আই লাইফ

আইলাইফ নিয়ে কি ভাবছো?

শপাহলিক: একটি বেশব্লগ লিখেছে

আই লাইফ যুক্তরাষ্ট্র ভিত্তিক একটি প্রযুক্তি পণ্য নির্মাতা প্রতিষ্ঠান। কমদামে গ্রাহকদের কাছে উন্নতমানের প্রযুক্তি পণ্য পৌঁছে দেবার জন্য প্রতিষ্ঠানটি কাজ করছে। এর পণ্য গুলো যেমন ল্যাপটপ, স্মার্টফোন, ট্যাবলেট পিসি ইত্যাদি বাংলাদেশ সহ বিশ্বের ৭০টি দেশে পাওয়া যাচ্ছে। আই লাইফের প্রযুক্তি পণ্য গুলোর মধ্যে বাংলাদেশীদের নজর কেড়েছে জেডবুক ও জেড এয়ার ল্যাপটপ। কমদামে আকর্ষণীয় এই ল্যাপটপ গুলো দেশের প্রযুক্তি প্রেমীদের খুব ভালোভাবেই আকৃষ্ট করতে সক্ষম হয়েছে।

মানুষের স্বাদ ও সাদ্ধের কথা মাথায় রেখে, এই প্রথম বাংলাদেশের বাজারে আই লাইফের সুপার আলট্রা স্লিম ল্যাপটপ অনলাইনে বিক্রি করছে দেশের সবচেয়ে বড় অনলাইন শপিংমল আজকেরডিল ডটকম। আগ্রহীরা ঘরে বসেই আজকেরডিল ডটকম থেকে অর্ডার করে আই লাইফের পণ্য কিনতে পারবেন। আশাকরি, আই লাইফের পণ্য আপনার অফিস ও পার্সোনাল কাজ গুলোকে সহজ ও গতিময় করবে। চলুন আই লাইফের কয়েকটি পণ্য দেখে নেই:

আই লাইফ জেড এয়ার মিনি ল্যাপটপঃ


জেড এয়ার মিনি নামের এই ল্যাপটপ আমদানী করা হয়েছে দুবাই থেকে।এতে রয়েছে ১০.৬ ইঞ্চির ডিসপ্লে, উইন্ডোজ অপারেটিং সিস্টেম ১০। সঙ্গে আছে ২ জিবি র‍্যাম, ৩২ জিবি ইন্টারনাল স্টোরেজ।ল্যাপটপটির ওজন ৯০০ গ্রাম। এটি সিলভার, গ্রে ও পিঙ্ক রঙে পাওয়া যাচ্ছে।ল্যাপটপটিতে ১ বছরের ওয়ারেন্টি রয়েছে। আজকেরডিলে এটির দাম মাত্র ১২ হাজার ৯৯৯ টাকা।

জেড এয়ার প্রোঃ


১২.৫ ইঞ্চি এইচডি ডিসপ্লে’র এই ল্যাপটপে সকাল ধরনের কাজ করা যাবে। এতে রয়েছে ৮ হাজার এমএএইচ ব্যাটারি, যার মাধ্যমে টানা ৮ ঘণ্টা ল্যাপটপটি চালানো যাবে। এতে রয়েছে ২ জিবি র‌্যাম, ৩২ জিবি এসএসডি স্টোরেজ যা ১২৮ জিবি পর্যন্ত বাড়ানো যাবে। ল্যাপটপটিতে রয়েছে ২টি ইউএসবি পোর্ট টু, এইচডিএমআই ও মাইক্রো এসডি কার্ড পোর্ট। এতে এক্সটারনাল হার্ডডিস্ক, পেনড্রাইভ ব্যবহার করা যাবে। ল্যাপটপটি পাওয়া যাচ্ছে গ্রে, সিলভার ও গোল্ডেন রংয়ে। শিক্ষার্থীর পাশাপাশি অফিস এবং ব্যক্তিগত কাজেও স্বাচ্ছন্দ্যে ডিভাইসটি ব্যবহার করা যাবে।

বন্ধুরা, I-Life Technology Inc এর পণ্য ঘরে বসেই আপনি আজকেরডিল থেকে কিনে নিতে পারবেন। আজকেরডিল থেকে অনলাইন কিনতে এখানে ক্লিক করুন

*আইলাইফ* *জেডএয়ারল্যাপটপ* *জেডবুক* *স্মার্টশপিং*

বেশতো সাইট টিতে কোনো কন্টেন্ট-এর জন্য বেশতো কর্তৃপক্ষ দায়ী নয়।

কনটেন্ট -এর পুরো দায় যে ব্যক্তি কন্টেন্ট লিখেছে তার।

...বিস্তারিত

QA

★ ঘুরে আসুন প্রশ্নোত্তরের দুনিয়ায় ★