ইউনিক কালেকশন

ইউনিককালেকশন নিয়ে কি ভাবছো?

শপাহলিক: একটি বেশব্লগ লিখেছে

ইউনিক কালেকশন কিনতে ক্লিক করুননিত্য দিনের নানা রকমের ঝুটঝামেলা থেকে মুক্তি দিতে প্রযুক্তি আপনাদের জন্য নিয়ে এসেছে দারুন সব গ্যাজেট। গুরুত্বপূর্ণ এই গ্যাজেটগুলোর ব্যবহার আপনার জীবনকে আরও সহজ ও সাবলীল করে তুলবে। চলুন বর্তমান সময়ে ব্যবহৃত দারুন  ও মজার কিছু ইলেকট্রিক পোড্রাক্ট সম্পর্কে জেনে নেই। 

পোর্টেবল মাইক/স্পিকার:

ইউনিক কালেকশন কিনতে ক্লিক করুন
প্রযুক্তির নতুন আবিষ্কার পোর্টেবল মাইক/স্পিকার। ছোটখাট পাবলিক প্রেজেন্টেশনে এটি ব্যবহার করা যাবে। হকারাও এই যন্ত্রটি মাইক হিসাবে ব্যবহার করতে পারবে। এত রয়েছে এফ এম রেডিও রয়েছে। এটি USB,SD CARD সাপোর্টেড। আর সাউন্ড রেকর্ডার সিস্টেম তো আছেই! রিচার্জ্যাবল সিস্টেম ও উন্নত মানের লিথিয়াম আয়ন ব্যাটারী থাকায় এটি অধিক সময় চার্জ ধারন করতে পারে। যন্ত্রটি সহজেই রক্ষণাবেক্ষন, বহন এবং ব্যবহারযোগ্য। ১ বার চার্জ এ ২দিন ব্যবহার করা যাবে।

ওয়াল মাউন্ট ব্র্যাকেট:

ইউনিক কালেকশন কিনতে ক্লিক করুন
ঘরের টেলিভিশনটির জন্য আলাদা করে টেবিল আর কেনার দরকার নেই। আপনর এলইডি ও এলসিডি টিভির সমস্যার সমাধান দেবে এই গ্যাজেটটি। এটি একটি ওয়াল মাউন্ট ব্র্যাকেট যা কার্বন স্টীলে তৈরী মজবুত ও টেকসই। সর্বোচ্চ ২৪" পর্যন্ত LCD/LED টিভির জন্য এটি ব্যবহার করা যাবে। যেকোন সলিড দেয়ালে দৃঢ়ভাবে এটে থাকবে এই ব্র্যাকেটটি। এটির সাথে ফিটিং এর জন্য প্রয়োজনীয় সব উপকরণ সংযুক্ত রয়েছে।

 মানি চেকার পেন:

ইউনিক কালেকশন কিনতে ক্লিক করুন
আর নয় জাল টাকার প্রতারণা। আপনাকে এখন আর কেউ ঠকাতে পারবে না। দৈনন্দন প্রয়োজন কলমের সাথে এবার নকল টাকা সনাক্ত করার যন্ত্র। নকল বা জাল টাকা সহজে ধরার জন্য অধিকতর উন্নত চেকার কলম টাকা চেক এবং লেখালেখি দুইটি কাজই করা যাবেে এক প্যাকে। সবসময় সাথে রাখুন এবং প্রতারণার হাত থেকে রক্ষা পান। আলট্রা-ভায়োলেট লেজার টর্চ দিয়ে জাল টাকা সনাক্ত করুন। জাল টাকা সনাক্তের জন্য লাইট ব্যবহার করুন অথবা কলমের দাগ দিন।

মিউজিক প্লেয়ার, টর্চ লাইট কাম পাওয়ার ব্যাংক:

ইউনিক কালেকশন কিনতে ক্লিক করুন
7 IN 1 মিউজিক টর্চ উইথ FM রেডিও। ব্লুটুথ কানেকশন এর মাধ্যমে মোবাইল ডিভাইস কানেক্ট করে এটি ব্যবহার করা যাবে। এতে রয়েছে TF কার্ড স্লট সিলিকা জেল বাটন ডিজাইন অ্যালার্ম হুইসেল ফাংশন। USB পাওয়ার ক্যাবলের সাহায্যে কম্পিউটার থেকেও এটিতে পাওয়ার নিতে পারবেন। এত রয়েছে বিল্ট ইন ফাংশনঃ FM radio, MP3 player, MP3 audio, flashlight, USB disk। এই পাওয়ার ব্যাঙ্কটি বাইসাইকেলের সাথে লাগিয়ে(কম্প্যাটিবল) ব্যবহার করা যাবে।

 

এন্টি লস্ট এলার্ম ডিভাইস:

ইউনিক কালেকশন কিনতে ক্লিক করুন
এটি থাকলে আপনার কোন জিনিসই আর হারাবেন না। এই এন্টি লস্ট এলার্ম ডিভাইটি হারিয়ে যাওয়া জিনিস 25 মিটারের মধ্যে থাকলে ব্লুটুথ 4.0 সার্পোটেড এন্টি লস্ট ডিভাইসটি তা খুঁজে দিতে সক্ষম। চাবি, ‍ওয়ালেট, হ্যান্ড ব্যাগের মতো দৈনন্দিন ব্যবহার্য জিনিস যা আমরা তাড়াহুড়ার সময় খুঁজে পাই না সেসব জিনিসের সাথে জুড়ে দিন এই ডিভাইসটি আর মোবাইলে ছোট্ট একটি Apps দ্বারা অপারেট করুন। ডিভাইসটি বিপ বিপ শব্দে জানান দেবে হারিয়ে যাওয়া জিনিসটি কোথায় আছে। ডিভাইসটি iPhone4S/5/5S/5C, iPad Mini, iTouch 5, iPad 3/4, iPad Air এবং Andriod স্মার্টফোন উইথ ব্লুটুথ 4.0 দিয়ে অপারেট করা যাবে।

উপরের ইলেকট্রনিক্স পোড্রাক্টগুলো কিনতে ও দেখতে ঘুরে আসুন দেশের সবচেয়ে বড় অনলাইন শপিংমল আজকেরডিল ডটকম থেকে। 

*গ্যাজেট* *ইউনিককালেকশন* *স্মার্টশপিং*

বেশতো সাইট টিতে কোনো কন্টেন্ট-এর জন্য বেশতো কর্তৃপক্ষ দায়ী নয়।

কনটেন্ট -এর পুরো দায় যে ব্যক্তি কন্টেন্ট লিখেছে তার।

...বিস্তারিত

QA

★ ঘুরে আসুন প্রশ্নোত্তরের দুনিয়ায় ★