অফিস ফাঁকি

অফিসফাঁকি নিয়ে কি ভাবছো?

আশিকুর রাসেল: ফাঁকিবাজ আম্রা (খুশী২) কাজ কর্ম ফাকি দিয়ে সেলফি তুলি (খিকখিক)

*অফিসফাকি* *অফিসেমজা* *আড্ডা* *আড্ডাবাজি* *সেলফি*

বাংলার বেদুঈন: *অফিসফাঁকি* অসুস্থ পথচারী নিয়ে গতকাল ব্যাস্ত ছিলাম,তাই অফিসে যেতে পারিনি।আজ ম্যাডাম একটু উষ্ণতা ছড়ালেন রুমে ডেকে নিয়ে। মনটা সারাদিন খারাপ ছিল। হাসপাতালে যখন গেলাম সেই বৃদ্ধাকে দেখে মনটা ভাল হয়ে গেল।উনি এখন আশংকা মুক্ত।

সুরাইয়া: *অফিসফাঁকি* দিবই না। ফাইল সাইন করার অনেক শখ আমার! (খিকখিক) আমার টেবিলে এত্ত এত্ত ফাইল থাকবে!! কেউ একজন বলবে "ম্যাডাম এখানে সাইন লাগবে" আর আমি গম্ভীর মুখে সাইন করব। (খিকখিক)(খিকখিক)(খিকখিক)

শুভ্র আহাম্মেদ: *অফিসফাঁকি* অফিস আওয়ারে মার্কেটিং অফিসার ধানমন্ডি লেকের পাড়ে তার গার্ল ফ্রেন্ড কে নিয়ে মিটিং এ আছে আর মার্কেটিং ম্যানেজার তার বউ কে নিয়ে মেট্রো শপিংমলে ফেরার পথে ৪ জনের মুখোমুখি হওয়ার দৃশ্য!!!

ইমরান: *অফিসফাঁকি* একদিন অফিস ফাকি দিয়ে যে মজা পাওয়া যায়, দুই দিনের ছুটি তে ও সে মজা টা পাওয়া যায় না... আমি *অফিসফাঁকি* দেয়ার বেপারে খুবই সচেতন একজন মানুষ....(শয়তানিহাসি)(শয়তানিহাসি)

এস এম ফয়সাল কবির: *অফিসফাঁকি* বলতে আসলে কিছু নেই, কারন আমরা কাউকে ফাকি দিতে পারি না। প্রকৃত পক্ষে আমরা নিজেকেই ফাকিদেই, অফিসকে নয়.......(শয়তানিহাসি)

অদ্ভুত বালক: *অফিসফাঁকি* যাইতেই পারলাম না ফাকি দিমু কেমনে (চিন্তাকরি)

Tariq Aziz: *অফিসফাঁকি* দিয়ে গেলাম চা খেতে | গিয়ে দেখি আমাদের অতি পরিচিত আলামিন মামার দোকান বন্ধ | তখন মনে হলো চুল ছিড়ে ফেলি |

পথিক: *অফিসফাঁকি* মাঝে মাঝে দেই ....(খুশী২)

ফ্যাশনফ্লুইড: *অফিসফাঁকি* দিয়ে *বেশতো* চালাই (খিকখিক)

*অফিসফাঁকি* *বেশতো*

সুমন (দুষ্ট পাখির বাবা): *অফিসফাঁকি* কখনই দেইনা (নাআআআ) তবে যেদিন মর্নিং ডিউটি থাকে সেদিন আমার রুমের লাইট নিভিয়ে ঘুম দেই (খিকখিক)

ছায়াসঙ্গী: *অফিসফাঁকি* প্রিয় একটিভিটি গুলোর একটি. দুপুরের আগে সব কাজ শেষ করে, একটা দারুন লাঞ্চ সেরে লাঞ্চ এর পর থেকে ফাকি. (খুকখুকহাসি)

সাব্বির: *অফিসফাঁকি* কত যে দিসি ই জীবনে কোনো হিসাব নাই....(কুল)

বাংলার বেদুঈন: *অফিসফাঁকি* প্রথম চাকুরীতে ৬ মাস পর অফিসে বসে আছি, হঠাৎ ম্যাডাম ঢেকে পাঠালেন। একটি সুন্দর ঘড়ি নিজে হাতে পড়িয়ে দিয়ে বললেন " গত ৬ মাস অফিসে কোন লেট নেই , ছুটি নেওনি কেন ? বাসায় কেউ নেই ? কি বলব ? বাইকের চাবি হাতে দিয়ে বললেন প্রমোশন ডাবল বেতন।

আশিকুর রাসেল: একসময় *অফিসফাঁকি* দিয়ে এই *স্টারওয়ার্ড* এর মর্মার্থ উদ্ধার করবো... আপাতত বিজি আছি (বেইলনাই) অফিস নাই (খিকখিক)

jayed জায়েদ: *অফিসফাঁকি* দেই না.........

বাংলার বেদুঈন: *অফিসফাঁকি* এটা কখনো করি না আবার করার চিন্তাও করি না . চাকরি জীবনের শুরুতে এই ব্যাপারটিতে আমি খুবই সচেতন .আমি অফিস ফাকি দেই না এবং যে দেয় তাকে আমার দলে স্থান দেই না .

ভালবাসা কবি..!!!: *অফিসফাঁকি* অফিস ই তো নাই কি ফাকি দিব...? কিন্তু কলেজ ফাকি দিতেসি খুবি মজা পাইতেসি। পরিক্ষার নাম্বার কম পাইলে আসল মজা বোঝা যাবে...।।(ব্যাপকটেনশনেআসি)(ব্যাপকটেনশনেআসি)

বেশতো Buzz: আজকের নির্বাচিত স্টারড ওয়ার্ডসমূহ (খুশীতেনাচি) (খুশীতেনাচি) আগেই বলে রাখি, যারা এগুলো তৈরি করেছেন তাদের (জিলাপি) (লাড্ডু-১) (শরবত) (খিকখিক) *চেহারা*, *ঢং*, *হালকাশীত*, *বিকেলেরনাস্তা*, *অপছন্দ* এবং *অফিসফাঁকি*

*অপছন্দ* *অফিসফাঁকি*

বেশতো সাইট টিতে কোনো কন্টেন্ট-এর জন্য বেশতো কর্তৃপক্ষ দায়ী নয়।

কনটেন্ট -এর পুরো দায় যে ব্যক্তি কন্টেন্ট লিখেছে তার।

...বিস্তারিত

QA

★ ঘুরে আসুন প্রশ্নোত্তরের দুনিয়ায় ★