আজকেরডিলঅ্যাপস

আজকেরডিলঅ্যাপস নিয়ে কি ভাবছো?

শপাহলিক: একটি বেশব্লগ লিখেছে

মোবাইল অ্যাপসে এই প্রথম পয়েন্ট সিস্টেম চালু করল দেশের সবচেয়ে বড় অনলাইন শপিংমল আজকেরডিল। এবার  অ্যাপস ব্যবহারেই পয়েন্ট কামাতে পারবেন আর সেই পয়েন্টকে টাকায় কনভার্ট করে কিনতে পারবেন আপনার পছন্দের সব পণ্য। শুধু তাই নয় আজকেরডিলের অ্যাপ ব্যবহার করলেই তাক লাগনো সব অফার পাবেন ক্রেতারা। সেই সাথে অ্যাপ থেকে যে কাউকে রেফার করলে আপনার আয়/পয়েন্ট বাড়তেই থাকবে।

প্রথমে যা করতে হবে

আপনাকে প্রথমে গুগলের প্লে স্টোরের এই ঠিকানায় গিয়ে আজকেরডিলের শপিং অ্যাপসটি আপনার স্মার্টফোনে ইন্সটল করতে হবে। "প্রথমবার অ্যাপ ইন্সটল করলেই আপনি ১০০ পয়েন্ট পেয়ে যাবেন এবং লগইন করার সাথে সাথে আরও এক্সট্রা ৫০ পয়েন্ট পাবেন। এই পয়েন্ট গুলোকে আপনি ইচ্ছেমত টাকায় কনভার্ট করতে পারবেন।

পয়েন্ট কামানোর  প্রসেস

  • আপনার সর্বপ্রথম অ্যাপ অর্ডারে পাবেন ১০০ পয়েন্ট এবং পরবর্তী সব অর্ডারের জন্য পাবেন ২৫ পয়েন্ট।(দিনে সর্বোচ্চ ২ বার)
  • একসাথে শপিং কার্টের মাধ্যমে একাধিক প্রোডাক্ট অর্ডারের ক্ষেত্রে প্রথম প্রোডাক্ট এর জন্য ২৫ পয়েন্ট এবং পরবর্তী ৩ টি প্রোডাক্টের জন্য ১০ পয়েন্ট করে অতিরিক্ত পাবেন । (সর্বোচ্চ ৪ টা)
  • অর্ডার দেয়ার ক্ষেএে অ্যাডভান্স পেমেন্টে বোনাস ৫০ পয়েন্ট পাবেন।(বিকাশ, রকেট, কার্ড, ইত্যাদি)
  • কোন প্রোডাক্ট শেয়ার করলে পাবেন ৫ পয়েন্ট। ((সর্বোচ্চ ৩ বার)

প্রোডাক্টের অর্ডার ক্যানসেল করলে বা ডেলিভারী না নিলে অর্ডার সম্পর্কিত সকল পয়েন্ট বাতিল হয়ে যাবে।

  • প্রতিদিন অ্যাপটি ব্যবহার করলেই পাবেন ৫ পয়েন্ট।
  • আপনি যদি পরপর ৭ দিন অ্যাপটি ব্যবহার করেন তাহলে বোনাস ১০০ পয়েন্ট পাবেন।
  • প্রতিদিন অ্যাপের মাধ্যমে কোন প্রোডাক্ট বন্ধুদের সাথে শেয়ার করলেই পাবেন ৫ পয়েন্ট (সর্বোচ্চ ৩ বার)।
  • আপনি প্রোডাক্ট ডেলিভারী পাবার পরে প্রোডাক্ট সমন্ধে রিভিউ লিখলে পাবেন ১০ পয়েন্ট।(সর্বোচ্চ ৫ বার, যদি গ্রহনযোগ্য হয়)
  • ৪ স্টার, ৫ স্টার রিভিউ করলে পাবেন বোনাস ৩০ পয়েন্ট। ((সর্বোচ্চ ৫ বার) 
  • প্রোডাক্ট সম্পর্কে কোন প্রশ্ন করলে বা উত্তর দিলে প্রতিবার পাবেন ১০ পয়েন্ট (দিনে সর্বোচ্চ ৫ বার, গ্রহন যোগ্য হলে)।
  • ভয়েস ম্যাজিক অফারে 'উত্তর দিন পয়েন্ট নিন' এ প্রশ্নের সঠিক উত্তর দিলে পাবেন ৫ পয়েন্ট (দিনে সর্বোচ্চ ৩ বার)
  • আপনি যদি পরপর ৭ দিন অ্যাপটি ব্যবহার না করেন তাহলে ১০০ পয়েন্ট কেটে নেয়া হবে।

এই পয়েন্ট আপনি টাকায় কনভার্ট করে শপিং করতে পারবেন ইচ্ছে মতন!! অফার টি উপভোগ করতে আজকেরডিল ‘মোবাইল অ্যাপ’ গুগল প্লে-স্টোর থেকে ডাউনলোড করতে হবে অথবা অ্যাপটির নতুন ভার্সন আপডেট করে নিলেই হবে। " অ্যাপসটি ইন্সটল করতে এখানে ক্লিক করুন। 

এছাড়াও দেশে এই প্রথমবারের মতো শপিং প্লাটফর্ম-এ নিয়ে আসা হয়েছে ‘সোশ্যাল শপিং’ ফিচার যার মাধ্যমে একজন অ্যাপ ইউজার যেকোনো মার্চেন্ট বা অন্য কোনো ক্রেতাকে ‘ফলো’ করতে পারবেন এবং সকল ইউজার ফেসবুক বা টুইটার আদলে 'শপিং ফিড' দেখতে পাবে, যা প্রতিনিয়ত আপডেট হবে। "

বিশেষ দ্রষ্টব্য :  আজকের ডিল অ্যাপটি uninstall করলে অথবা অসাধু উপায়ে পয়েন্ট নিতে চাইলে সকল পয়েন্ট বাতিল হয়ে যাবে। একই কারনে আপনার টাকার ব্যালেন্সও বাতিল হতে পারে।

*আজকেরডিলঅ্যাপস* *পয়েন্টসিস্টেম* *স্পন্সরডকনটেন্ট*

শপাহলিক: একটি বেশব্লগ লিখেছে

নান্দনিক সব ফিচার নিয়ে হাজির হয়েছে দেশের সবচেয়ে বড় অনলাইন শপ আজকেরডিলের মোবাইল অ্যাপ। অ্যাপটিতে যুক্ত করা হয়েছে ম্যাজিক ভয়েস সার্চ যার সাহায্যে বাংলায় কথা বলেই পছন্দের পণ্য অর্ডার করতে পারবেন ক্রেতারা। যুক্ত হয়েছে স্পিন হুইল যার সাহায্যে স্পিন করে যেকোন পণ্যের উপর ৭০-৮০% ছাড় পাওয়া সম্ভব। এছাড়াও দেশে এই প্রথমবারের মতো শপিং প্লাটফর্ম-এ নিয়ে এসেছে ‘সোশ্যাল শপিং’ ফিচার। আজকেরডিল মোবাইল অ্যাপে এখন কথা বললেই জিতবেন, খেললেই জিতবেন সাথে অ্যাপ থেকে অর্ডার করলে ডিলিভারী চার্জ একদম ফ্রি। চলুন কোনটিতে কি অফার থাকছে বিস্তারিত জেনে নেই।

Voice Magic:


ম্যাজিক ভয়েস হচ্ছে " বলুন – জিতুন " শপিং গেম। প্রতিদিন একজন অ্যাপ ব্যবহারকারী যত খুশি তত বার এই গেম টি খেলতে পারবে!! অ্যাপ ব্যবহারকারী অ্যাপে প্রবেশ করার পর নিচে ভয়েস ম্যাজিক আইকন দেখতে পাবে, সেখানে ক্লিক করার পর ভয়েস অফার এ ক্লিক করতে হবে। ভয়েস অফারে ব্যাবহারকারী একটি সহজ প্রশ্নের উত্তর ( ভয়েসের মাধ্যমে ) দিয়েই লুফে নিতে পারবে ৭০ - ৮০ % ছাড় অফার!! " অফার টি উপভোগ করতে আজকেরডিল ‘মোবাইল অ্যাপ’ গুগল প্লে-স্টোর থেকে ডাউনলোড করতে হবে অথবা অ্যাপটির নতুন ভার্সন আপডেট করে নিলেই হবে। "

Spin Wheel:

স্পিন হুইল হচ্ছে ‘খেলুন – জিতুন’ শপিং গেম। প্রতিদিন একজন অ্যাপ ব্যবহারকারী সর্বোচ্চ তিনবার এই অ্যাপের মাধ্যমে 'স্পিন দা হুইল’ গেমটি খেলতে পারবে এবং তার পছন্দের প্রোডাক্টের উপর বিভিন্ন ছাড় (৭০% পর্যন্ত), একটা কিনলে একটা ফ্রি অফার, ফ্রি ডেলিভারি বা ফ্রি রাইড নিতে পারবে। " অফার টি উপভোগ করতে আজকেরডিল ‘মোবাইল অ্যাপ’ গুগল প্লে-স্টোর থেকে ডাউনলোড করতে হবে। "


Free delivery

অ্যাপের মাধ্যমে আজকের ডিল এর যে কোন প্রোডাক্ট অর্ডার করলেই ঢাকার মধ্যে ডেলিভারী চার্জ একদম ফ্রি এবং ঢাকার বাহিরে মাত্র ৪৫ টাকাতে ডেলিভারী !! সময় ও স্টক সীমিত। তাই আজকের ডিল এর অ্যাপ টি ডাউনলোড করে কিংবা আপডেট করে ডেলিভারী অফার লুফে নিন এখনি!!

" এছাড়াও দেশে এই প্রথমবারের মতো শপিং প্লাটফর্ম-এ নিয়ে আসা হয়েছে ‘সোশ্যাল শপিং’ ফিচার যার মাধ্যমে একজন অ্যাপ ইউজার যেকোনো মার্চেন্ট বা অন্য কোনো ক্রেতাকে ‘ফলো’ করতে পারবেন এবং সকল ইউজার ফেসবুক বা টুইটার আদলে 'শপিং ফিড' দেখতে পাবে, যা প্রতিনিয়ত আপডেট হবে। "

তাহলে আর দেরী কেন বন্ধুরা আজই গুগল প্লে স্টোর থেকে আজকেরডিলের মোবাইল অ্যাপস নামিয়ে বিভিন্ন অফার লুফে নিন। আজকেরডিল ডটকমের মোবাইল অ্যাপস ডাউনলোড করতে আপনাকে গুগল প্লে স্টোরে যেতে হবে। গুগল প্লে স্টোরে গিয়ে AjkerDeal Online Shopping BD লিখে সার্চ করে অ্যাপসটি ইনস্টল করুন। অথবা এই লিংক goo.gl/2G6AQK এ ক্লিক করুন।

*আজকেরডিলঅ্যাপস* *মোবাইলঅ্যাপস* *অ্যাপস* *স্পন্সরডকনটেন্ট* *স্মার্টশপিং*

বেশতো সাইট টিতে কোনো কন্টেন্ট-এর জন্য বেশতো কর্তৃপক্ষ দায়ী নয়।

কনটেন্ট -এর পুরো দায় যে ব্যক্তি কন্টেন্ট লিখেছে তার।

...বিস্তারিত

QA

★ ঘুরে আসুন প্রশ্নোত্তরের দুনিয়ায় ★