আলাদিনের জাদুর চেরাগ

আলাদিনেরজাদুরচেরাগ নিয়ে কি ভাবছো?

Kalponik Rock: *আলাদিনেরজাদুরচেরাগ* পেলে দুনিয়া উল্টাই দিতে বলতাম

আশিকুল আলম আশিক: *ইচ্ছাকরে* সবাইকে খুশি করতে ..আনন্দে রাখতে আর *ইচ্ছাকরে* *আলাদিনেরজাদুরচেরাগ* এর জিনি হতে.....!!

শুভ্র আহাম্মেদ: *আলাদিনেরজাদুরচেরাগ* আলাদিনের মাদুরে চরে ঢাকা শহরে যাতায়াত করতে চাই কারণ ঢাকা শহরের যানজট আর ভালো লাগে না।

অবশেষে আমি: *আলাদিনেরজাদুরচেরাগ* তা বেশতো ! এখন আমি কি করে বুঝব যে এটা আলাদিনের চেরাগ (প্রশ্ন)

বোকা মানুষ: *আলাদিনেরজাদুরচেরাগ* পেলে আমি বলব তুমি শুধু পেঁয়াজ কাটবা আর বসে বসে কান্না করবা।

বাংলার বেদুঈন: *আলাদিনেরজাদুরচেরাগ* ভাই দৈত্য আপনি আমার বাবাকে ফিরিয়ে দিন।আমি ছোট বেলায় বাবাকে হারিয়েছি আমার আয় করা টাকা দিয়ে বাবাকে হজে পাঠাতে চাই, বাবাকে নিয়ে ঢাকার বড় বড় রেস্টুরেন্টে খেতে চাই।দৈত্য তুমি পারবে ? আমি যে বাবাকে অনেক অনুভব করি।কেন বাবা ফিরে আসে না ?

muhammad abdur rahman al-razy: *আলাদিনেরজাদুরচেরাগ* protomey boltam ,,,, bay doitrho ............. ameder Toylet ta poriskar kore daw Please ................. r jode paro ,,,, Bangladesh goverment ta k ,,,,,,,,,,,, pasa te lat deaa ,,, Rasteoo komota teke lamaiaaa daw ............

প্রতীক: *আলাদিনেরজাদুরচেরাগ* দৈত্যকে জিজ্ঞেস করতাম........ কবে আর মানুষ আলাদিনেরজাদুরচেরাগ খুঁজবে না বা আলাদিনেরজাদুরচেরাগ দরকার পরবে না..............

intrepid love: *আলাদিনেরজাদুরচেরাগ* পেলে নিজে দৈত্য হয়ে যাবার ইচ্ছে পোষণ করতাম (শয়তানিহাসি)

Nirjhor: *আলাদিনেরজাদুরচেরাগ* যদি পেতাম, এক নিমিশে বদলে দিতাম পৃথিবীটাকে, কার মাঝে কোন রকম কষ্ট থাকতনা,

Ahmed Shabab Noor: *আলাদিনেরজাদুরচেরাগ* আমার ইচ্ছা হলো আমার আরো একশটি ইচ্ছা পূরন করতে হবে.(শয়তানিহাসি)(শয়তানিহাসি)(খুশী২)(শয়তান২)

রাজকুমার: *আলাদিনেরজাদুরচেরাগ* দেখি বলেন তো কে কে চেরাগ পাইচেন এই পর্যন্ত ?

ইমরান: *আলাদিনেরজাদুরচেরাগ* দৈত্য ভাই, আমার একটা ই ইচ্ছা আপনার পক্ষে যদি সম্ভব হয় তাহলে ঢাকার ট্রাফিক জ্যাম তা দূর করে দেন.... যদিও আমি ভালো করে ই জানি আপনার পক্ষে সবকিচু সম্ভব হলে ও ঢাকার ট্রাফিক জ্যাম দূর করা টা মনে হয় অসম্ভব......(ব্যাপকটেনশনেআসি৩)

অভী আহমেদ খান: *আলাদিনেরজাদুরচেরাগ* এক ছোট ছেলে একটা যাদুর চেরাগ পেল! চেরাগ ঘষার পর একটা জ্বিন বের হলো চেরাগ থেকে, সে বাচ্চাটার ৩ টা ইচ্ছা পূরন করতে চাইলো। বাচ্চা টা ভেবে ভেবে ৩ টা ইচ্ছার কথা জ্বিনকে বললো এইভাবে . . . ইচ্ছেগুলো কমেন্তেঃ

রাজকুমার: *আলাদিনেরজাদুরচেরাগ* জিন কে বলব আকাশের সবগুলো তারা গুনে দিতে

মুকতাদির: একটা *আলাদিনেরজাদুরচেরাগ* পেলে 'জিনি'কে আরো ৩টা *আলাদিনেরজাদুরচেরাগ* এনে দিতে আদেশ করবো...এভাবে ১টা চেরাগ থেকে ৩ টা...৩ টা থেকে ৯ টা...৯ টা চেরাগ থেকে ২৭ টা ...এভাবে যতক্ষণ পর্যন্ত সবগুলি ইচ্ছা পুরুন না হচ্ছে জিনি'র নিস্তার নাই (শয়তানিহাসি)

Md. Ashiquer Rahaman: *আলাদিনেরজাদুরচেরাগ* আমার ‍তৃতীয় ইচ্ছা থাকত যেন বেশতো তে লাইভ চ্যাপ চালু হয়।

ইউসুফ: *আলাদিনেরজাদুরচেরাগ* পেলে বলতামঃ ১)বাংলাদেশটাকে যেভাবে স্বপ্ন দেখেছি সেরকম বানিয়ে দিতে। ২)প্রয়াত মা-বাবাকে যেন আরও কিছুদিন ভালভাবে সেবা ও আনন্দ দিতে পারি সেই ব্যবস্থা করে দিতে। ৩)বিক্ষিপ্ত ও অশান্ত মনকে শান্ত করে দিতে।

RJ ABIR: *আলাদিনেরজাদুরচেরাগ* পেলে বলতাম ১: আমারে বিল গেটস নাইলে মার্ক যাকারবারগ বানাই আ দাও। ২: আনলিমিটেড ইচ্ছা পূরণ করে এমন একটা জিন দাও. ৩; আর লাগবনা, এই দুটা তর ইন্টারভিউ , বড় কাজ করতে হলে ইন্টারভিউ তে পাস করতে হয় জানস তো ..(কুল)

ঝিঁঝিপোকা: *আলাদিনেরজাদুরচেরাগ* পেলে দৈত্যকে ঘরছাড়া করে নিজে গিয়ে প্রদীপের ভেতর ঘুমিয়ে থাকতাম~~ বছরের পর বছর~~ (শয়তানিহাসি)(হাইতুলি-১)

বেশতো সাইট টিতে কোনো কন্টেন্ট-এর জন্য বেশতো কর্তৃপক্ষ দায়ী নয়।

কনটেন্ট -এর পুরো দায় যে ব্যক্তি কন্টেন্ট লিখেছে তার।

...বিস্তারিত

QA

★ ঘুরে আসুন প্রশ্নোত্তরের দুনিয়ায় ★