আছাড়

আছাড় নিয়ে কি ভাবছো?

গোলাম মোহাম্মাদ সাব্বির: *আছাড়* খাওয়া খুবই মজার একটা ব্যাপার!!!! (খিকখিক) যদি সেটা আমার বেলায় না হয় !!!!(কুল)

*আছাড়*

হাফিজ উল্লাহ: *আছাড়* (চিন্তাকরি) কি খায় না পিন্দে ......... আচ্ছা ইটা কিভাবে খায় (খুশী২)

ফাতেমা খাতুন মনি: *আছাড়* হাঁটা শেখার সময় থেকে যে শুরূ হয়েছে ...সেইটা এখনও চলছে । তবে একটা বিষয় বড্ড খারাপ লাগে সবসময়, কেউ আছাড় খেলে অন্যরা সবাই খুব মজা পায়...সেটা জীবনে হোক বা রাস্তায় ।

Aakifa Raniya Raihana: *আছাড়* কত যে খাইসি আমি হিসাব নাই আর উশটার কথা আর কি বলব কপাল টাই আমার যেন কেমন অহ্হঃ আর সারাক্ষণ তো দরজা চেয়ার টেবিল খাট এর সাথে মনে হয় আমার ভাব আছে টাই সারাক্ষণ সুধু সেই গুলো দিয়ে ধাক্কা খাই ....(লজ্জা)

Aakifa Raniya Raihana: *আছাড়* কত যে খাইসি আমি হিসাব নাই আর উশটার কথা আর কি বলব কপাল টাই আমার যেন কেমন অহ্হঃ আর সারাক্ষণ তো দরজা চেয়ার টেবিল খাট এর সাথে মনে হয় আমার ভাব আছে টাই সারাক্ষণ সুধু সেই গুলো দিয়ে ধাক্কা খাই ....(লজ্জা)

সুপ্ত দিয়া: *আছাড়* ইচ্ছাকৃত ভাবে কাউকে *আছাড়* খাওয়াইতে যে কি মজাআআআ... (গ্যাংনাম)(খুশীতেনাচি) এটা একমাত্র সে ই বুঝতে পারে,যার পাতা ফাঁন্দে পইড়া কোন বান্দা *আছাড়* খায়!! (হাসি-৩)

অভী আহমেদ খান: ইচ্ছে করে *আছাড়* খেয়ে, তারপর স্কুলে যাই নি। আমি আর আমার এক মামা ... প্ল্যান করে কাজটি করেছিলাম। যদিও সবাই বুঝতে পেরে গিয়েছিলো। কিন্তু কেউ কিছু বলে নাই (শয়তানিহাসি)

সম্প্রীতি হাসান: *আছাড়* মেয়েদের তৃতীয় নয়ন থাকে। এই নয়নে সে প্রেমে পড়া বিষয়টা চট করে বুঝে ফেলে। পুরুষের খারাপ দৃষ্টিও বুঝে। মুরুব্বি কোন মানুষ মামা বলে পিঠে হাত বুলাচ্ছে সেই স্পর্শ থেকেও সে বুঝে ফেলে মা ডাকের অংশে ভেজাল কতটুকু আছে |

শাওন: *আছাড়* আমার নিয়মিত ঘটনা! তবে কাদায় নয়, শুকনা জায়গাতেই বেশী আছাড় খাই...(খিকখিক)

Sumon khan: *আছাড়* হটাত একটা জোর শব্দ শুনে বল্টুর বউ বল্টুর ঘরে ছুটে এল........... বউ: বল্টু, কিসের এমন শব্দ হল গো ? বল্টু: ইয়ে মানে আমার পান্জাবীটা পডে গেছে ?? বউ: পান্জাবী পডে গেছে তো এত জোরে শব্দ হল কেন ? . . . . বল্টু: পান্জবীর মধ্যে আমিও ছিলাম তাই .

Touhid Rahman Pappu: *আছাড়* আঃ *আছাড়* খেলেই যদি আচার পেতাম

বাবলু: *আছাড়* !! ইটস আওসোম !!! যে খাইসে সেই ই মজা বুজসে !!(কুল)

রিংকু: *আছাড়* এবং রিংকু ......... স্টিল এ বেটার লাভ স্টোরি দ্যান " টুয়ালাইট " অ্যান্ড " আশিকি ২ " (শয়তানিহাসি)(ভেঙ্গানো২)

সাদা মানুষ: আমার জীবনে অনেক *আছাড়* খেয়েছি (খুশী২) এই ধরেন আমের *আছাড়* আবার তেতুলের *আছাড়* বড়ইয়ের *আছাড়*(খুশী২) বুজলেন এটা একটা আমাদের ঐতিহ্য(শয়তানিহাসি)

মারিয়া আক্তার অর্পিতা: *আছাড়* খেয়ে নিজের হাত ই ভেঙ্গে ফেলছিলাম (শয়তানিহাসি)(হাসি-৩).......মনে পড়লে এখনো হাসি পায় (হাসি২)

জয়তী নাথ: জীবনে *আছাড়* খেয়েছি অনেক বার, কিন্তু তারপরেও কি শিক্ষা নিয়েছি ............(মাইরালা)

rupanzil: *আছাড়* খেয়েছি অনেক বার . তবে একবার সিটি হার্ট মার্কেটে সবার সামনে আচার খেয়ে পরেছিলাম. পরে সে কি হাসি আমর .. হাসির কারণ হলো আমি পরার সাথে সাথে কারেন্ট চলে গিয়াছিল . উঠে দাড়াতে দাড়াতে সব ফকফকা..(সবই আল্লাহর ইচ্ছা ) ফ্রেন্ড রা এখনো হাসে আর অবাক হয়

অভী আহমেদ খান: ফ্ল্যাট স্যান্ডেলে স্বাস্থ্য ঝুঁকি! বিস্তারিতঃ http://goo.gl/SQU1q

বেশতো সাইট টিতে কোনো কন্টেন্ট-এর জন্য বেশতো কর্তৃপক্ষ দায়ী নয়।

কনটেন্ট -এর পুরো দায় যে ব্যক্তি কন্টেন্ট লিখেছে তার।

...বিস্তারিত

QA

★ ঘুরে আসুন প্রশ্নোত্তরের দুনিয়ায় ★