টাকায়।

হুডিটি কিনতে ক্লিক করুন

মেনজ ফুল স্লীভ হুডি কম্বো অফার

মেনজ ফুল স্লীভ হুডির কম্বো অফারে ১২০০ টাকা মূল্যের এই হুডি দুটি আপনারা পাচ্ছেন মাত্র ৬০০ টাকায়। আধুনিকতার সাথে মানানসই এই ফুলস্লিভ হুডি আপনি বিভিন্ন সাইজে পাবেন। 

৫০% কিনতে এখানে ক্লিক করুন

RALPH LAUREN ফুল স্লিভ জেন্টস হুডি (কপি)
কমফোর্টেবল উইন্টার ওয়্যারটির রেগুলোর দাম ৮৫০ টাকা হলেও আপনি এই হুডিটি ৫০% ছাড়ে পাচ্ছেন মাত্র ৪২৫ টাকায়।
 
এক্সপোর্ট কোয়ালিটি ফুল স্লিভ জেন্টস হুডি
এক্সপোর্ট কোয়ালিটি ফুল স্লিভ জেন্টস হুডিটির রেগুলার দাম ৯০০ টাকা কিন্তু স্টক ক্লিয়ারেন্স সেলে আপনি এটি পাচ্ছেন মাত্র ৪৫০ টাকায়। 
হুডিটি কিনতে এখানে ক্লিক করুন
 
ব্লু, ব্ল্যাক এন্ড হোয়াইট কন্ট্রাস্ট হুডি জ্যাকেট
স্টাইলিশ ব্লু, ব্ল্যাক এন্ড হোয়াইট কন্ট্রাস্ট হুডি জ্যাকেট। রেগুলার দাম ৯০০ টাকা কিন্তু স্টক ক্লিয়ারেন্স সেলে আপনি এটি পাচ্ছেন মাত্র ৪৫০ টাকায়।
হুডিটি কিনতে এখানে ক্লিক করুন
 

বন্ধুরা! উপরের আইটেমগুলো ছাড়াও এই অফারে রয়েছে অসংখ্য পণ্যের বাহারি কালেকশন। আপনি যা চাইবেন আশাকরি এই ক্যাশব্যাক অফারেই পাবেন। বিশ্বাস না হলে ঘুরে আসুন আজকেরডিলের ক্লিয়ারেন্স সেল অফার থেকে।

*হুডি* *অফার* *স্মার্টশপিং*

শপাহলিক: একটি বেশব্লগ লিখেছে

কিনতে ক্লিক করুনদু’দিন বাদেই খ্রিষ্টান সম্প্রদায়ের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব বড় দিন। বড় দিন মানে বাড়তি আনন্দ আর বড় বড় গিফট পাওয়া। মহা আনন্দের এই দিনটিকে ঘিরে সকল প্রস্তুতি যারা শেষ করেছেন তারা একটু ফুরফুরা কিন্তু এখনো যারা কেনাকাটা ও অন্যান্য আয়োজন সারতে পারেননি তাদের খানিকটা টেশনটা আমাদের হাতে ছেড়ে দিন। আমরা অন্তত্ব আপনার কেনাকাটার কাজ সহজ করে দেই। হ্যাঁ বন্ধুরা, বড়দিনকে সামনে রেখে বড় অফার নিয়ে এসেছে আজকেরডিল। ঘরে বসেই আজকের ডিল থেকে কিনে নিতে পারেন আপনার পছন্দের পণ্যটি। দু’দিনের মধ্যে পণ্য হাতে পেতে এক্ষনি অর্ডার করুন।

উৎসব মানেই আনন্দ। আর উৎসবের আনন্দ দ্বিগুণ বেড়ে যায় উপহার পেলে। সামনে আসছে আনন্দের দিন বড়দিন। বড়দিন ঘিরে কত জল্পনা আর কল্পনা থাকে। প্রিয়জনকে খুশি করতে সবাই নানা ধরনের উপহার দিয়ে থাকেন। সময়টা শীত, তাই উপহার হিসেবে অনেকেই বেছে নিচ্ছেন শীতের পোশাক।

পোশাক ছাড়াও কিন্তু দোকান আর গিফট শপগুলো ঝলমল করছে নানা উপহারসামগ্রীতে। শিশুদের জন্য খেলনা, পুতুল, ডেকোরেশন পিস—আরও কত কী। শুভেচ্ছাবার্তা দেওয়ার জন্য কার্ড আর পছন্দের চকলেট তো চাই-ই।

বড়দিনে উপহার হিসেবে ইলেকট্রিক গ্যাজেট দিতে পারেন অথবা কিনে নিতে পারেন নিজের জন্য। আজকের ডিলে রয়েছে নানা রকমের স্মার্টওয়াচ, ভিআরবক্স, ওটিজি ডিভাইস ও মোবাইল ট্যাবসহ আরও অনেক কিছু। আপনার পছন্দেরটি এখনি কিনে নিন।

শীতের এই সময়টায় উষ্ণতার পরশ পেতে কিনে নিতে পারে ছেলে মেয়ে উভয়ের জন্য বিভিন্ন ধরনের শীতের প্রশাধনী ও উইন্টার কসমেটিক্স। এছাড়াও বড় দিনের উৎসবে সেজে উঠতে নিয়ে নিতে পারেন বিভিন্ন ধরনের মেকআপ  আইটেম। 

বড়দিনে ঘর সাজানোর জন্য নিতে পারেন বিভিন্ন ধরনের বেডশীট।

বড়দিনের উপহার হিসেবে মিক্স চকলেট বক্স বেশ আগে থেকেই জনপ্রিয়। এই দিনে বড়রা ছোটদের জন্য বিভিন্ন ধরনের চকলেট আইটেম সমৃদ্ধ বক্স মিশুদের উপহার দিয়ে থাকেন। আপনিও ইচ্ছে করলে এখান থেকে চকলেট কিনে নিতে পারেন। 

এতো গেল সামান্য কিছু আইটেম-এগুলো ছাড়াও উপহার হিসেবে দেবার ও কেনার মত অনেক সামগ্রী আজকের ডিলে পেয়ে যাবেন। আপনি ইচ্ছে মত, শার্ট, প্যান্ট, শীতের সোয়েটার, শাড়ি, ঘড়ি, ফুলস্লিফটিশার্ট, সানগ্লাস, ফুলদানি, শীতের শু, থ্রিপিস, কুর্তি ও ট্রাভেল ব্যাগসহ গৃহস্থালি সব রকমের পণ্য পাবেন। 

কিনতে ক্লিক করুন

বন্ধুরা, আপনি দেশের যেকোন প্রান্ত থেকে ঘরে বসেই বড়দিনের আকর্ষণীয় সব পণ্য কিনে নিতে পারবেন। সাথে দ্রুত ডেলিভারী তো থাকছে। দেশের যে কোন প্রান্ত থেকে বড়দিনের আগেই পন্য পেতে চাইলে এখনি এখানে ক্লিক করুন

*বড়দিন* *উৎসব* *কেনাকাটা* *শপিং* *অফার* *স্মার্টশপিং*

শপাহলিক: একটি বেশব্লগ লিখেছে

মহান বিজয় দিবস উপলক্ষে 'বিজয় দিবসের অফার' শিরোনামে নিত্যদিনের পণ্য থেকে শুরু করে নানা ধরণের সৌখিন কেনাকাটায় ছাড় ঘোষণা করেছে আজকেরডিল ডট কম। বিজয়ের আনন্দ সবার মাঝে ছড়িয়ে দিতে দেশের সবচেয়ে বড় অনলাইন শপিংমল আজকের ডিল বিজয়ের ৪৫ বছর পুর্তিতে কেনাকাটায় আজকেরডিল দিচ্ছে আপটু ৪৫% মূল্য ছাড় নিয়ে হাজির হয়েছে। ১৬% থেকে শুরু করে চলছে ৪৫% পর্যন্ত । ডিস্কাউন্ট অফারটি ১৬ই ডিসেম্বর পর্যন্ত  চলবে। বিভিন্ন উৎসবে সবাইকে সাজিয়ে দিতে আজকেরডিল সবসময়ই ভিন্ন ভিন্ন অফার নিয়ে হাজির হয়। এবারও তার ব্যতিক্রম হয়নি। আজকের ডিল বিভিন্ন সিরিজে অফার দিচ্ছে, তার মধ্যে রয়েছে ৩৫% অফার, এই অফারে রয়েছে মোট ১৩৭টি পণ্য। এই অফারের আওতায় পোশাক থেকে শুরু করে রয়েছে গৃহস্থালি হরেকরকম পণ্য।

 

আজকের ডিলের বিজয় দিবসের অফারের আওতায় আপনি বিজয় দিবসের পোশাকসহ বিভিন্ন ধরনের নিত্যনতুন পণ্য কিনতে পারবেন আপটু ৪৫% ডিসকাউন্টে। অফারটিতে আপনি পাবেন বিজয় দিবসের টিশার্ট, মানচিত্র খচিত টিশার্ট, ৪৫ বছর পুর্তি উৎসবের টিশার্ট, বিজয় দিবসের শাড়ি, ফতুয়া, পাঞ্জাবি ও বিজয়ের গিফট আইটেম সেই সাথে দৈনন্দিন জীবনের নানান ধরণের পণ্য সহ অন্যান্য প্রায় ১০০০০+ আকর্ষণীয় পোড্রাক্ট। তাহলে আর দেরি কেন, বেছে নিন আজকের ডিলের বিজয় ৩৫% অফারের ১৩৭টি পণ্যের মধ্যে বেছে নিন আপনার পছন্দের পণ্য।  এই অফারে আপনি যাই চান তাই-ই পাবেন আশা করি ! চলুন দেখে নেই ৩০% অফারের পণ্যগুলো এই লিংকে ও ছবিতে :

*অফার* *বিজয়দিবস* *বিজয়-দিবসের-অফার* *স্মার্টশপিং*

শপাহলিক: একটি বেশব্লগ লিখেছে

মহান বিজয় দিবস উপলক্ষে 'বিজয় দিবসের অফার' শিরোনামে নিত্যদিনের পণ্য থেকে শুরু করে নানা ধরণের সৌখিন কেনাকাটায় ছাড় ঘোষণা করেছে আজকেরডিল ডট কম। বিজয়ের আনন্দ সবার মাঝে ছড়িয়ে দিতে দেশের সবচেয়ে বড় অনলাইন শপিংমল আজকের ডিল বিজয়ের ৪৫ বছর পুর্তিতে কেনাকাটায় আজকেরডিল দিচ্ছে আপটু ৪৫% মূল্য ছাড় নিয়ে হাজির হয়েছে। ১৬% থেকে শুরু করে চলছে ৪৫% পর্যন্ত । ডিস্কাউন্ট অফারটি ১৬ই ডিসেম্বর পর্যন্ত  চলবে। বিভিন্ন উৎসবে সবাইকে সাজিয়ে দিতে আজকেরডিল সবসময়ই ভিন্ন ভিন্ন অফার নিয়ে হাজির হয়। এবারও তার ব্যতিক্রম হয়নি। আজকের ডিল বিভিন্ন সিরিজে অফার দিচ্ছে, তার মধ্যে রয়েছে ৩০% অফার, এই অফারে রয়েছে মোট ১০৬টি পণ্য। এই অফারের আওতায় পোশাক থেকে শুরু করে রয়েছে গৃহস্থালি হরেকরকম পণ্য।

 

আজকের ডিলের বিজয় দিবসের অফারের আওতায় আপনি বিজয় দিবসের পোশাকসহ বিভিন্ন ধরনের নিত্যনতুন পণ্য কিনতে পারবেন আপটু ৪৫% ডিসকাউন্টে। অফারটিতে আপনি পাবেন বিজয় দিবসের টিশার্ট, মানচিত্র খচিত টিশার্ট, ৪৫ বছর পুর্তি উৎসবের টিশার্ট, বিজয় দিবসের শাড়ি, ফতুয়া, পাঞ্জাবি ও বিজয়ের গিফট আইটেম সেই সাথে দৈনন্দিন জীবনের নানান ধরণের পণ্য সহ অন্যান্য প্রায় ১০০০০+ আকর্ষণীয় পোড্রাক্ট। তাহলে আর দেরি কেন, বেছে নিন আজকের ডিলের বিজয় ৩০% অফারের ১০৬ টি পণ্যের মধ্যে বেছে নিন আপনার পছন্দের পণ্য।  এই অফারে আপনি যাই চান তাই-ই পাবেন আশা করি ! চলুন দেখে নেই ৩০% অফারের পণ্যগুলো এই লিংকে ও ছবিতে :

*অফার* *বিজয়দিবস* *বিজয়-দিবসের-অফার* *স্মার্টশপিং*

শপাহলিক: একটি বেশব্লগ লিখেছে

মহান বিজয় দিবস উপলক্ষে 'বিজয় দিবসের অফার' শিরোনামে নিত্যদিনের পণ্য থেকে শুরু করে নানা ধরণের শৌকীন কেনাকাটায় ছাড় ঘোষণা করেছে আজকেরডিল ডট কম। বিজয়ের আনন্দ সবার মাঝে ছড়িয়ে দিতে দেশের সবচেয়ে বড় অনলাইন শপিংমল আজকের ডিল বিজয়ের ৪৫ বছর পুর্তিতে কেনাকাটায় আজকেরডিল দিচ্ছে আপটু ৪৫% মূল্য ছাড় নিয়ে হাজির হয়েছে। ১৬% থেকে শুরু করে চলছে ৪৫% পর্যন্ত । ডিস্কাউন্ট অফারটি ১৬ই ডিসেম্বর পর্যন্ত  চলবে। বিভিন্ন উৎসবে সবাইকে সাজিয়ে দিতে আজকেরডিল সবসময়ই ভিন্ন ভিন্ন অফার নিয়ে হাজির হয়। এবারও তার ব্যতিক্রম হয়নি। আজকের ডিল বিভিন্ন সিরিজে অফার দিচ্ছে, তার মধ্যে রয়েছে ২৫% অফার, এই অফারে রয়েছে মোট ৮৩৪টি পণ্য। এই অফারের আওতায় হট শাওয়ার, কম্বল থেকে শুরু করে রয়েছে গৃহস্থালি হরেকরকম পণ্য।

এই অফারের আওতায় আপনি বিজয় দিবসের পোশাকসহ বিভিন্ন ধরনের নিত্যনতুন পণ্য কিনতে পারবেন আপু ২৫% ডিসকাউন্টে। অফারটিতে আপনি পাবেন বিজয় দিবসের টিশার্ট, মানচিত্র খচিত টিশার্ট, ৪৫ বছর পুর্তি উৎসবের টিশার্ট, বিজয় দিবসের শাড়ি, ফতুয়া, পাঞ্জাবি ও বিজয়ের গিফট আইটেম সেই সাথে দৈনন্দিন জীবনের নানান ধরণের পণ্য সহ অন্যান্য প্রায় ১০০০০+ আকর্ষণীয় পোড্রাক্ট। তাহলে আর দেরি কেন, বেছে নিন আজকের ডিলের বিজয় ২৫% অফারের ৮৩৪ টি পণ্যের মধ্যে বেছে নিন আপনার পছন্দের পণ্য।  এই অফারে আপনি যাই চান তাই-ই পাবেন আশা করি ! চলুন দেখে নেই ২৫% অফারের পণ্যগুলো এই লিংকে ও ছবিতে :

*অফার* *বিজয়দিবস* *বিজয়-দিবসের-অফার* *স্মার্টশপিং*

শপাহলিক: একটি বেশব্লগ লিখেছে

মহান বিজয় দিবস উপলক্ষে 'বিজয় দিবসের ছাড়' শিরোনামে নিত্যদিনের পণ্য থেকে শুরু করে নানা ধরণের শৌকীন কেনাকাটায় ছাড় ঘোষণা করেছে আজকেরডিল ডট কম। বিজয়ের আনন্দ সবার মাঝে ছড়িয়ে দিতে দেশের সবচেয়ে বড় অনলাইন শপিংমল আজকের ডিল বিজয়ের ৪৫ বছর পুর্তিতে কেনাকাটায় আজকেরডিল দিচ্ছে আপটু ৪৫% মূল্য ছাড় নিয়ে হাজির হয়েছে। ১৬% থেকে শুরু করে চলছে ৪৫% পর্যন্ত । ডিস্কাউন্ট অফারটি ১৬ই ডিসেম্বর পর্যন্ত  চলবে। বিভিন্ন উৎসবে সবাইকে সাজিয়ে দিতে আজকেরডিল সবসময়ই ভিন্ন ভিন্ন অফার নিয়ে হাজির হয়। এবারও তার ব্যতিক্রম হয়নি। আজকের ডিল বিভিন্ন সিরিজে অফার দিচ্ছে, তার মধ্যে সবচেয়ে আকর্ষণীয় সিরিজটি হচ্ছে ২০% অফার, কারণ এই অফারে রয়েছে সবচেয়ে বেশি পণ্য, মোট ১৪২২ টি পণ্য।

এই অফারের আওতায় আপনি বিজয় দিবসের পোশাকসহ বিভিন্ন ধরনের নিত্যনতুন পণ্য কিনতে পারবেন আপু ২০% ডিসকাউন্টে। অফারটিতে আপনি পাবেন বিজয় দিবসের টিশার্ট, মানচিত্র খচিত টিশার্ট, ৪৫ বছর পুর্তি উৎসবের টিশার্ট, বিজয় দিবসের শাড়ি, ফতুয়া, পাঞ্জাবি ও বিজয়ের গিফট আইটেম সেই সাথে দৈনন্দিন জীবনের নানান ধরণের পণ্য সহ অন্যান্য প্রায় ১০০০+ আকর্ষণীয় পোড্রাক্ট। তাহলে আর দেরি কেন, বেছে নিন আজকের ডিলের বিজয় ২০% অফারের ১৪২২ টি পণ্যের মধ্যে বেছে নিন আপনার পছন্দের পণ্য।  এই অফারে আপনি যাই চান তাই-ই পাবেন আশা করি ! চলুন দেখে নেই ২০% অফারের পণ্যগুলো এই লিংকে ও ছবিতে :

*অফার* *বিজয়দিবস* *বিজয়-দিবসের-অফার* *স্মার্টশপিং*

শপাহলিক: একটি বেশব্লগ লিখেছে

চলছে বাঙালির স্মৃতি বিজড়িত বিজয়ের মাস ডিসেম্বর। আর ক’দিন পরেই মহান বিজয় দিবস। বিজয় মানেই আনন্দ, বিজয় মানেই উল্লাস। বিশেষ করে বিজয় দিবসে বিজয়ের পোশাকে নতুন করে সেজে উঠতে চায় সবাই। তাছাড়াও বিজয়ের মাসে পোশাকে যদি বীর বাঙ্গালির বিজয়ী বেশ না থাকে তাহলে কেমন জানি অপূর্ণতা থেকে যায়। তাইতে বিজয়ের এই আনন্দ সবার মাঝে ছড়িয়ে দিতে দেশের সবচেয়ে বড় অনলাইন শপিংমল আজকের ডিল বিজয়ের ৪৫ বছর পুর্তিতে কেনাকাটায় আজকেরডিল দিচ্ছে আপটু ৪৫% মূল্য ছাড় নিয়ে হাজির হয়েছে। ১৬% থেকে শুরু করে চলছে ৪৫% পর্যন্ত । চলুন দেখে নেই ১৬% অফারের পণ্যগুলো এই লিংকে ও ছবিতে :

 

এই ডিস্কাউন্ট অফারটি ১১ই ডিসেম্বর থেকে শুরু করে ১৬ই ডিসেম্বর পর্যন্ত টানা ৬ দিন চলেবে। আপনিও যদি এই দিনটাতে লাল সবুজের পতাকার রং গায়ে মাখাতে চান? তাহলে এখনি ঢুঁ মারুন আজকেরডিল ডটকমে। ১৬ % ডিস্কাউন্টে পাওয়া যাচ্ছে মোট ৮৮৩ টি পণ্য।

বন্ধুরা, বিভিন্ন উৎসবে সবাইকে সাজিয়ে দিতে আজকেরডিল সবসময়ই ভিন্ন ভিন্ন অফার নিয়ে হাজির হয়। এবারও তার ব্যতিক্রম হয়নি। মহান বিজয় দিবস ২০১৬ উপলক্ষ্যে আজকের ডিলের এই অফার। এই অফারের আওতায় আপনি বিজয় দিবসের পোশাকসহ বিভিন্ন ধরনের নিত্যনতুন পণ্য কিনতে পারবেন ১৬% ডিসকাউন্টে। অফারটিতে আপনি পাবেন বিজয় দিবসের টিশার্ট, মানচিত্র খচিত টিশার্ট, ৪৫ বছর পুর্তি উৎসবের টিশার্ট, বিজয় দিবসের শাড়ি, ফতুয়া, পাঞ্জাবি ও বিজয়ের গিফট আইটেম সহ বিভিন্ন আকর্ষণীয় পোড্রাক্ট। 

ঘরে বসেই বিজয় দিবসে নিজেকে বীর বাঙ্গালির বিজয়ী বেশে সাজিয়ে নিতে পারবেন আপনিও। আজকের ডিলের ওয়েবসাইটে প্রবেশ করলেই আপনি বিজয় দিবসের অফার সম্পর্কিত এই ছবিটির মত ব্যানার দেখতে পাবেন যেখানে ১৬% থেকে ৪৫% পর্যন্ত ডিসকাউন্টের ক্লিককেবল অপশন রয়েছে। যেখানে গিয়ে আপনি কত % ছাড়ে পণ্য কিনতে চাচ্ছেন সেই অপশনটির উপর ক্লিক করলেই আপনাকে আঙ্খিত পেজে নিয়ে যাবে। বিজয়ের  ৪৫ বছর উপলক্ষ্যে কম খরচে দেশের যেকোন প্রান্ত থেকে আপটু ৪৫% ছাড়ে পণ্য  কিনতে এখানে ক্লিক করুন।

*অফার* *বিজয়দিবস* *বিজয়-দিবসের-অফার* *স্মার্টশপিং*

শপাহলিক: একটি বেশব্লগ লিখেছে

চলছে বাঙালির স্মৃতি বিজড়িত বিজয়ের মাস ডিসেম্বর। আর ক’দিন পরেই মহান বিজয় দিবস। বিজয় মানেই আনন্দ, বিজয় মানেই উল্লাস। বিশেষ করে বিজয় দিবসে বিজয়ের পোশাকে নতুন করে সেজে উঠতে চায় সবাই। তাছাড়াও বিজয়ের মাসে পোশাকে যদি বীর বাঙ্গালির বিজয়ী বেশ না থাকে তাহলে কেমন জানি অপূর্ণতা থেকে যায়। তাইতে বিজয়ের এই আনন্দ সবার মাঝে ছড়িয়ে দিতে দেশের সবচেয়ে বড় অনলাইন শপিংমল আজকের ডিল বিজয়ের ৪৫ বছর পুর্তিতে কেনাকাটায় আজকেরডিল দিচ্ছে আপটু ৪৫% মূল্য ছাড় নিয়ে হাজির হয়েছে।


বিজয় দিবসের ৪৫ বছর পুর্তিতে ৪৫% পর্যন্ত ডিস্কাউন্ট অফারটি ১১ই ডিসেম্বর থেকে শুরু করে ১৬ই ডিসেম্বর পর্যন্ত টানা ৬ দিন চলেবে। আপনিও যদি এই দিনটাতে লাল সবুজের পতাকার রং গায়ে মাখাতে চান? তাহলে এখনি ঢুঁ মারুন আজকেরডিল ডটকমে।

বন্ধুরা, বিভিন্ন উৎসবে সবাইকে সাজিয়ে দিতে আজকেরডিল সবসময়ই ভিন্ন ভিন্ন অফার নিয়ে হাজির হয়। এবারও তার ব্যতিক্রম হয়নি। মহান বিজয় দিবস ২০১৬ উপলক্ষ্যে আজকের ডিলের এই অফার। এই অফারের আওতায় আপনি বিজয় দিবসের পোশাকসহ বিভিন্ন ধরনের নিত্যনতুন পণ্য কিনতে পারবেন আপু ৪৫% ডিসকাউন্টে। অফারটিতে আপনি পাবেন বিজয় দিবসের টিশার্ট, মানচিত্র খচিত টিশার্ট, ৪৫ বছর পুর্তি উৎসবের টিশার্ট, বিজয় দিবসের শাড়ি, ফতুয়া, পাঞ্জাবি ও বিজয়ের গিফট আইটেম সহ অন্যান্য প্রায় ১০০০০+ আকর্ষণীয় পোড্রাক্ট। 

ঘরে বসেই বিজয় দিবসে নিজেকে বীর বাঙ্গালির বিজয়ী বেশে সাজিয়ে নিতে পারবেন আপনিও। আজকের ডিলের ওয়েবসাইটে প্রবেশ করলেই আপনি বিজয় দিবসের অফার সম্পর্কিত এই ছবিটির মত ব্যানার দেখতে পাবেন যেখানে ১৬% থেকে ৪৫% পর্যন্ত ডিসকাউন্টের ক্লিককেবল অপশন রয়েছে। যেখানে গিয়ে আপনি কত % ছাড়ে পণ্য কিনতে চাচ্ছেন সেই অপশনটির উপর ক্লিক করলেই আপনাকে আঙ্খিত পেজে নিয়ে যাবে। বিজয়ের  ৪৫ বছর উপলক্ষ্যে কম খরচে দেশের যেকোন প্রান্ত থেকে আপটু ৪৫% ছাড়ে পণ্য  কিনতে এখানে ক্লিক করুন

*অফার* *বিজয়দিবস* *বিজয়-দিবসের-অফার* *স্মার্টশপিং*

শপাহলিক: একটি বেশব্লগ লিখেছে

দেশি ব্যবসা-বাণিজ্য সংস্কৃতিতে 'বউনি' খুবই পরিচিত একটি শব্দ। বউনি মানে উদ্বোধন; দোকান খোলার পর প্রথম বিক্রি। দিনের প্রথম ক্রেতা তাই দোকানদারদের কাছে অত্যন্ত গুরুত্বপূর্ণ। অনেকেই এ ক্রেতাকে লক্ষ্মী মনে করেন, হোক সে পরিচিত বা অপরিচিত। ব্যবসায়ীদের ধারণা, প্রথম বিক্রীটি যদি ভালো ভাবে হয়, তাহলে সারাদিনের ব্যবসাও হবে লাভজনক ও সুন্দর। 

আধুনিক এই সময়ে গ্রাম-বাংলার ঐতিহ্য বউনি প্রথা আবারো ফিরে আসছে ই-কমার্স সাইট আজকের ডিলের (AjkerDeal.com) হাত ধরে। আগামী শনিবার (২৬ নভেম্বর) শুরু হচ্ছে এই বউনির আয়োজন। 'শনিবারের বউনি অফার' নামে এক দিনের এই আয়োজন শনিবার সকাল ৮টা থেকে রাট ১২টা পর্যন্ত চলবে। এখন থেকে প্রতি শনিবার থাকবে এই বউনির আয়োজনI বউনি অফারের আওতায় আজকের ডিলের বাছাই করা ২০ হাজারের বেশি পণ্য ২০-৫০ শতাংশ ছাড়ে কেনা যাবে। ইলেক্ট্রনিক্স, মোবাইল, পোশাক, জুতা, ঘড়ি, গ্যাজেট  আইটেম, ঘর সাজানোর জিনিস সহ আরোও নানা ধরণের পণ্যের সমারোহে থাকছে এই অফারI 

*বউনিঅফার* *আজকেরডিল* *অফার* *শনিবার*

শপাহলিক: একটি বেশব্লগ লিখেছে

ভিন্ন রকম শপিংয়ে অন্য রকম ছাড়! আর সেই সাথে বছরের সেরা ক্যাশব্যাক অফার চলছে দেশের সবচেয়ে জনপ্রিয় অনলাইন শপ আজকেরডিল ডটকমে। আজকের ডিল ক্যাশ ব্যাক অফারে সপ্তাহ জুড়ে প্রায় ১০,০০০ + পণ্যর উপর ১৫- ৫০% পর্যন্ত ক্যাশব্যাক দিয়ে আসছে! বছর সেরা এই ক্যাশব্যাক অফারের আজকেই শেষ দিন। যারা প্রয়োজনীয় পণ্যটি খুঁজছেন তারা অযথা বেশি টাকা না ফুরিয়ে শেষ মুহুর্তে ১০% থেকে ৫০% ক্যাশব্যাকে বুঝে নিতে পারবেন পছন্দের পণ্য।

ক্যাশব্যাক অফার:


আজকেরডিলের ক্যাশ ব্যাক অফারটি শুরু হয়েছে ১৩ নভেম্বর চলবে ১৯ নভেম্বর পর্যন্ত। অফারটির জন্য আজকের ডিলের ওয়েবসাইটে ক্যাশব্যাক অফারের নতুন একটি পেজ যুক্ত করা হয়েছে। । চলুন বছরের সেরা ক্যাশ ব্যাক অফারের গুরুত্বপূর্ণ কিছু পণ্য দেখে নেই।


পণ্যটি কিনতে ক্লিক করুন


আজকেরডিল ডট কম এ সপ্তাহ জুড়ে থাকছে ১০,০০০ + পণ্যর উপর থাকছে ১৫- ৫০% পর্যন্ত ক্যাশব্যাক! অস্থির এই ক্যাশব্যাক উইকে পাচ্ছেন বাহারি ডিজাইনের ফ্যাশনেবল আইটেম, ইলেক্ট্রনিকস আইটেম, গৃহস্থালি টুলস ও নিত্যনতুন গ্যাজেট আইটেম। বছরের সবচেয়ে বড় ক্যাশব্যাক অফারের দুর্দান্ত ক্রেজি ডিল এ থাকছে – এক্সক্লুসিভ হুডি, লেদার জ্যাকেট, ফুল স্লিভ টি-শার্ট, ফুল-স্লিভ পোলো শার্ট, মোবাইল ও ট্যাব, BBQ গ্রিল মেশিন, জিন্স / গ্যাবার্ডিন, কম্বল, টিভি, মাইক্রোওয়েভ ওভেন, উইন্টার কসমেটিকস, স্মার্ট ওয়াচ, হট শাওয়ার, রুম হিটার, ব্যাডমিন্টন র‍্যাকেট, সালোয়ার কামিজ ও অন্যান্য অনেক আইটেম। এখন শপিং করুন ঝড়ের গতিতে আর ডেলিভারী নিন তুফানের বেগে। চমৎকার এই অফারটি উপভোগ করুন স্টক শেষ হবার আগেই।


সুন্দরবনের মধু + কালিজিরার তেল:


 

মাত্র ২৩৫ টাকায় পাচ্ছেন সুন্দরবনের মধু + কালিজিরার তেল কম্বো! শীতকালের ২ টি কার্যকর পণ্য। সরাসরি সুন্দরবন থেকে নিজস্ব তত্ত্বাবধানে সংগ্রহকৃত ও প্রক্রিয়াজাত করা।

শীতের কম্বল:



শীতের সকালে কম্বল ছাড়া কি আর চলে? এসেছে শীত, এখন কম্বলই হবে সম্বল ! মাইক্রো ফাইবারের ফেদার টাচ এই কম্বল টি আপনাকে শীতের মধ্যে রাখবে গরম। এই কম্বলটির বর্তমান মূল্য ১১৫০ টাকা কিন্তু ক্যাশব্যাকে আপনি পাবেন মাত্র ৫৭৫ টাকায় !

হুডি:


পণ্যটি কিনতে ক্লিক করুন


এই শীতে ছেলে মেয়ে উভয়েরই সেরা পছন্দের পরিধেয় হুডি। শীতের ফ্যাশনেবল এই পোশাটির অসংখ্য কালেশকন রয়েছে আজকের ডিলে। বিভিন্ন সাইজের হুডিতে আজকের ডিলের বছর সেরা ক্যাশব্যাক অফারে ফেরত পেতে পারেন শতকারা ২৫ থেকে ৪০% টাকা। তাই আর দেরি না করে হুডি কিনতে এখনি কনটেন্টটির ছবিতে ক্লিক করুন।

IPHONE 6 (16 GB) -অরিজিনাল:


পণ্যটি কিনতে ক্লিক করুন


মাত্র ২৯,৭৫০ টাকায় পাচ্ছেন অরিজিনাল IPHONE 6 (16 GB)!

 

জেন্ট ওয়াচ:


পণ্যটি কিনতে ক্লিক করুন


অসাধারণ ও নজরকাড়া এই ঘড়িটি ক্যাশব্যাক অফারে আপনি কিনে নিতে পারবেন মাত্র ১৩৩২ টাকায়। দেখতে সুন্দর ও পরতে আরাম এই ঘড়িটি বেশ স্টাইলিশ। ফ্যাশন প্রিয় যে কারও হাতেই মানিয়ে যাবে ঘড়িটি। আজকের ডিলের বছর সেরা অফারে ২২২০ টাকার পণ্যটি পাচ্ছেন ১৩৩২ টাকায় ! শতকরা ৪০ টাকা অফারে ক্যাশব্যাক পাচ্ছেন ৮৮৮ টাকা।

ফুল স্লিভ মেনজ ফর্মাল শার্ট:


পণ্যটি কিনতে ক্লিক করুন


ফ্যাশনেবল ফর্মাল শার্টের বেশ কিছু কালেকশন রয়েছে আজকের ডিলের ক্যাশব্যাক অফারে। শার্টগুলোর যেকোনটি কিনেই আপনি শতকরা ৪০টাকা ক্যাশব্যাক ফেরত পাবেন। 

ওয়াকিং শু ও লোফার:

পণ্যটি কিনতে ক্লিক করুন
দেখতে দারুন পরতে আরাম অরিজিনাল সিনথেটিক লেদারে তৈরী জেন্টস ক্যাজুয়াল লোফার ও ওয়াকিং শু তে আজকের ডিল দিচ্ছে আপটু ৫০% ক্যাশব্যাক। শীতের সকালে আরাম করে হাটতে এটি হতে পারে অন্যতম অনুসঙ্গ।

শাড়ি:


পণ্যটি কিনতে ক্লিক করুন


শীতের শুরুতে কেনাকাটায় বছরের সেরা অফার ক্যাশব্যাকের ছড়াছড়ি নিয়ে হাজির হয়েছে দেশের সবচেয়ে বড় অনলাইন শপিংমল আজকেরডিল। বাঙ্গালি নারীর চিরচেনা ঐতিহ্য আর রূপের ঝলকানির ঝলক বৃদ্ধিতে শাড়ীর কোন বিকল্প নেই। বাঙ্গালি নারীর চাহিদার কথা চিন্তা করেই বাংলাদেশের সবচেয়ে বড় শপিংমল আজকের ডিল আকর্ষণীয় এই শাড়িগুলোতে দিচ্ছে ১৫%- ৫০% ক্যাশব্যাক। 
 

ছোট্ট শর্ত:

এই প্রোডাক্ট গুলোতে ক্যাশব্যাক অফার পেতে হলে আপনাকে বিকাশের মাধ্যমে অরিজিনাল মূল্য পেমেন্ট করতে হবে। পেমেন্ট করার পর ১০% টাকা ক্যাশব্যাক, আপনি ২৪ ঘন্টার মধ্যে যেই মোবাইল নাম্বার থেকে বিকাশ করেছেন সেই নাম্বারে ফেরত পাবেন। বাঁকী ৫০% ছাড়ের ক্যাশব্যাক আপনি একই মোবাইল নাম্বারে ১ সপ্তাহের মধ্যে ফেরত পাবেন।

বন্ধুরা! উপরের আইটেমগুলো ছাড়াও এই অফারে রয়েছে অসংখ্য পণ্যের বাহারি কালেকশন। আপনি যা চাইবেন আশাকরি এই ক্যাশব্যাক অফারেই পাবেন। বিশ্বাস না হলে ঘুরে আসুন আজকেরডিলের ক্যাশব্যাক অফার থেকে।

*ক্যাশব্যাক* *স্মার্টশপিং* *অফার*

শপাহলিক: একটি বেশব্লগ লিখেছে

এই পণ্যগুলো কিনলেই ৪০% ক্যাশব্যাক!শীতের শুরুতে কেনাকাটায় বছরের সেরা অফার আর ক্যাশব্যাকের ছড়াছড়ি! আরাম করে গরম পোশাক কিনতে কেনাকাটায় চমকের পর চমক দিয়ে যাচ্ছে দেশের সবচেয়ে বড় অনলাইন শপিংমল আজকেরডিল ডটকম। কম্বোর জাম্বো অফার, গ্যাজেট উইকস ও গ্যাজেট ফেস্টে ক্রেতাদের ব্যাপক সাড়া এবং অনলাইন কেনাটাকায় মানুষকে আরও উৎসাহী করতে এবার ক্যাশব্যাক অফার নিয়ে এসেছে আজকেরডিল। সপ্তাহ জুড়ে এই অফারে পণ্য কিনলেই পেয়ে যাবে ১৫% তেকে ৫০% ক্যাশব্যাক। ১০০ টাকাতে ৪০ টাকাই ফেরত পাবেন কোন পণ্যগুলো কিনলে চলুন এক পলকে দেখে নেই।

ক্যাশব্যাক অফার:
আজকেরডিলের ক্যাশ ব্যাক অফারটি শুরু হয়েছে ১৩ নভেম্বর চলবে ১৯ নভেম্বর পর্যন্ত। অফারটির জন্য আজকের ডিলের ওয়েবসাইটে ক্যাশব্যাক অফারের নতুন একটি পেজ যুক্ত করা হয়েছে। । চলুন বছরের সেরা ক্যাশ ব্যাক অফারের কিছু পণ্য দেখে নেই এখান থেকে।

হুডি:

পণ্যটি কিনতে ক্লিক করুনপণ্যটি কিনতে ক্লিক করুন
এই শীতে ছেলে মেয়ে উভয়েরই সেরা পছন্দের পরিধেয় হুডি। ফ্যাশনেবল এই পোশাটির অসংখ্য কালেশকন রয়েছে আজকের ডিলে। বিভিন্ন সাইজের হুডিতে আজকেরডিলের বছর সেরা ক্যাশব্যাক অফারে ফেরত পেতে পারেন শতকারা ২৫ থেকে ৪০% টাকা। আর দেরি না করে হুডি কিনতে এখনি কনটেন্টটির ছবিতে ক্লিক করুন।

জেন্ট ওয়াচ:

পণ্যটি কিনতে ক্লিক করুন
অসাধারণ ও নজরকাড়া এই ঘড়িটি ক্যাশব্যাক অফারে আপনি কিনে নিতে পারবেন মাত্র ১৩৩২ টাকায়। দেখতে সুন্দর ও পরতে আরাম এই ঘড়িটি বেশ স্টাইলিশ। ফ্যাশন প্রিয় যে কারও হাতেই মানিয়ে যাবে ঘড়িটি। আজকের ডিলের বছর সেরা অফারে ২২২০ টাকার পণ্যটি পাচ্ছেন ১৩৩২ টাকায় ! শতকরা ৪০ টাকা অফারে ক্যাশব্যাক পাচ্ছেন ৮৮৮ টাকা।

ফুল স্লিভ মেনজ ক্যাজুয়াল শার্ট:

পণ্যটি কিনতে ক্লিক করুন
ফ্যাশনেবল অনেকগুলো শার্টের কালেকশন রয়েছে আজকের ডিলের ক্যাশব্যাক অফারে। শার্টগুলোর যেকোনটি কিনেই আপনি শতকরা ৪০টাকা ক্যাশব্যাক ফেরত পাবেন। ছবির এই শার্টটির বর্তমান মূল্য ৯৯৯ টাকা হলেও আপনি কেনামাত্র ১ সপ্তাহের মধ্যে শতকরা ৪০ টাকা ফেরত পাবেন।

জেন্টস ক্যাজুয়াল লোফার:

পণ্যটি কিনতে ক্লিক করুন
দেখতে দারুন পরতে আরাম অরিজিনাল সিনথেটিক লেদারে তৈরী জেন্টস ক্যাজুয়াল লোফার এই শীতে ১০২০ টাকা ক্যাশব্যাকে । শীতের সকালে আরাম করে হাটতে এটি হতে পারে অন্যতম অনুসঙ্গ। ২৫৫০ টাকা দামের এই পণ্যটি বছরের সেরা অফারে কিনতে পারবেন মাত্র ১৫৩০ টাকায়।

ফোর সিম মোবাইল ফোন:

পণ্যটি কিনতে ক্লিক করুন
এক মোবাইলে চার সিম পড়ে থাকবেনা কোন সিম। যাদের একাধিক মোবাইল সিমকার্ড রয়েছে তাদের জন্য সুখবর! আপনারা ৪ সিমের মোবাইল ফোন কিনতে পারবেন তাও আবার ৪০% ক্যাশব্যাকে। ফোনটিতে ডুয়েল ক্যামেরা তো আছেই সাথে ১৬ জিবি মেমোরি কার্ড সাপোর্ট করবে। আকর্ষণীয় এই ফোনটির বর্তমান বাজার মূল্য ২,৬০০ টাকা। কিন্তু আজকেরডিলের বছর সেরা অফারে ২৬০০ টাকার পণ্যটি পাবেন ১৫৬০ টাকায় ! ক্যাশব্যাক ১০৪০ টাকা।

বেডশীট:

পণ্যটি কিনতে ক্লিক করুন
ঘর সাজানোর অন্যতম উপকরণ বেডশীটের অসংখ্য কালেকশন থেকে আপনার পছন্দেরটি বেছে নেবার এখনি সুযোগ! কারণ আজকেরডিল দিচ্ছে ১৫% থেকে ৫০% ক্যাশব্যাক। ছবির এই বেডশীটটির বর্তমান মূল্য ১০০০ টাকা হলেও ক্যাশব্যাক অফারে আপনি পেয়ে যাবেন মাত্র ৬০০ টাকায়।

ছোট্ট শর্ত:
এই প্রোডাক্ট গুলোতে ক্যাশব্যাক অফার পেতে হলে আপনাকে বিকাশের মাধ্যমে অরিজিনাল মূল্য পেমেন্ট করতে হবে। পেমেন্ট করার পর ১০% টাকা ক্যাশব্যাক, আপনি ২৪ ঘন্টার মধ্যে যেই মোবাইল নাম্বার থেকে বিকাশ করেছেন সেই নাম্বারে ফেরত পাবেন। বাঁকী ৫০% ছাড়ের ক্যাশব্যাক আপনি একই মোবাইল নাম্বারে ১ সপ্তাহের মধ্যে ফেরত পাবেন।

পণ্যটি কিনতে ক্লিক করুনবন্ধুরা! উপরের আইটেমগুলো ছাড়াও এই অফারে রয়েছে অসংখ্য পণ্যের বাহারি কালেকশন। আপনি যা চাইবেন আশাকরি এই ক্যাশব্যাক অফারেই পাবেন। বিশ্বাস না হলে ঘুরে আসুন আজকেরডিলের ক্যাশব্যাক অফার থেকে।

*ক্যাশব্যাক* *অফার* *আজকেরডিল* *স্মার্টশপিং*

শপাহলিক: একটি বেশব্লগ লিখেছে

এই পণ্যগুলোতে ৫০% ক্যাশব্যাক!কেনাকাটায় চমকের পর চমক দিয়ে যাচ্ছে দেশের সবচেয়ে বড় অনলাইন শপিংমল আজকেরডিল ডটকম। কম্বোর জাম্বো অফার, গ্যাজেট উইকস ও গ্যাজেট ফেস্টে ক্রেতাদের ব্যাপক সাড়া এবং অনলাইন কেনাটাকায় মানুষকে আরও উৎসাহী করতে এবার ক্যাশব্যাক অফার নিয়ে এসেছে আজকেরডিল। সপ্তাহ জুড়ে এই অফারে পণ্য কিনলেই পেয়ে যাবে ১৫% থেকে ৫০% ক্যাশব্যাক। চলুন ক্যাশ ব্যাক অফারে যে পণ্যগুলো কিনলেই অর্ধেক টাকা ফেরত পাবেন সেগুলো দেখে নেই।

ক্যাশব্যাক অফার:
আজকেরডিলের ক্যাশ ব্যাক অফারটি শুরু হয়েছে ১৩ নভেম্বর চলবে ১৯ নভেম্বর পর্যন্ত। অফারটির জন্য আজকের ডিলের ওয়েবসাইটে ক্যাশব্যাক অফারের নতুন একটি পেজ যুক্ত করা হয়েছে। । চলুন বছরের সেরা ক্যাশ ব্যাক অফারের কিছু পণ্য দেখে নেই এখান থেকে।

পাইলট মেনজ রিস্ট ওয়াচ:

কিনতে ক্লিক করুন
অসাধারণ ও নজরকাড়া এই ঘড়িটি ক্যাশব্যাক অফারে আপনি কিনে নিতে পারবেন মাত্র ১৫৫ টাকায়। দেখতে সুন্দর ও পরতে আরাম এই ঘড়িটি বেশ স্টাইলিশ। ফ্যাশন প্রিয় যে কারও হাতেই মানিয়ে যাবে ঘড়িটি।

পোর্টেবল সিকিউরিটি ডোর অ্যালার্ম:

কিনতে ক্লিক করুন
আপনার বাড়ির সুরক্ষা ও নিরাপত্তায় রয়েছে পোর্টেবল সিকিউরিটি ডোর অ্যালার্ম। এই প্রোডাক্টটিও আপনি পেয়ে যাবে অর্ধেক দামে। পণ্যটির বর্তমান মূল্য ৩৯৯ টাকা কিন্তু আপনি কিনতে পারবেন মাত্র ২০০ টাকায়। লকটিতে অন অফ সুইচ ও ৯ ভোল্টের একটি ব্যাটারি রয়েছে। অনুমতি ছাড়া কেউ প্রবেশ করলে লকটির অ্যালার্ম বেজে উঠবে।

স্ট্রেইট ফিট জিন্স প্যান্ট:

কিনতে ক্লিক করুন
অবিশ্বাস্য হলেও সত্যি লা রিফের আকর্ষণীয় স্ট্রেইট ফিট জিন্স প্যান্ট আপনি পাবেন মাত্র অর্ধেক টাকায়। পরতে আরাম কটন এই জিন্স প্যান্টটি বর্তমান মূল্য ১৪৯০ টাকা। আর এই অফারে আজকের ডিল থেকে পন্যটি কিনলেই আপনি পেয়ে যাবেন অর্ধেক ক্যাশ ব্যাক। প্যান্টটির অনেকগুলো সাইজ রয়েছে দেরী না করে এক্ষনি কিনে ফেলুন।

মেনজ কটন শার্ট:

কিনতে ক্লিক করুন
ফ্যাশনেবল অনেকগুলো শার্টের কালেকশন রয়েছে আজকের ডিলের ক্যাশব্যাক অফারে। শার্টগুলোর যেকোনটি কিনেই আপনি অর্ধেক টাকা ক্যাশব্যাকে ফেরত পাবেন। ছবির এই শার্টটির বর্তমান মূল্য ১৪৯০ টাকা হলেও আপনি কেনামাত্র ১ সপ্তাহের মধ্যে হাফ টাকা ফেরত পাবেন।

হেডফোন:

কিনতে ক্লিক করুন
ধুমধাম মিউজিকে মতমাতাতে মিউজিক প্রেমীরা কিনে নিতে পারেন এই ডিটাচ্যাবল ওয়্যারড হেডফোনটি। এই হেডফোনটির উন্নতমানের সাউন্ড কোয়ালিটি, আরামদায়ক বেস এবং বীট হওয়ায় কানের কোন ক্ষতি করে না। গান শোনার উপযোগী ও অন্যতম স্টাইলিশ এই হেডফোনটি ৫০% ক্যাশব্যাকে এখনি আজকের ডিল থেকে কিনে নিতে পারবেন।

জেন্টস ওয়াকিং শু:

কিনতে ক্লিক করুন
এই শীতে মাত্র ২০০ টাকায় পাচ্ছেন জেন্টস ওয়াকিং শু। শীতের সকালে আরাম করে হাটতে এটি হতে পারে অন্যতম অনুসঙ্গ। ৩৯৯ টাকা দামের এই পণ্যটি বছরের সেরা অফারে কিনতে পারবেন মাত্র ২০০ টাকায়।

মিনি কার্ড মোবাইল ফোন:

কিনতে ক্লিক করুন
মিনি কার্ড মোবাইল ফোন মানিব্যাগে কেডিট কার্ডের মত রাখতে পারবেন। স্লিম ও আকর্ষণীয় এই ফোনটির বর্তমান বাজার মূল্য ১৫৫০ টাকা কিন্তু আজকেরডিলের বছর সেরা অফারে মিনি কার্ড ফোনটি কিনতে পারবেন মাত্র ৭৭৫ টাকায়।

টাঙ্গাইল তাঁত জামদানি শাড়ী:

কিনতে ক্লিক করুন
বিশ্বজুড়ে নামকরা টাঙ্গাইল তাঁত জামদানি শাড়ী কেনার আগ্রহ যদি থেকে থাকে তাহলে এখনি সুযোগ কারণ আজকেরডিল দিচ্ছে ৫০% ক্যাশব্যাক। শাড়িটির বর্তমান মূল্য ৫০০০ টাকা হলেও ক্যাশব্যাক অফারে আপনি পেয়ে যাবেন মাত্র ২৫০০ টাকায়। বাঙ্গালি ললনারা শাড়িতে অনন্যা হতে চান তাহলে এখনি শাড়িটি কিনতে এখানে ক্লিক করুন।

ছোট্ট শর্ত:
এই প্রোডাক্ট গুলোতে ক্যাশব্যাক অফার পেতে হলে আপনাকে বিকাশের মাধ্যমে অরিজিনাল মূল্য পেমেন্ট করতে হবে। পেমেন্ট করার পর ১০% টাকা ক্যাশব্যাক, আপনি ২৪ ঘন্টার মধ্যে যেই মোবাইল নাম্বার থেকে বিকাশ করেছেন সেই নাম্বারে ফেরত পাবেন। বাঁকী ৫০% ছাড়ের ক্যাশব্যাক আপনি একই মোবাইল নাম্বারে ১ সপ্তাহের মধ্যে ফেরত পাবেন।

বন্ধুরা! উপরের আইটেমগুলো ছাড়াও এই অফারে রয়েছে অসংখ্য পণ্যের বাহারি কালেকশন। আপনি যা চাইবেন আশাকরি এই ক্যাশব্যাক অফারেই পাবেন। বিশ্বাস না হলে ঘুরে আসুন আজকেরডিলের ক্যাশব্যাক অফার থেকে।

*ক্যাশব্যাক* *অফার* *আজকেরডিল* *স্মার্টফোন*

শপাহলিক: একটি বেশব্লগ লিখেছে

কেনাকাটায় আজকেরডিলে ৫০% ক্যাশব্যাক!অফারের পর অফার এ যেন চাঁদের হাট! এবার অবাক করা ক্যাশব্যাকের বাজিমাত অফার নিয়ে এলো আজকেরডিল। সারা বছর জুড়েই নানা রকম চকম দিয়ে তাক লাগাতে আপনার পাশে রয়েছে দেশের সবচেয়ে বড় অনলাইন শপ আজকেরডিল ডটকম। তবে এবার বছরের সেরা ক্যাশব্যাক অফার নিয়ে হাজির হয়েছে প্রতিষ্ঠানটি । শীতের শুরুতে এধরনের গরম অফারে আপনি বেছে নিতে পারবেন আপনার পছন্দের পণ্য। এর আগে কম্বোর জাম্বো অফার, গ্যাজেট উইকস ও গ্যাজেট ফেস্টে ক্রেতাদের ব্যাপক সাড়া এবং অনলাইন কেনাটাকায় মানুষকে আরও উৎসাহী করতে এ ধরনের ক্যাশব্যাক অফার নিয়ে এসেছে আজকেরডিল।

ক্যাশব্যাক অফার:

আজকেরডিলে ৫০% ক্যাশব্যাক!
আজকেরডিলের ক্যাশ ব্যাক অফারটি চলেব ১৩ নভেম্বর থেকে ১৯ নভেম্বর পর্যন্ত। অফারটির জন্য আজকের ডিলের ওয়েবসাইটে ক্যাশব্যাক অফারের নতুন একটি পেজ যুক্ত করা হয়েছে। চলুন বছরের সেরা ক্যাশ ব্যাক অফারের কিছু পণ্য দেখে নেই। পছন্দ হলে এখান থেকেও আপনি আপনার পছন্দের পণ্যটি বেছে নিতে পারবেন।

“আজকেরডিল ক্যাশব্যাক অফারের” এর আওতায় যে কেউ অনলাইন থেকে অর্ডার করে যে কোন গ্যাজেট কিনলেই পাবেন আপটু ১৫-৫০% পর্যন্ত ক্যাশব্যাক! ধরুন আপনি ৫০০ টাকা সমমূল্যের একটি গ্যাজেট কিনছেন তাহলে আপনি নূন্যতম ৫০% অফার পাবেন যাতে আপনার দাম পড়বে ২৫০ টাকা মাত্র।

আজকেরডিল ডট কম এ সপ্তাহ জুড়ে থাকছে ১০,০০০ + পণ্যর উপর থাকছে ১৫- ৫০% পর্যন্ত ক্যাশব্যাক! অস্থির এই ক্যাশব্যাক উইকে পাচ্ছেন বাহারি ডিজাইনের ফ্যাশনেবল আইটেম, ইলেক্ট্রনিকস আইটেম, গৃহস্থালি টুলস ও নিত্যনতুন গ্যাজেট আইটেম। বছরের সবচেয়ে বড় ক্যাশব্যাক অফারের দুর্দান্ত ক্রেজি ডিল এ থাকছে – এক্সক্লুসিভ হুডি, লেদার জ্যাকেট, ফুল স্লিভ টি-শার্ট, ফুল-স্লিভ পোলো শার্ট, মোবাইল ও ট্যাব, BBQ গ্রিল মেশিন, জিন্স / গ্যাবার্ডিন, কম্বল, টিভি, মাইক্রোওয়েভ ওভেন, উইন্টার কসমেটিকস, স্মার্ট ওয়াচ, হট শাওয়ার, রুম হিটার, ব্যাডমিন্টন র‍্যাকেট, সালোয়ার কামিজ ও অন্যান্য অনেক আইটেম। এখন শপিং করুন ঝড়ের গতিতে আর ডেলিভারী নিন তুফানের বেগে। চমৎকার এই অফারটি উপভোগ করুন স্টক শেষ হবার আগেই।

বন্ধুরা! উপরের আইটেমগুলো ছাড়াও এই অফারে রয়েছে অসংখ্য পণ্যের বাহারি কালেকশন। আপনি যা চাইবেন আশাকরি এই ক্যাশব্যাক অফারেই পাবেন। বিশ্বাস না হলে ঘুরে আসুন আজকেরডিলের ক্যাশব্যাক অফার থেকে

অনলাইন শপিং এর মাধ্যম মানেই আজকেরডিল ডট কম। ধামাকা অফারে আজকের ডিল থেকে শপিং করুন ঝড়ের গতিতে আর ডেলিভারী নিন তুফানের বেগে। আর মাথা নষ্ট করা আকর্ষণীয় আরও অফার পেতে চোখ রাখুন আজকের ডিলে।
ক্যাশব্যাক অফারের পণ্য গুলো কিনতে ক্লিক করুন এই লিংকে

*ক্যাশব্যাকঅফার* *আজকেরডিল* *স্মার্টশপিং* *অফার*

বেশতো সাইট টিতে কোনো কন্টেন্ট-এর জন্য বেশতো কর্তৃপক্ষ দায়ী নয়।

কনটেন্ট -এর পুরো দায় যে ব্যক্তি কন্টেন্ট লিখেছে তার।

...বিস্তারিত

QA

★ ঘুরে আসুন প্রশ্নোত্তরের দুনিয়ায় ★