আষাঢ়েগল্প

আষাঢ়েগল্প নিয়ে কি ভাবছো?

Fahim Shahriar: নিউজ ককটেল ডেট * নিজের বাথরুমে ককটেল মারার দায়ে ৪৪৪ দিনের রিমান্ডে গেলেন ফকটেল মির্জা । * মখা আলুমগিরের পাদে বিপুল পরিমান ককটেল তৈরীর সরঞ্জাম পাওয়া গেছে । * বিমানে ককটেল বিস্ফোরন করতে গিয়ে গনধোলাই খেলেন আরিপ কান । * সিঙ্গাপুরের ছাগলনাইয়ায় নাশকতা করতে গিয়ে টমেটু মনে করে ককটেলের সালাদ খেয়ে গর্ভবতী হলেন সানি লিওন । * জাঙ্গির চিপায় ককটেল লোকাতে গিয়ে বিস্ফোরনে নিজের লিঙ্গ বিচ্ছেদ হল পাপিয়া আপার ।

*আষাঢ়েগল্প*

Fahim Shahriar: *আষাঢ়েগল্প*

শাহরিয়ার পারভেজ নয়ন: *আষাঢ়েগল্প*

Tanvir Ahmed Rifat: *আষাঢ়েগল্প* দেশ খাদ্যে স্বয়ংসম্পূর্ণ

নিপুণ মজুমদার: *আষাঢ়েগল্প* দেশে কোন চোর নাই । :)

Sakib Khan: জীবনে *আষাঢ়েগল্প* অনেক শুনেছি তবে শ্রাবণাগল্পের আশায় আছি, কবে এটা রিলিজ হবে বইলেন সবাই... (সারপ্রাইজ)

Lutfun Nessa: *আষাঢ়েগল্প* বেগম খালেদা জিয়া গতরাত ১০:২০ মি: লন্ডনে এলিজাবেথ হাসপাতালে ডাক্তারদের সাথে পাঞ্জা লড়ে ক্লান্ত হয়ে মৃত্যু বরণ করেন. (মনখারাপ)

রাখিব আপন: *আষাঢ়েগল্প* বালকটি চলে গেল ।বালিকাটি বসে পড়ল।রুমের ভেতরে শুয়ে থাকা মেয়েটি খাবারের জন্য চিৎকার করে উঠল ।#দ্য লিজেন্দ দুঃখু মিয়া#

ইসমাইল হোসেন: *আষাঢ়েগল্প* অবশেষে খালেদা জিয়াকে প্রেসিডেন্ট বানিয়ে শেখ হাসিনা ৪র্থ বারের মত বাংলাদেশের প্রধান মন্ত্রীর আসন গ্রহন করলেন।

Tanzil Ahamed Tanim: *আষাঢ়েগল্প* এই মুহূর্তে আষাঢ়ে গল্প হল পহেলা বৈশাখ ১৪ই এপ্রিল এর পরিবর্তে ২২ এপ্রিল পালিত হবে । (খুশী২)(খুশী২)(খুশী২)

লুসিফার: এইচএসসি পরীক্ষার্থী হিসেবে এই মুহূর্তে আমার সব চেয়ে আকাঙ্খিত *আষাঢ়েগল্প* গল্প হলো "অনিবার্য কারণবশত ২০১৭ সালে অনুষ্ঠিতব্য এইচএসসি পরীক্ষাটি ২০১৮ সালে অনুষ্ঠিত হবে !" (মাইরালা)(আম্মুউউউ)(ফুঁপিয়েকান্না)(ছেড়েদেশয়তান)

সুমন (দুষ্ট পাখির বাবা): ভেবেছিলাম *বর্ষাকাল* শেষ হলে *বিছানাকান্দি* যেয়ে *আষাঢ়েগল্প* শুনবো আর *খিচুড়ি* খাব কিন্তু হায়রে কপাল আপুর *শখেরবাগান* *বৃষ্টি*র কারণে নষ্ট হলে বাসার *পরিস্থিতি**গরম* হয়ে উঠে তাই *গ্যাঞ্জাম* থেকে বাঁচতে *টঙের-দোকান* বসে আছি.....

*বর্ষাকাল* *বিছানাকান্দি* *আষাঢ়েগল্প* *খিচুড়ি* *শখেরবাগান* *পরিস্থিতি**গরম* *গ্যাঞ্জাম*

শাকিল: যদি আপনার এমন ধারণা যে- আপনি যে দল কে সমর্থন করেন বরাবরই তারাই হারবে, সব সময় যদি এমনটা ঘটে তাহলে আজকে ওই ব্রিটিশদের সাপোর্ট করেন মন থেকে ...উল্টা কিছু ঘটলে বুঝবেন আপনি সেই রকম ভাগ্যবান |

*আষাঢ়েগল্প* *বাংলাদেশ-না-ইংল্যান্ড*

প্যাঁচা : আর কত,গতরাতের আগের রাতে চুরি করে রাত ১টার দিকে বাসা থেকে বাইক নিয়ে বের হইছিলাম এবং অবাক করা ঘটনার মুখোমুখি হলাম। একপা খালি,একপায়ে জুতা,হাতে ব্যান্ডেজ দেখে রাস্তায় পুলিশ দাড় করাইলো।কাহিনী শুনে উলটা হাসাহাসি এবং পরে যতক্ষণ একই রাস্তা আমরা ছিলাম,আমাকে ওনাদের সামনে সামনে চলতে বললেন যেন অন্য গাড়ি ঝামেলা করতে না পারে।হাহাহা... আমি খুবই অবাক হইছি ওনাদের এই আচরণে।আমিতো ভাবছিলাম হেনস্থার সীমা থাকবেনা...হাহাহাহা..Almost too good to be true(ভেঙ্গানো)

*পুলিশ* *আষাঢ়েগল্প*

বিম্ববতী: বেশতো জন্মলগ্নে অতীব প্রানোচ্ছল ছিল! যাহা রান্নার রেসিপি আর রূপচর্চা ব্যাতিরেকেও দেশ-বিদেশের নানান সমস্যা লইয়া আলোচনায় ব্যস্ত থাকিত! একদিন বেশতোকে না দেখিলে বেশিরভাগ সদস্য'রই বদহজম হইতো বলিয়া শুনিয়াছিলাম! আজ এহেন বাক্যকে *আষাঢ়েগল্প* ভাবিয়া ঘুম দিন,,

*বেশতো* *স্যাটায়ার*

Robin: *আষাঢ়েগল্প* উজানের পানি ভাটি অঞ্চল বাংলাদেশের ওপর দিয়েই যাবে; কিন্তু ফারাক্কা না থাকলে পানি নিয়মিত বৃষ্টির সাথে নিয়মিত অল্প অল্প করে পানি আসতো; এভাবে ফারাক্কায় পানি আটকিয়ে অনেক পানি জমিয়ে একসাথে ছাড়লেতো দুকূল ছাপিয়ে পানি আসবেই নদীকুল ভাঙবেই।

প্যাঁচা : *আষাঢ়েগল্প* "আমার সোনার বাংলা, আমি তোমায় ভালোবাসি..."...(ভয়পাইসি)(ভাগোওওও)

সাদাত সাদ: [বাঘমামা-এইটাকিসুহইলো]একটু হাসি মুখ দেখার লোভে এতদূর বহুদূর শেষ পর্যন্ত আমি পরাজিত সেই হাসি মুখ দেখা হলো না।

*হাসিমুখ* *বাবা* *মুখ* *মনেরকথা* *আষাঢ়েগল্প*

সাদাত সাদ: হারানো দিন গুলো খুবই সুন্দর। কোন এক সময় মাত্র ১০০ টাকার একটা ব্যাট কেনার পয়সা আমার ছিলনা, আর এখন তো আর ব্যাট এর প্রয়োজন ই হয়না। গতবার দেশে গিয়ে ছোটদের কে হাজার টাকা দামের ৫ টা ব্যাট কিনে দিয়ে আসলাম, অথচ আমি সেই ব্যাট দিয়ে একদিন ও খেলিনি। আসলে মানুষের জীবন টাই যেন কেমন। দিন বদলে যায়, বদলে যায় শৈশবের ইচ্ছে গুলো ও। আমরা হারিয়ে যায় কর্মবস্ততায়।

*শৈশব* *স্মৃতি* *মনেরকথা* *আষাঢ়েগল্প*

♦ মমিতা ♦: একটি বেশটুন পোস্ট করেছে

আবুল টিভির সকালের খবর
শ্বাস নেবার উপর ভ্যাট বসিয়েছে সরকার জনসাধারণকে জানানো যাচ্ছে যে সবাই দিনে সীমিত ভাবে শ্বাস নেবেন, অতিরিক্ত নিলে বাড়তি ভ্যাট প্রদান করতে হবে আবুল টিভির সকালের খবর এখানেই সমাপ্তি পরবর্তী সংবাদ দেখবেন, আমাদের প্রতিষ্টাতা আবুলের মৃত্যুর পর। ততদিন আপনারা ভাল থাকুন
*আষাঢ়েগল্প* *ভ্যাট*

বেশতো সাইট টিতে কোনো কন্টেন্ট-এর জন্য বেশতো কর্তৃপক্ষ দায়ী নয়।

কনটেন্ট -এর পুরো দায় যে ব্যক্তি কন্টেন্ট লিখেছে তার।

...বিস্তারিত

QA

★ ঘুরে আসুন প্রশ্নোত্তরের দুনিয়ায় ★