আজাইরা চিন্তা

আজাইরাচিন্তা নিয়ে কি ভাবছো?

প্যাঁচা : দিশেহারা যে মোর মন,কিসে স্বার্থক এ জীবন...খুজে ফিরি কোথা নেব ঠাই।। চারিদিকে সবাই মোর,কেউ ভাল কেউ মন্দ ঘোর...আপন মান যেচে সেথা বেড়াই।। মনে ভাবনা তবু ঘিরে রয়েছে সদাই...এত চাওয়া নিয়ে কোথা যাই।। কেউবা মাথায় কেউ পিঠে,আমার খোলার হাত মিঠে;দিয়ে যায় কত না বাহবাই।। কারো সন্দেহ অতি,শেষে হল এই গতি;গেল কি বিফলে জীবনটাই। মনে ভাবনা তবু ঘিরে রয়েছে সদাই...(হাসি-৩)

*ভাবনা* *আজাইরাচিন্তা* *আজাইরা*

শাকিল আহমেদ: অহনক্ষণে, স্বপ্নিল ভুবনে, বিমুগ্ধ নিশীথিনীর পথে, তুমি যে এক সুরেলা অনুক্ষণ। নির্বাক স্বরে তাকিয়ে রই সেই নিশপলক চোখের দিকে। নীল আকাশের নির্ঝরনীর মাঝে রহিত যেন তার সকল অভিব্যক্তি। যা দিগন্তের দিক প্রান্তে নিয়ে যায় আমাকে।।

*স্বপ্নিলভুবন* *অভিব্যক্তি* *আজাইরাচিন্তা*

আদিত্য: আজাইরা(?) চিন্তার কী আর শেষ আছে, শুধু অলস মস্তিষ্কেই নয় কাজের মধ্যেও মাঝে মাঝে আজাইরা(?) চিন্তায় বুঁদ হয়ে যাই। তবে এসবকে আমি আজাইরা চিন্তা মনে না করে সৃজনশীল চিন্তাই মনে করি ।(শয়তানিহাসি)

*আজাইরাচিন্তা*

অপ্সরা: *আজাইরাচিন্তা* তো আমার সব সময়ই আসে..তবে কোনো কিছু নয়ে বেশি ভাবলে সেটা *আজাইরাচিন্তা*য় রুপান্তরিত হয়.. (ব্যাপকটেনশনেআসি৩)

অপ্সরা: *আজাইরাচিন্তা* করে কি লাভ ? ভালো লাগে না আর আজাইরা চিন্তা করতে !! (বেইলনাই)

মাহমুদ অনি: সবথেকে বেশি উদ্ভট, উল্টাপাল্টা, আজাইরা চিন্তাভাবনা পরীক্ষার সময় আসে। (মাইরালা)

*আজাইরাচিন্তা*

ahsan: *আজাইরাচিন্তা* এই সকাল বাক্তি দের সারাদিনে কমপক্কে ১৮ ঘন্টা ঘুমান দরকার, তাহলে *আজাইরাচিন্তা* মাথায় থাকবেনা, তাই না ....?

Aakifa Raniya Raihana: *আজাইরাচিন্তা* হুম কি বলব আজাইরা চিন্তার আড্ডাখানা হইতাসে আমার মাথা ...যত ধরনের ফালতু আর সিতানি চিন্তা ঘুরপাক খাই শুধু..কি যে আজাইরা চিনতা করি আমি (চিন্তাকরি)(চিন্তাকরি)(খুকখুকহাসি)(খুশী২)

জয়তী নাথ: *আজাইরাচিন্তা* করার মত এত আজাইরা সময় নাই(নাআআআ)

বাবলু: *আজাইরাচিন্তা* সবসময় আমার মাথার মধ্যে ঘুরপাক খায়..(ব্যাপকটেনশনেআসি)

মারিয়া আক্তার অর্পিতা: *আজাইরাচিন্তা* করতে করতে *মাথানষ্ট* হয়ে গেছে ....ভালো চিন্তা কি তাই ভুলে গেছি ......(মাইরালা)

মন্টি মনি: *আজাইরাচিন্তা* প্রায়ই রাতের ঘুমকে দুরে সরিয়ে দেয়....(চিন্তাকরি)(রাগী)

তাইবুল ইসলাম (তুষার) : আমি এত বেশি *আজাইরাচিন্তা* করছি যে আমি নিজেই জানিনা আমার *ভালচিন্তা* ঠিক কতগুলা ! (কুল)

*আজাইরাচিন্তা* *ভালচিন্তা*

ব্লগার রহিম চাচা: *আজাইরাচিন্তা* ঘুম আসকাছেনা । যতসব আজাইরা চিন্তা উকি দিতাছে মনের মধ্যে । কি করা যায় ?

অনীশ ভট্টাচার্য্য: জার্নির সময় আমার মাথায় সব সময় *আজাইরাচিন্তা* থাকে। যদি বিল গেটস এর ছেলে হতাম, তবে জীবনটা কেমন হত? আইফোন থাকলে মানুষের কাছে কেমন করে পার্ট নিতাম? চাকরীর বেতন দিয়ে কি কি করতাম?(প্রশ্ন)(চিন্তাকরি)(কিমজা)(লালালা)(প্রশ্ন)(চিন্তাকরি)(কিমজা)(লালালা)(প্রশ্ন)

এ. আর. খান: *আজাইরাচিন্তা* আইচ্ছা.....এরশাদ, ক্লিনটন, ওবামা, পুতিন, জন কেরি রা শেভ করতে সময় কেমন লাগে এদের দেখতে??..সকালে টাট্টি খানায় যায়া এরা কিভাবে কি করে???!!!(খুশী২)(শয়তানিহাসি)(খিকখিক)...(হাসি-৩)(হাসি-৩)(হাসি-৩)

অভ্র মেঘ: *আজাইরাচিন্তা* পারে কি কখনো চিন্তা অমূলক? , যখন আমরা ইশ্বরের রহস্স্য রসায়নের সৃস্টি ?

jayed জায়েদ: *আজাইরাচিন্তা* এর পিছনে দিনের অনেকটা *সময়* বেয় হয়

প্যাঁচা : *আজাইরাচিন্তা* টাই বেশ রুটিন করে,নিয়মিত করা হয়,তা না হলে এখানে কি করি।তারপরও যখন এখানেও আসা হয় না,তখন মেজাজ খারাপ হয়,কেন BDতে ২০০সিসি বাইক পারমিট পায় না,কেন kawasaki ninja BDতে নাই,কেন এখানে বাইকের এত দাম,এইসব বেগারা বেগারা দিয়া বার্গার বানাইয়া খাই(মানিনা)(খুশীতেআউলা)(ভাগোওওও)

নাহিয়ান সেজান: *আজাইরাচিন্তা* ও *চীৎকার*চেচামেচী করে *ভালথাকা*র *চেষ্টা* করা অনেকটা *বোকামি* ও *চাঁদ*এর *অমাবস্যা*র মত!*টাকা-পয়সা* থাকা সত্তেও কেউই *ঈদ*এর *আনন্দ* বা *খুশি* কোনটায় কিনতে পারবেন না! তাই আসুন আমরা অযথা *মাথানষ্ট* না করে সবাইকে নিয়ে অনেক *মজা* করি! (কোলাকুলি)

বেশতো সাইট টিতে কোনো কন্টেন্ট-এর জন্য বেশতো কর্তৃপক্ষ দায়ী নয়।

কনটেন্ট -এর পুরো দায় যে ব্যক্তি কন্টেন্ট লিখেছে তার।

...বিস্তারিত

QA

★ ঘুরে আসুন প্রশ্নোত্তরের দুনিয়ায় ★