অরিজিনালফোন

অরিজিনালফোন নিয়ে কি ভাবছো?

শপাহলিক: একটি বেশব্লগ লিখেছে

অরিজিনাল মোবাইলের বাহারি কালেকশনপ্রযুক্তি বাজারে এখন ক্রেতাদের উপচে পড়া ভীড় সবচাইতে বেশি স্মার্টফোন এবং ট্যাব এর শোরুমে। আর ঈদ উৎসবকে সমানে রেখে ব্যবহারকারীদের মধ্যে স্মার্টফোন কেনার আগ্রহ দ্বিগুণ হয়েছে।  তথ্য প্রযুক্তি সাথে মিল রেখে স্মার্টনেস ধরে রাখতে চাই নতুন নতুন সব স্মার্ট ফোন। অনেকই হয়তবা কোন স্মার্টফোনটি কিনবেন সেটা ভাবছেন? আর যারা কিনবেন না তারা না কিনলেও, জেনে রাখতে দোষ কি? চলুন বর্তমান সময়ের জনপ্রিয় কিছু স্মার্টফোন ব্র্যান্ড সম্পর্কে জেনে নেই।

এইচটিসি:

কিনতে ক্লিক করুন
বাংলাদেশের বাজারে তাইওয়ানভিত্তিক প্রযুক্তিপণ্য প্রস্তুতকারী প্রতিষ্ঠান এইচটিসি দারুন দারুন সব স্মার্ট ফোন নিয়ে এসেছে। শুরুতে এইচটিসির ছয়টি মডেলের স্মার্টফোন বাজারে ছাড়া হয়েছে। স্মার্টফোনগুলো হচ্ছে ওয়ান এম৮ আই, ডিজায়ার ৮২০এস, ডিজায়ার ৬২৬জি প্লাস, ডিজায়ার ৬২০ জি, ডিজায়ার ৫২৬জি প্লাস এবং ডিজায়ার ৩২৬জি। এদের ফোন গুলো বেশ ভাল এবং দামও তুলনামূলক ভাবে সাধ্যের মধ্যেই রয়েছে। আপনার বাজারে তাদের শোরুম এবং অনলাইন থেকেও এইচটিসি ফোন কিনতে পারবেন।

হুয়াই:

কিনতে ক্লিক করুন
টানা ৩ বছর ধরে বিশ্বের তৃতীয় বৃহৎ স্মার্টফোন প্রস্তুতকারী হিসেবে স্বীকৃতি পাওয়া জনপ্রিয় মোবাইল ফোন নির্মাতা প্রতিষ্ঠান হুয়াই বাংলাদেশের বাজারে বেশে কিছু নতুন মডেলের একটি স্মার্টফোন নিয়ে এসেছে। দীর্ঘ সময় চলার ক্ষমতাসম্পন্ন ব্যাটারিও রয়েছে সেটগুলোতে। মোবাইল সেট গুলোর পারফরমেন্স ও বেশ ভাল।

আসুস:

কিনতে ক্লিক করুন
স্মার্টফোনের বাজারে জনপ্রিয় একটি ব্র্যান্ডের নাম আসুস। আসুসের আকর্ষণীয় ডিজাইনের নতুন নতুন সব মডেল আর আলাদা ফিচার ব্যবহারকারীদের দৃষ্টি কাড়তে সক্ষম হয়েছে। আসুসের ফোনগুলি দেখতে যেমন স্মার্ট কাজেও সেরকম স্মার্ট। ক্যামেরাও খুব ভাল। বাংলাদেশের বাজারে তাদের বিভিন্ন শোরুম গুলোতে ফোন কিনতে পাওয়া যাচ্ছে। এছাড়া অনলাইনেও এটি কিনতে পারবেন।

স্যামসাং:

কিনতে ক্লিক করুন
প্রযুক্তি জগতে বিশ্বব্যাপী সবচেয়ে জনপ্রিয় প্রতিষ্ঠিন স্যামসাং স্মার্টফোন তৈরী ও বিক্রিতে এখনো সবার শীর্ষে। নিত্যনতুন প্রযুক্তির সাথে তাল মিলিয়ে তারা প্রতিনিয়ত তাদের স্মার্টফোনে নিয়ে এসেছে নানা সব পরিবর্তন। প্রতারিত না হয়ে স্যামসাং এরি অরিজিনাল ফোন পেলে চোখ বন্ধ করে নিয়ে নিতে পারেন। দেশব্যাপী তাদের বিভিন্ন শোরুমে অথবা অনলাইন থেকেও আপনার পছন্দমত ফোন কিনতে পারবেন।

সিম্ফনি:

কিনতে ক্লিক করুন

বাংলাদেশের বাজারে সর্বাধিক বিক্রিত মোবাইল ফোন সিম্ফনি। কমদামের সব দারুন দারুন স্মার্টফোন এনে ক্রেতা ও ব্যবহারকারীদের নজর কেড়েছে সিম্ফনি। বাজারে সাশ্রয়ী বাজেটের দেশীয় ব্র্যান্ডের এন্ড্রয়েডগুলোর মধ্যে সিম্ফনিই সবথেকে বেশি অপশন দিচ্ছে। এবং গত কয়েক মাসে সিম্ফনি এন্ড্রয়েডগুলোর দামে তেমন কোন পরিবর্তিত হয়নি। সারাদেশের স্যামসাং এর শোরুম গুলো থেকে স্টাইলিশ ও নজরকাড়া সব ফোন কিনতে পারবেন।

লাভা:

কিনতে ক্লিক করুন
ভারতের মোবাইল ফোন সেট উৎপাদনকারী প্রতিষ্ঠান লাভা কমদামে দারুনসব স্মার্টফোন তৈরী করেছে। নিত্যনতুন প্রযুক্তির সাথে তাল মিলিয়ে তারা প্রতিনিয়ত তাদের স্মার্টফোনে নিয়ে এসেছে নানা সব পরিবর্তন। আকর্ষণীয় ডিজাইনের লাভা সেটগুলো ঘরে বসেই কিনতে পারবেন অনলাইন থেকে। 

উপরের স্মার্টফোনগুলো ছাড়াও বর্তমানে দেশের বাজারে বেশি বিক্রি হচ্ছে আমাদের দেশীয়পন্য ওয়ালটন সহ আসুস, এলজি, লাভা ও অ্যাপলের ফোনগুলো। সবধরনের স্মার্টফোন ঘরে বসে অনলাইনে কিনতে এখানে ক্লিক করুন

*মোবাইল* *স্মার্টফোন* *অরিজিনালফোন* *স্মার্টশপিং*

বেশতো সাইট টিতে কোনো কন্টেন্ট-এর জন্য বেশতো কর্তৃপক্ষ দায়ী নয়।

কনটেন্ট -এর পুরো দায় যে ব্যক্তি কন্টেন্ট লিখেছে তার।

...বিস্তারিত

QA

★ ঘুরে আসুন প্রশ্নোত্তরের দুনিয়ায় ★