অসামাজিক

অসামাজিক নিয়ে কি ভাবছো?

অসামাজিক কবি: গত বেশ কিছু দিন একটা প্রশ্ন আমাকে তাড়া করছে(ব্যাপকটেনশনেআসি) আমি নিজেকে অসামাজিক বলে দাবি করি কেন(প্রশ্ন)(প্রশ্ন) আর উত্তর হিসাবে আমার একটাই উত্তর থাকে "একটু কষ্ট করে হেলাল হাফিজের *অসামাজিক* কবিতাটা পড়লেই বুঝতে পারবেন।(কুল)(কুল)(কুল)

*অসামাজিক*

ফাহীমা: আমার ত্রুটির শেষ নাই....এই ভুল করি...সেই বোকামি করি.....বেয়াদব.....বিনয় বলে কোনো শব্দ আমার মাথায় ঢুকানো নাই..যদিওবা একটু চেষ্টা করি বিনয়ী হতে,,,,সেটা ন্যাকামি বা আরও খারাপ কিছু হয়ে যায়....অলসের অলস.....বেয়াদ্দপ....বদরাগী.......বুদ্ধু........উদ্ভট.......উন্মাদ.....(মাইরালা২)....(রাগী)(রাগী) পৃথিবীর খারাপ যা আছে সব আমি! (রাগারাগি)(রাগারাগি)(চিৎকার)

*আত্মসমালোচনা* *অসামাজিক* *জংলি* *হিংসুটে* *ডাইনি*

★ছায়াবতী★: একটি বেশটুন পোস্ট করেছে

কিছু অনলাইন পত্রিকা তাদের কাটতি বাড়ানোর জন্য ভিডিও লিঙ্ক দিচ্ছে "মন্ত্রীর ছেলের গোপন স্ক্যান্ডেল ভিডিও/ কলেজ ছাত্রীর গোপন ভিডিও/ বাংলাদেশের নায়িকার প্রকাশ্য যৌন হয়রানী/ সর্প কন্যা" ইত্যাদি ইত্যাদি। এইসব ভিডিও লিঙ্কে হাজার লাইক ও আছে। পত্রিকার মান নিয়ে যথেষ্ট সন্দেহ হচ্ছে। এসব দেখার জন্য কি আদৌ কোন কর্তৃপক্ষ আছে? এত নীচ আচরণ কিভাবে হয় কোন পত্রিকার!!
*ভাবনা* *অসহায়* *হতাশা* *আজব* *ফালতু* *নোংরা* *সুশীলসমাজ* *নীতিকথা* *সচেতন* *জরুরি* *জনতা* *অসামাজিক* *মাইক* *অ্যালার্ম* *বাজেসিদ্ধান্ত*

হাফিজ উল্লাহ: একটি বেশটুন পোস্ট করেছে

বেশতো নোটিফিকেশন
প্রথম দিকে বেশতো'তে ডুকে নূতিফিকেসনের সংখ্যা দেখে বেশ খুশি খুশি লাগত (খুশী২)
আর আজকাল তো নোটিফিকেশনের চাপায় পরে যান যায় যায় অবস্থা
*নোটিফিকেশন* *অবস্থা* *অসামাজিক*

★ছায়াবতী★: *বেশত* এর সবচেয়ে *অসামাজিক* জীব আমি আর তাই আমার কোন এ্যসোশিয়েশন নাই । আসি পোস্ট দিই চলে যাই ।

*বেশত* *অসামাজিক*

শিমুল হালদার: ইদানীং আমি কিছুটা *অসামাজিক* হয়ে যাচ্ছি। আমি জানি আমার চারপাশের সবাই এই বিষয়টা অনুভব করতে পারলেও কিছু বলছেন না। আমি তাদের কাছে কৃতজ্ঞ। আমার কথার রসকষ ইদানীং কমে যাচ্ছে, -কেন যাচ্ছে সেটা আমি নিজেও জানি না; তাই দয়া করে আমার কথায় কেউ মনঃক্ষুণ্ণ হবেন না।

ইমন: *অসামাজিক* সামাজিক ????!!!!! এইটা আবার কি জিনিস???? এইটা খায় না মাথায় দেয়?????

Helen Ahmed: *অসামাজিক* যারা সামাজিক কোনো অনুষ্টানে যায় না তারাই অসামাজিক*. এই প্রজম অনেকটা নিজদের মধেই বাস্ত থাকে. তারা নিজদের একটা আলাদা জগত তৈরী করে.

ইসরাত: *অসামাজিক* একটা সময় এই সামাজিকতা রক্ষা করতে অনেক compromise করেছি | এখন আর তাই সামাজিকতার ধার ধারিনা | নিজের ইচ্ছে অনিচ্ছের দাম দিতে চেষ্টা করি এখন |

কবি: [কাকতাড়ুয়া-ভেঙ্গানো] সিয়াম একটা *অসামাজিক* ! এইটা আমার বাসার সবার মতামত! কিন্তু আল্লাহর রহমতে প্রায় সবগুলা জনপ্রিয় সামাজিক যোগাযোগ রক্ষার সাইটে অ্যাকাউন্ট আছে (খিকখিক)

*অসামাজিক*

মারিয়া আক্তার অর্পিতা: আমার আব্বু আম্মু আমাকে *অসামাজিক* বলে আখ্যা দিয়েছেন...কারণ আমি কোনো *সামাজিক* অনুষ্ঠানে যাইনা বলে...(খিকখিক)...তাতে আমার কোনো আপত্তি নাই (গ্যাংনাম)(গ্যাংনাম)(গ্যাংনাম)

রিনি: বেশ কিছু সমালোচনা সত্তেও কিছু তত্বে বলা হয়েহে, মানুষ যত বেশি সামাজিক অনুষ্ঠান এ অংশগ্রহন করবে এবং ভাবের আদান-প্রদান করবে, মানুষ তত বেশি সামাজিক হবে. আর গবেষণায় দেখা গেছে এই সামাজিক মানুষ গুলো, *অসামাজিক* মানুষ গুলোর চেয়ে সুখীও বেশি..তবে তারা স্বীকার

*অসামাজিক*

Nazifa Tabassum অনন্যা: *অসামাজিক* হুম.......আমিও এদের দলে (মাইরালা২)(মাইরালা২)(লালালা) এই যুগের মানুষের অন্যতম বৈশিষ্ট (কুল)(মাইরালা২)(নাআআআ)(নাআআআ)

রাজকুমার: *অসামাজিক* শব্দটা নাকি আমার জন্যই বানানো। অনেকেই বলে এইটা। আমি রাগ করিনা। কারণ কোন সামাজিক অনুষ্ঠানে আমি অংশ নেই না, সামাজিক সাইটেও খুব একটা যাইনা। কিন্তু *বেশতো*র বেলায় ব্যতিক্রম। এটিই একমাত্র সামাজিক মাধ্যম যা আমাকে আকর্ষন করতে পেরেছে, ধরে রাখতে পেরেছে। বেশতো'র মূল আকর্ষন হল এটি বাংলায় এবং এটি সবার জন্য উন্মুক্ত। এখানে সবাই আপন। ধন্যবাদ বেশতো(থাম্বসআপ)

*অসামাজিক*

বেশতো সাইট টিতে কোনো কন্টেন্ট-এর জন্য বেশতো কর্তৃপক্ষ দায়ী নয়।

কনটেন্ট -এর পুরো দায় যে ব্যক্তি কন্টেন্ট লিখেছে তার।

...বিস্তারিত

QA

★ ঘুরে আসুন প্রশ্নোত্তরের দুনিয়ায় ★