আবদার

আবদার নিয়ে কি ভাবছো?

Mahi Rudro: [ভুত-প্লীজ]একটা মানুষ পুরোপুরি খারাপ হতে পারে না। আবার নিখুঁত ভালোমানুষও পাবেন না। ভালো-মন্দ নিয়েই মানুষ। . অথচ ভালোবাসার মানুষটাকে একেবারে নিখুঁত চাই কেন ! কেন তার মন্দটাকেও মেনে নিয়ে ভালোবাসতে পারি না?

*আবদার*

সাদাত সাদ: [বেশবচন-সাব্বাস]যদি বেশতোর কোন ইউজার বন্ধু বলে যে, তিনি তাহার পাসওয়ার্ড ভুলে গেছেন! তাহলে বুঝে নেবেন ভদ্রলোক "ভদ্রমহিলা পাগলা গারদের প্রধান পাগল (ঘুম২) বেশতোর পাসওয়ার্ড যে ব্যক্তি ভুলে যাবে সেই ব্যক্তি এই দুনিয়ায় নেই মানে তিনি পরলোক গমন করেছেন (শয়তানিহাসি)

*বেশতো* *লগইন* *সমস্যা* *অভিযোগ* *পরামর্শ* *আবদার*

শারমিন বীথি: [ফুলকি-আমিলক্ষ্মী]কেউ আমাকে একটা লাইন ধার দাও--- পোস্ট দেব। (প্লিইইজ)

*আবদার*

দস্যু বনহুর: [ক্রিকেটরঙ্গ-বাসায়খাইতেদেয়নাবলখাস] নিজেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুযোগ্য সন্তান দাবি করে রাজধানীর পূর্বাচলে একটি প্লট আবদার করেছেন অভিনেতা শাহরিয়ার নাজিম জয়। এই আবেদনপত্রে গৃহায়ন ও গণপূর্তমন্ত্রী ইঞ্জিনিয়ার মোশারফ হোসেন এবং যুব ও ক্রীড়া উপমন্ত্রী আরিফ খান জয়ের সিল ও স্বাক্ষর রয়েছে। বিঃ দ্রঃ- অনেক কিছুই বলার ছিল, থুঃ ইয়াক থুঃ বলে ফেলে দিলাম।

*আবদার*

প্যাঁচা : ওমা, উন্নয়নের জোয়ারে তো বেশতো ভাইসা গেছিলো...এখন কি থামছে?পুরা রাইত যে কষ্ট দিল হেইডার কি হইব?ঘুমের কথা বাদ দিলাম,এই যে পেইন একটা টাইম কাটাইলাম আর কতক্ষণ পর পর আইসা যে গুতাইলাম,অইটার কি হইব?বেশতো আমাগোরে কি ট্রিট দিব?হাহাহাহাহাহা...(হাসি২)(রাগী)

*ট্রিট* *বেশতো-ট্রিট* *বেশতো* *আবদার* *বেশতো-উন্নয়ন*

মারিয়া আক্তার অর্পিতা: তোমার সাথে আমার প্রথম রিকশাভ্রমন যেটা আমি প্রতিনিয়ত মিসকরি...(মনখারাপ)আমার জীবনের এখন পর্যন্ত কোনো অর্জন নেই তুমি ছাড়া...তোমাকে নিজের করে নিজের মতো করে সারা জীবনের জন্যে পাবো যেদিন সেদিন আমি বলতে পারবো যে আমি অসাধ্যসাধন করেছি...তোমার কাছে আমার একটাই আবদার...আমাকে ভালোবাসো...বিশ্বাস করো...আমার আর কোনো আবদার নেই তোমার কাছে...(ভালবাসি)(ভালবাসি)(ভালবাসি)

*আমারঅর্জন* *অসাধ্যসাধন* *রিকশাভ্রমণ* *মিসকরি* *আবদার*

এ. আর. খান: ঘর ভাড়া মেটাতে যখন বাবা হিমসিম খেতেন,তখন আবদার করেছিলাম ভিডিও গেমস! অথচ ছোট্ট আমি বুঝতামই না বোনের পুরোনো বইগুলো আমাকে কেনো পড়তে হত,নতুন বইয়ের গন্ধ কেমন(প্রশ্ন) আর মা!!..প্রাণান্ত চেষ্টা করতেন পুরোনো ক্যালেন্ডারের সাদা পিঠ দিয়ে নতুন বই বানানোর(হাসি২)

*নতুনবই* *আবদার* *মা* *বাবা* *ক্যালেন্ডার*

অসমাপ্ত কাব্য: *আবদার* একটুখানি ভালবাসা,, অর্ধেকটা আদর,, আর বাকিটা তোমার মনগড়া দুষ্টুমি দিয়ে একবার বলবে..."ভালবাসি"... (হার্ট)(খুবকিউটলাগছে)(হার্ট)

শ্রীলা উমা: চিরকুট চালাচালি করি বাসায় যখন ভাইয়ার সাথে মারামারি-ঝগড়া-খুঁনসুটির পর কথা বন্ধ থাকে তখন কথা বলার একমাত্র উপায় হলো চিরকুট,সেই চিরকুটে আবার আবদারও থাকে (খিকখিক)

*চিরকুট* *খুঁনসুটি* *আবদার*

এ. আর. খান: সময় এমনই এক ভয়াবহ বস্তু...তার কাছ থেকে কিছু আদায় করাটা খুব শক্ত.. কিন্তু সে কেড়ে নিতে জানে খুব সহজে... শৈশব-কৈশোর কেড়ে নেয়া নিষ্ঠুর সময়টা স্লো পয়জনিং এর মত বয়সের বিষ বাড়াতে থাকে ধীরে ধীরে.. সাথে কেড়ে নেয় মনের সব চাওয়াগুলো...সবার অজান্তে...আস্তে আস্তে

*আবদার*

মেঘবালক শুভ্র: *আবদার* ভালবাসার মানুষের কাছেই করা যায় আর পৃথিবীতে আমার একমাত্র ভালবাসার মানুষ হচ্ছে আমার বাব-মা(হার্ট)

শ্রীলা উমা: আইস-ক্রিম খেতে ইচ্ছা করছিল খুব,কথাটা মামনিকে বলার জন্য অনেক সাহস করে গুনে গুনে ৮ বার সামনে গিয়ে বললাম "একটা কথা বলি...." কিন্তু পর্যাপ্ত সাহসের অভাবে বলতে পারি নাই,পরে একটা বকা খেয়ে বলে আসলাম আমি কফি খাব l কোথায় আইস-ক্রিম আর কোথায় কফি.......(মাইরালা)

*আইস-ক্রিম* *কফি* *আবদার* *সাহসেরঅভাব*

সুন্দরের পূজারি: *আবদার* আবদার তার কাছেই করা যায়, যে সেটার মর্যাদা রাখে .....

বাংলার বেদুঈন: *আবদার* আমার একমাত্র আবদার হল মাথার পাকা চুলগুলো তুলে দেয়া এবং সেটা আমার ভাগ্নি রিফাতের কাছে।

Aakifa Raniya Raihana: *আবদার* শেষ আর হলো না . (খুকখুকহাসি)(হার্ট)

abhishekkaisar: *আবদার* (রাগীগরু-১)

শুভ্র: জটিল জটিল দু-চারটা *আবদার* আছে,যেগুলো কোন মানুষের পক্ষে পূরন করা সম্ভব নয়! সৃষ্টিকর্তাকে সামনা-সামনি কোনদিন পেলে,আবদারগুলো জানিয়ে চমকে দেয়া যেত! কিন্তু সে সুযোগ পাওয়ার কোন ধরনের সম্ভবনা আছে বলে মনে হচ্ছেনা আপাতত! মৃত্যু পর্যন্ত অপেক্ষায় থাকতেই হচ্ছে!(কুল)(কুল)(কুল)

জোকস

অভি: একটি জোকস পোস্ট করেছে

বস ব্যাটাকে বাসি আমি সবার চেয়ে খারাপ যুগ জনমের শত্রু আমার সুখের চাকরির বিলাপ সবাই মোরে ছাড়তে পারে কলিগ যারা আছে বস ব্যাটা ছায়ার মত থাকবে পাছে পাছে অকারণে চুনকালি লাগিয়ে করছে তিরস্কার বিশ্ব মাঝে এমন শত্রু মিলবে কোথা আর . . তারপরও বলি,সামনে ইনক্রিমেন্ট এর সময় . . বস তুই ঠান্ডা থাক আমার চিন্তা করে হয়ত আমার আশা পূর্ণ হবে তোর কৃপা ভরে (ফুঁপিয়েকান্না)(ফুঁপিয়েকান্না)(ফুঁপিয়েকান্না)(ফুঁপিয়েকান্না)(ফুঁপিয়েকান্না)
*শত্রুতা* *আবদার* *জেদ*

জুনি: *আবদার* করি তো সবসময়...কাছের মানুষগুলোর কাছে,আমাকেই যেন তারা সবথেকে বেশি ভালবাসে....(হার্ট)

বেশতো সাইট টিতে কোনো কন্টেন্ট-এর জন্য বেশতো কর্তৃপক্ষ দায়ী নয়।

কনটেন্ট -এর পুরো দায় যে ব্যক্তি কন্টেন্ট লিখেছে তার।

...বিস্তারিত

QA

★ ঘুরে আসুন প্রশ্নোত্তরের দুনিয়ায় ★