অশ্রু

অশ্রু নিয়ে কি ভাবছো?

আলোহীন ল্যাম্পপোস্ট: আমি তোমার মধ্য রাতে—ডুকরে কাঁদার কারণ, আমি তোমার 'সেই কথা' যা—কাউকে বলা বারণ! আমি তোমার ভাগ্য রেখা—আমিই সেটার গণক, আমি তোমার প্রতি ফোঁটা—অশ্রু জলের জনক!

*আবেগ* *আমি* *অশ্রু*
ছবি

★ছায়াবতী★: ফটো পোস্ট করেছে

৪/৫

কষ্ট গুলো বড় অদ্ভুত, যখন সবার সাথে হাসি খুশিতে থাকি তখন সে লুকিয়ে যায় আর যখন একা থাকি তখন এসে নিরবে অশ্রু ঝরায়

*অশ্রু*
৫/৫

তোফায়েল আহমদ: (নামাজ) "পৃথিবীতে ঐ দুটি চোখ বেশি দামী, যে চোখ গভীর রাতে নিরবে আল্লাহর কাছে অশ্রু ঝরায়" (দোয়া) "ঐ দুটি হাত বেশি দামী, যে হাত আল্লাহর কাছে ক্ষমা প্রার্থনা করে"

*নামাজ* *দোয়া* *হাত* *চোখ* *অশ্রু*
৫/৫

পায়েল : কারো কারো দেয়া উপহারগুলো সযত্নে আলমারীতে রাখা, মাঝে মাঝেই ঐগুলোতে হাত বুলাই, পুরোনো উপহারগুলো অনেক স্মৃতি মনে করিয়ে দেয়, স্মৃতির পাতা আজ ভারী, শূন্যহীন শব্দভাণ্ডার, অশ্রুতে চোখ টলমল, ফুলগুলো শুকিয়ে গেছে সেই কবেই, তবু ডাইরির পাতায় পিন আপ করা, ঝরে গেছে পাপড়ি, শুকিয়ে গেছে কলমের কালি, কিন্তু ভুলে যাইনি সেই স্মৃতিগুচ্ছ......

*স্মৃতি* *ফুল* *ভালোবাসা* *কবিতা* *অশ্রু*

পায়েল : আকাশ জুড়ে যে ছন্নছাড়া খেলা, তাতো দেখেছি তোমার নয়নের ভিড়ে... মেঘকে পরাজিত করে জিতেছিলে তুমি, অশ্রু ঝরানো উষ্ণ বেদনার নীড়ে...

*ভালোবাসা* *অশ্রু* *সম্পর্ক* *কবিতা* *বেদনা*

হাফিজ উল্লাহ: একটি বেশটুন পোস্ট করেছে

৫/৫
"অশ্রু আর নীরবতার মাঝে আমি কোন পার্থক্য দেখিনা, দুইই ক্ষরণ" - কামাল চৌধুরী
*অশ্রু* *নীরবতা*

হাফিজ উল্লাহ: একটি বেশটুন পোস্ট করেছে

প্রেমিকা হারাইয়া ছেলেরা কাছের বান্ধবীর নিকট অশ্রু বিসর্জন দেয়, প্রেমিক হারাইয়া মেয়েরা কাছের বন্ধুর নিকট অশ্রু বিসর্জন দেয়। ফলাফল: অশ্রু বিসর্জনের আরও একটি কারন তৈরি হয়।
*বিসর্জন* *অশ্রু*
ছবি

পাগলী: ফটো পোস্ট করেছে

ফুল নেবে না অশ্রু নেবে বন্ধু যদি ফুল ফিরিয়ে দাও তবে দিতে পারি তোমায় এই দু চোখের ভরে ওঠা জলধারা।

*ফুল* *অশ্রু* *জলধারা*

অসমাপ্ত কাব্য: যদি আমার মৃত্যু সংবাদ পাও.......... তবে অযথা অশ্রুর অপচয় না করে আনন্দে হেসে হেসে সমগ্র পৃথিবীকে জানিয়ে দিও, তোমার প্রিয়তমা চলে গেছে। এবং তুমি তোমাকে জানিয়ে দিও,,, কেউ কোনদিন তোমাকে আর আমার মতো ভালোবাসবে না।

*মৃত্যু* *প্রিয়তমা* *পৃথিবী* *অশ্রু* *ভালবাসা*

রুপন্তি: [পিরিতি-আগডুমবাগডুম] কিছু *অশ্রু* আছে যা দেখা যায় না,কিছু *অনুভূতি* আছে যা বোঝা যায় না,কিছু *কষ্ট* আছে যা ভাগ করা যায় না,কিছু কথা আছে যা কখনো বলা যায় না। কিছু *বন্ধু* থাকে যাদের কখনো ভোলা যায় না । (খিকখিক)(খিকখিক)(খিকখিক)

*অশ্রু* *অনুভূতি* *কষ্ট* *বন্ধু*

পাগলী: মন কাঁদে তোমারও লাগি... চাঁদ হাসে আমার অশ্রুতে তোমারও লাগি... মন পোড়ে তোমারও লাগি...। http://www.youtube.com/watch?v=ff_Y81cMnUs

*প্রিয়গান* *মন* *অশ্রু* *চাঁদ*

অসমাপ্ত কাব্য: *অশ্রু* একমাত্র তরল যাতে সুখ দুঃখের জীবন্ত অনুভূতি মিশ্রিত থাকে... অথচ কি আশ্চর্য এটার কোন রং ই নেই... !!

সোহাগ: মোমবাতির ভিতরের ফিতা বলে , আমি তো জ্বলছি কিন্তু তুমি গলে যাচ্ছ কেনো ?? মোমবাতি বলে , যাকে হৃদয় এর ভিতরে জায়গা দিলাম সে যদি জ্বলে তবে অশ্রু তো পড়বেই ...

*মোমবাতি* *জ্বলছি* *হৃদয়* *অশ্রু*

কাকতাড়ুয়া: রাতের আকাশে মেঘ কে দেখতে পাও তুমি? সেটা কালো না সাদা বুঝতে পারো? শুধু অনুভব করতে পারো যখন সে বৃষ্টি হয়ে ঝরে পরে...।। আমার নিঃসঙ্গতা এও দেখতে পাবে না তুমি, যতক্ষণ না আমার চোখে- অশ্রু হয়ে ঝরে পরে...।।(কান্না২)

*রাতেরআকাশ* *মেঘ* *বৃষ্টি* *অশ্রু* *নিঃসঙ্গতা*

সুফী ম্যাভেরিক: *কান্না*আমার পায়না যে আর। সব *অশ্রু* শুকিয়ে কাবার।

নীল কাব্য: কাউকে দুর থেকে ভালবাসাই সব থেকে পবিত্র *ভালবাসা* । কারন, এ ভালবাসায় কোন রকম অপবিত্রতা থাকে না, কোন শারিরীক চাহিদা থাকে না ..... শুধু নীরব কিছু *অভিমান* থাকে, যা কখনো কেউ ভাঙায় না । কিছু *অশ্রু* বিন্দু থাকে যা কেউ কখনো মুছতে আসে না।

বেশতো সাইট টিতে কোনো কন্টেন্ট-এর জন্য বেশতো কর্তৃপক্ষ দায়ী নয়।

কনটেন্ট -এর পুরো দায় যে ব্যক্তি কন্টেন্ট লিখেছে তার।

...বিস্তারিত

QA

★ ঘুরে আসুন প্রশ্নোত্তরের দুনিয়ায় ★