অফিসরঙ্গ

অফিসরঙ্গ নিয়ে কি ভাবছো?

সাইফ: মাসের শেষ, টাকা নেই, পকেট ফাকা । কলিগরে অনুরোধ করতেছি, = ভাই ৫০০ টাকা দেন তো,... - দিমু না । = ৪০০ দেন... - দিমু না । = এট লিস্ট ২০০ টাকা দেন, বিড়ি খাবারও টাকা টুকা নাই... - দিতাম না কইলাম তো । = এমনে করেন ক্যান ভাই, ১০০ টাকা তো দিবেন... - এক টেকাও দিতাম না । = ভাই, রাগেন ক্যান, টাকা দিবেন না ভালো, অন্তত আশ্বাস তো দিবেন যে সামনে দিবেন !

*অফিসরঙ্গ*

নুরনাহার নুর: *অফিসরঙ্গ* আমাদের অফিসের এক মেয়ে কলিগের খুব ঠান্ডা, আজ হটাত করে আজ তার গরম লেগে গেল। আমার আবার আজ খুব শীত করছে তাই ফ্যান টা অফ করে দিলাম কিন্তু সে কি করল এসি ছেরে দিল, ওমনি রনি ভাই রেগে গিয়ে সব অফ করে, আমার মনে হল রনি ভাই এতদিনে একটা ভালো কাজ করল..(তালি)(তালি)(তালি)(তালি)(তালি)(তালি)(থাম্বসআপ)(থাম্বসআপ)

রুশদী: খেয়াল করে দেখেছি, সরকারী অফিস গুলোতে সিনিয়র সিটিজেন দের *অফিসরঙ্গ* গুলো খুব লেম টাইপ এর হয় :(

জোকস

★ছায়াবতী★: একটি জোকস পোস্ট করেছে

বস : এ কী টাইপিষ্ট নিয়েছেন? সুন্দরী তাতে সন্দেহ নেই-কিন্তু প্রতিটি লাইনে এক গন্ডা ভুল। আপনাকে বলি নি, টাইপিষ্ট নেবার সময় গ্রামারের দিকে নজর রাখবেন। পল্টু : শুনতে ভুল হয়েছিল স্যার। আমি গ্ল্যামারের দিকে নজর রেখেছিলাম।(হাসি-৩)
*অফিসরঙ্গ*
জোকস

★ছায়াবতী★: একটি জোকস পোস্ট করেছে

[বাঘমামা-হেব্বিফুর্তি]একদিন দুপুরে বসের মুড বেশ ভালো। সে কর্মচারীদের একের পর এক কৌতুক শোনাচ্ছিল। কর্মচারীরাও হাসছিল হো হো করে। শুধু হাসছিলেন না এক মহিলা। বস বললেন, ‘কী ব্যাপার, তুমি হাসছ না কেন?’ মহিলা: আমি কাল চাকরি ছেড়ে দিচ্ছি। আমার অত হাসাহাসি না করলেও চলবে।(খিকখিক)
*অফিসরঙ্গ*
জোকস

সাইফ: একটি জোকস পোস্ট করেছে

৫/৫
ইন্টারকমে রিং, ট্রিং ট্রিং ট্রিং রিসিভ করলাম । - হ্যালো, বলছি .. ওপর প্রান্ত থেকে, = সাইফ ভাই প্রব্লেম হয়ে গেছে । ঠান্ডা গলাতে উত্তর দিলাম, - জ্বি বলেন । প্রবলেম ছাড়া আপনি তো পিরিত করতে কল করেন নাই । = কি যে বলেন। সমস্যা হল গিয়ে ভাই আমার ইন্টারনেট নাই । - হু দেখছি । রিমোটলি ঢুকে গুগল, ইয়াহু ভিজিট করলাম । হিম স্বরে শুধোলাম - কি করে বুঝলেন ইন্টারনেট নাই? = ভাই সত্যি বলছি নাই । এডুকেশন বোর্ডের ওয়েব সাইটে ঢুকে না কেন?
*অফিসরঙ্গ*
ছবি

ফারহানা ইয়াছমীন নীপা: ফটো পোস্ট করেছে

ছবি

ফারহানা ইয়াছমীন নীপা: ফটো পোস্ট করেছে

বেসিক দ্যা বস

*অফিসরঙ্গ* *জোকস* *মজা* *ফান*
ছবি

খোরশেদ আলম: ফটো পোস্ট করেছে

৪/৫

নিঃশ্বার্থ ভালোবাসা

নিঃশ্বার্থ ভালোবাসা

*অফিসরঙ্গ*

শাকিল: [ভাউ-খুশি]১৪২১শের চৈত্রসংক্রান্তি আমার জীবনের সেরা সময় | কিছু মুহূর্ত - আগে থেকে তেমন কোনো আইডিয়া বা পূর্ব অনুমান ছিল না | অনেক টা মেঘ না চাইতেই (বৃষ্টি) মওকা...... মওকা !! আমি না, অবশেষে ইহাই আমাকে খুজইয়া লইলো !!!

*অফিসরঙ্গ* *অফিসপলিটিক্স*

সাইফ: একটি বেশটুন পোস্ট করেছে

৫/৫
ঢুকতেই অফিস হেকে বস কহিলেন, ওহে জনাব এত কেন লেট? উত্তরিলাম আমি, স্যার ঘড়ি নাই, বন্ধ ছিল মোবাইল সেট ।
রেগেমেগে বস গর্জাইলেন বর্ষাইলেন অনেক কিছু দু'কানে, রাতে গার্লফ্রেন্ড, দিনে বস পচে গেল কান, পালাতে চাই বনে ।
*অফিসরঙ্গ* *বেশটুন*
৫/৫

সমুদ্র তীর: অফিস এ দুপুরের খাবার শেষ করার পর সবার একটাই কথা থালা বাটি ধোয়া অনেক কষ্টের, ভাই তাড়াতাড়ি করেন অনেক কাজ রয়েছে I থালা বাটি ধুইতে ধুইতে বললাম থালা বাটি ধোয়া একটি শিল্প (খিকখিক) শৈল্পিক কাজ ধীরে ধীরে করতে হয় (হাসি২)(হাসি২)

*অফিসরঙ্গ*
ছবি

আড়াল থেকেই বলছি: ফটো পোস্ট করেছে

৫/৫

স্মার্ট এমপ্লয়ী বনাম স্মার্ট বস =লাভ ..আর স্টুপিড বস বনাম স্মার্ট এমপ্লয়ী =????

*অফিসরঙ্গ*

সাইফ: একটি বেশটুন পোস্ট করেছে

৫/৫
বেতন পেয়ে আমিঃ তুমি মোর জীবনের ভাবনা জীবনের সুখের গোলাপ, নিজেকে আমি ভুলতে পারি... তোমাকে যাবে না ভোলা...
মাস শেষে ফাকা পকেটে আমিঃ তুমি চলে গেছ তাই বিরহের গান গাই... আজও মাস শেষে বসে আছি তোমার আশায় ...
*অফিসরঙ্গ*
৫/৫

সাইফ: অফিস কর্মচারীদের সকাল বেলার প্রার্থনাঃ সকালে উঠিয়া আমি মনে মনে বলি, সারাদিন আমি যেন বসের ঝাড়ি না শুনে চলি । আদেশ করেন যাহা মোর বসগনে, আমি যেন সেই কাজ পারি ভাল মনে।

*অফিসরঙ্গ*
জোকস

সাইফ: একটি জোকস পোস্ট করেছে

৫/৫
আলাপ করছিলাম আমার এক কলিগের সাথে, কিছুদিন হল উনি নতুন বাসা নিবেন বলে বাসা খুজতেছিলেন । ৩১ তারিখে নতুন বাসাতে উঠার কথা ছিল । তো আজকে দেখা হওয়ার পর জিগেস করেই বসলাম, " ভাই কেমন যাচ্ছে নতুন বাসা?" কলিগঃ ফার্স্ট ক্লাস ! চাপা বুঝে আবার জিগেস করলাম, " ভাই রুমে হাওয়া ঝড়, বাতাস আলো, বৃষ্টি, শিলা আসে ? কলিগ সুন্দর করে উত্তর দিয়ে বসলেন জি ভাই । (খুকখুকহাসি)
*অফিসরঙ্গ*
জোকস

সাইফ: একটি জোকস পোস্ট করেছে

৫/৫
বেসিক আলীর জোকস কম বেশী সবাই পড়ি । অফিস চলাকালীন উল্টাতে পাল্টাতে চোখের সামনে এটা এসে পড়ল । (শয়তানিহাসি)
*অফিসরঙ্গ* *বেসিকআলী* *কমিকস্ট্রিপ*
৫/৫

আফিয়া আঞ্জুম তামান্না: [বেশবচন-ধুরধুর]আট দশ ঘন্টা কেন অফিস টাইম রাখা হয় আমাদের দেশে?? বেশীরভাগ পেশাতেই আসল কাজ থাকে পাঁচ ছ' ঘন্টারও কম সময়ের, আর বাকিটা সময় এমনি শুধু বসে বসে গ্যাজাও!!!(রাগী) ফালতু যত্তসব! কাজ ছাড়া অফিসে বসে থাকার চাইতে অসহ্যকর কিছু দুনিয়াতে নেই!!(মানিনা)(চিৎকার)

*অফিসরঙ্গ*
জোকস

★ছায়াবতী★: একটি জোকস পোস্ট করেছে

৫/৫
[বাঘমামা-সর্বনাশ] অফিস-বস-কলিগ কর্তা : যা তো ক্যাবলা, একটি খালি ট্যাক্সি নিয়ে আয় | কিছুক্ষণ পর ক্যাবলা এসে বলল, স্যার,একটাও খালি ট্যাক্সি পেলাম না , ড্রাইভারের সিটে কেউ না কেউ বসে আছে |(শয়তানিহাসি)(খিকখিক)(ভেঙ্গানো)(হাসি-৩)(মাইরালা)(মাইরালা২)
*অফিসরঙ্গ*
ছবি

★ছায়াবতী★: ফটো পোস্ট করেছে

৫/৫

চাকুরীজীবীরা মিলিয়ে নিন

(শয়তানিহাসি)(খিকখিক)(শয়তানিহাসি)

*চাকুরীজীবী* *অফিসরঙ্গ*

বেশতো সাইট টিতে কোনো কন্টেন্ট-এর জন্য বেশতো কর্তৃপক্ষ দায়ী নয়।

কনটেন্ট -এর পুরো দায় যে ব্যক্তি কন্টেন্ট লিখেছে তার।

...বিস্তারিত

QA

★ ঘুরে আসুন প্রশ্নোত্তরের দুনিয়ায় ★