ইউনিক গ্যাজেট

ইউনিকগ্যাজেট নিয়ে কি ভাবছো?

শপাহলিক: একটি বেশব্লগ লিখেছে

ইউনিক ও আনকমন গ্যাজেট কালেকশননিত্য নতুন গ্যাজেট আমাদের জীবনযাপনকে করে দিচ্ছে অনেক ইজি। এগুলোর ব্যবহার যেমন সহজ তেমন পোর্টেবিলিটির কারণে যে কারোও পছন্দ হবে। তাই চলুন হালের চমক সৃষ্টিকারী তিনটি গ্যাজেটের সাথে পরিচিত হয়ে নিই।

ভিআর বক্স:

আনকমন গ্যাজেট কিনতে ক্লিক করুন
ভিআর বক্স এমন একটি গ্লাস যেটি দিয়ে ভার্চুয়াল রিয়েলিটি এবং অগমেন্টেড রিয়েলিটি উপভোগ করতে পারবেন !  এর মাধ্যমে সামাজিক যোগাযোগের ওয়েবসাইটের নোটিফিকেশন পড়া যাবে এবং মোবাইল কল করে কথা বলা যাবে। এতে আরও থাকবে স্বচ্ছ লেন্স ও স্মার্টফোনের সঙ্গে সিনক্রোনাইজ করার নানা প্রযুক্তি। এতে বিশেষ ধরনের হেডফোন সংযুক্ত থাকবে, যাতে সহজে স্মার্টফোনের মতো কল আদান-প্রদান করা যাবে। এর লেন্সে বিভিন্ন তথ্য জানা ও নোটিফিকেশন পাওয়ার সুবিধাও থাকবে।

2D/3D গ্লাস ব্যবহার করে উপভোগ করুন ভার্চুয়াল দুনিয়া। 3D সিনেমা উপভোগ করুন ঘরে বসেই আপনার 2D ল্যাপটপে ভিডিও, মুভি অথবা টিভিতে ভার্চুয়াল রিয়ালিটি গেমস এবং ৩৬০ ডিগ্রী যেকোনো দৃশ্য।

রিমোট কন্ট্রোল সুইচ

আনকমন গ্যাজেট কিনতে ক্লিক করুন
একটু রেস্ট নেবেন,বালিশে মাথা রাখতেই কয়েক মিনিটের মধ্যে ঘুমঘুম ভাব চলে এসেছে। আলসেমির কারনে উঠে লাইট বন্ধ করতে মোটেও ইচ্ছে হচ্ছে না। আবার অনেক সময় ঘুম থেকে উঠেই অন্ধকারে ফ্যান কিংবা লাইটের সুইচ খুঁজতে হয়। এসব সমস্যা থেকে মুক্তি দিতে প্রযুক্তিবিদরা তৈরী করেছেন ইলেকট্রনিক রিমোট ডিভাইস সুইচ। রিমোট কন্ট্রোল সুইচের সাথে ফ্যান বা লাইটের বৈদ্যুতিক কানেকশন যুক্ত করেই আপনি রিমোট দিয়ে নিয়ন্ত্রণের দারুণ সব সুবিধা পেতে পারেন।
বিছানা থেকে আপনি এই রিমোট দিয়ে আপনার সময় মতো লাইট ও ফ্যান বন্দ ও চালাতে পারবেন । যেই সব শিশু সুইচ বোর্ড পর্যন্ত পৌঁছাতে পারে না তারা এই রিমোট দিয়ে, লাইট ও ফ্যান বন্দ ও চালাতে পারবে । বিছানার রোগী ও বয়স্ক মানুষদের জন্য এই ডিভাইসের ব্যবহার খুব সুবিধাজনক । এছাড়াও শারীরিক প্রতিবন্ধী ব্যক্তিদের জন্য এটা জরুরী।

ব্লু-টুথ সানগ্লাস

আনকমন গ্যাজেট কিনতে ক্লিক করুন
ব্লু-টুথ সানগ্লাস এমন একটি ইউনিক গ্লাস যেটি ব্যবহার করে আপনি সূর্যরশ্মি থেকে রক্ষা পাবার পাশাপাশি এর ব্লু-টুথ হেডসেটের সাহায্যে মিউজিক উপভোগ করতে পারবেন। যেকোনো স্মার্ট ফোন, iPhone, পিসি বা ট্যাবলেট এর মাধ্যমে এটি কানেক্ট করা যাবে। ব্র্যান্ড নিউ ও হাই কোয়ালিটির এই প্রোডাক্টটি দেখতেও বেশ চমৎকার। গ্লাসটিতে আপনি পাবেন ১ বছরের ওয়ারেন্টি।


মিনি ব্লুটুথ ইয়ারফোন:

আনকমন গ্যাজেট কিনতে ক্লিক করুন
এবার কথা হবে কানে কানে। কারণ বাজারে এসেছে সবচেয়ে ছোট ব্লুটুথ ইয়ারফোন। কানে ইয়ারফোন আছে কিনা তা আপনি বুঝতেই পারবেন না। হাই পারফর্মেন্স মিনি A-8 ব্লুটুথ ইয়ারফোন টি Bluetooth V2.1+EDR Bluetooth profiles supported। ১০ মিটার দূর থেকেও এটি অপারেটিং হবে। ইয়ারফোনটির Bluetooth ফ্রিকুয়েন্সি রেঞ্জ: 2.402GHz~2.480GHz। এর ব্যাটারি ক্যাপাসিটি: 32 mAh। মিনি ব্লুটুথ ইয়ারফোনটির ওজন মাত্র ১০ গ্রাম।

USB মিনি ফ্রিজ

আনকমন গ্যাজেট কিনতে ক্লিক করুন

ছোট্ট সুদৃশ্য এই ফ্রিজটি আধুনিক গ্যাজেটের চরম একটি নিদর্শন। এই স্মার্ট সময়ে আমাদের সবার বাসায় ল্যাপটপ বা ডেস্কটপ রয়েছে। এই ফ্রিজটি আপনার পিসির সাথে কানেক্ট করে দিলে যেকোন ড্রিংকস বা ক্যান রাখবে কুল ও অনেকদিন রেখে খেতে পারেন। যাদের বাসায় পিসি নাই তারা ফোনের ইউনিভার্সাল চার্জার দিয়েও কাজ সারতে পারেন। এটি একটি পানীয় ক্যান এর সাইজের যে কোন ক্যান কিংবা বোতল ঠান্ডা করতে পারে।

ইউনিক ও আনকমন এসব ইউএসবি গ্যাজেট দেখতে ও কিনতে এখানে ক্লিক করুন। 

*গ্যাজেট* *ইউনিকগ্যাজেট* *স্মার্টশপিং*

শপাহলিক: একটি বেশব্লগ লিখেছে

যুগের সাথে তাল মিলিয়ে চলতে প্রতিদিনই আমাদের ব্যবহৃত গ্যাজেটের তালিকায় যুক্ত হচ্ছে আরো আধুনিক আরো বেশি ফিচারসমৃদ্ধ নিত্য নতুন সব প্রযুক্তি পণ্য। এসব গ্যাজেটগুলো দেখতে যেমন সুন্দর ঠিক তেমনি এগুলোর ভিন্নমাত্রিক ব্যবহার আমাদের দৈনন্দিন জীবনে এনে দিচ্ছে নতুন মাত্রা। বর্তমান সময়ে খুব বেশি প্রচলিত ও ব্যবহৃত এমন কিছু গ্যাজেট ও সেগুলোর সংক্ষিপ্ত ফিচারগুলি চলুন এক পলকে দেখে নিই।

পাওয়ার ব্যাঙ্ক

কিনতে ক্লিক করুন
পাওয়ার ব্যাঙ্ক দুঃসময়ের সঙ্গী। রাস্তা ঘাটে হঠাৎ ফোনের চার্জ শেষ হয়ে গেলে পাওয়ার ব্যাঙ্ক ব্যবহার করে আপনার ফোনে চার্জ দিতে পারবেন। এ ধরনের ব্যাটারির পাওয়ার ব্যাঙ্কটি একবার চার্জ দিয়ে ৪-৫ বার আপনার ফোন চার্জ দিতে পারেন। অফিসে কিংবা বাইরে বেরুতে হয় যাদের ফোনে চার্জ দেয়া নিয়ে তাদের দুশ্চিন্তা দুর করে দিবে এটি।

স্মার্ট ওয়াচ

কিনতে ক্লিক করুন

প্রযুক্তি এখন আমাদের হাতের মুঠোয়। তাই কষ্ট করে পকেটের স্মার্টফোনটি এখন আর বারবার বের করার প্রয়োজন হয় না। হাতের স্মার্ট ওয়াচটিই স্মার্ট ফোনের সব কাজ করে দেয়। যদিও এটি একটি ঘড়ি তারপরেও এর এক্সট্রা সুবিধা হলে এটার মধ্যে পুরা একটা অপারেটিং সিস্টেম লোড করা আছে। স্মার্ট ওয়াচটি আপনার স্মার্ট মোবাইলের এক্সট্রা গিয়ার হিসেবে কাজ করবে এবং চাইলে এতে সিম ভরে মোবাইল হিসেবেও ব্যবহার করতে পারবেন।

 


মোবাইল ক্যামেরা লেন্স

কিনতে ক্লিক করুন

মোবাইল দিয়ে যারা ফটোগ্রাফি করতে ভালবাসেন তাদের জন্য আজকের ডিলে রয়েছে ভিন্ন ভিন্ন মোবাইল ক্যামেরা লেন্স প্যাকেজ। এটির মাধ্যমে সাধারণ মোবাইল হাই কোয়ালিটি লেন্সগুলো দিয়ে ম্যাক্রোফটো, জুমশট, এইচডিআর শটসহ নানাভাবে ছবি তুলতে পারেন। এই লেন্স দিয়ে উন্নত মানসম্পন্ন সেলফি ও ছবি তুলুন এখন আরো সহজে। যে কোন স্মার্ট ফোনে ব্যাবহার করা যাবে এগুলি।


WIFI IP ক্যামেরা

কিনতে ক্লিক করুন

জোভিশান ব্র্যান্ডের IP ক্যামেরাটি ব্যবহার করে আপনি আপনার অফিস কিংবা বাসাবাড়ির নিরাপত্তা ব্যবস্থাকে পুরোপুরি ডিজিটালাইজড করে ফেলতে পারেন। বাসার শতভাগ নিরাপত্তায় এটির উপর নিশ্চিত আস্থা রাখতে পারবেন। এটি যে কোন স্থান থেকে ব্যবহার করতে পারবেন। এটিতে অ্যান্ড্রয়েড সাপোর্ট করবে। আপনার স্মার্ট ফোন ও ট্যাবের মাধ্যমে ব্যবহার করে প্রয়োজনী কথাও বলতে পারবেন। এ ক্যামেরা দিয়ে 720P HD কোয়ালিটির ভিডিও এবং স্থির ছবি রেকর্ড করতে পারেন।


পোর্টেবল USB স্পিকার

কিনতে ক্লিক করুন

পোর্টেবল USB স্পিকাররের সাথে আপনি আপনার স্মার্টফোনে, ল্যাপটপে, ডিভিডি প্লেয়ারে কানেক্ট করে মিউজিক শুনতে পারেন। এর শব্দ একেবারে নিখুত । গান শোনার জন্য যদি বাইরে যেতে চান তাহলে এই স্পিকারটি সঙ্গে নিতে পারেন। এটি স্পিকারের মানের দিক দিয়ে অত্যন্ত উন্নত। পাশাপাশি এর ব্যবহারও সুবিধাজনক।

রং বে রংয়ের ইউনিক সব গ্যাজেট ঘরে বসে কিনতে চাইলে এই লিংক থেকে ঘুরে আসুন

*গ্যাজেট* *ইউনিকগ্যাজেট* *স্মার্টশপিং*

শপাহলিক: একটি বেশব্লগ লিখেছে

আনকমন গ্যাজেটের ইউনিক কালেকশনএকটু আনকমন একটু ইজি লাইফ কে না চায়! তাইতো যুগের সাথে তাল মিলিয়ে প্রতিদিনই আমাদের ব্যবহৃত গ্যাজেটের তালিকায় যুক্ত হচ্ছে আরো আধুনিক আরো বেশি ফিচারসমৃদ্ধ নিত্য নতুন সব প্রযুক্তি পণ্য। এসব গ্যাজেটগুলো দেখতে যেমন সুন্দর ঠিক তেমনি এগুলোর ভিন্নমাত্রিক ব্যবহার আমাদের দৈনন্দিন জীবনে এনে দিচ্ছে নতুন মাত্রা। বর্তমান সময়ে খুব বেশি প্রচলিত ও ব্যবহৃত এমন কিছু গ্যাজেট ও সেগুলোর সংক্ষিপ্ত ফিচারগুলি চলুন এক পলকে দেখে নিই।

মিনি USB WIFI রাউটার:

কিনতে ক্লিক করুন
মিনি রাউটার, আপনার কম্পিউটার বা ল্যাপটপ লাগিয়ে দিন আর উপভোগ করুন wi-fi সুবিধা; এই ডিভাইস দিয়ে আপনি আনলিমিটেড ডিভাইস কানেক্ট করতে পারবেন; এবং এটিক ওয়ারলেস ল্যানকার্ডের মত ব্যাবহার করতে পারবেন।

এটা ইউজ করতে আপনার পিসি/ল্যাপটপে ইন্টারনেট থাকতে হবে। মডেম, ব্রডব্যান্ড যে কোন ইন্টারনেট থাকলেই হবে। তারপর এই ডিভাইস পেনড্রাইভের মত USB পোর্টে লাগাবেন, ১টা সফটওয়্যার ইন্সটল করবেন আর সাথে সাথে আপনার পিসির ইন্টারনেট WIFI HotSpot হয়ে যাবে। আপনি সরাসরি এই WIFI রাউটার এ “সিম / ব্রডব্যান্ড” লাইন ইউজ করতে পারবেন না। এটা USB পোর্টেবল WiFi রাউটার। এর কাজ আপনার পিসি/ ল্যাপটপের ইন্টারনেটকে WIFI করা।

OTG & USB ডিভাইস:

কিনতে ক্লিক করুন
ওটিজি শব্দটির সাথে আমরা অনেকেই পরিচিত। সাম্প্রতিক সময়ে বাজারে আসা অনেক নতুন ডিভাইসেই এই ওটিজি সুবিধাটি দেখা যাচ্ছে। USB ON THE GO অথবা ওটিজি এর মানে হল আপনি আপনার ডিভাইসটিকে ইউএসবি হোস্ট হিসেবে ব্যবহার করে এর সাথে বিভিন্ন ইউএসবি ডিভাইস সংযুক্ত করতে পারবেন। দুটি ওটিজি সাপোর্টেড ডিভাইসের একটিকে আরেকটির সাথে যুক্ত করে আপনি অনেক ধরণের কাজ করতে পারবেন। উদাহরণ হিসবে উল্লেখ করা যায়, আমরা সাধারণত পিসিকে ইউএসবি হোস্ট হিসেবে ব্যবহার করে এর সাথে বিভিন্ন ফ্ল্যাশ ড্রাইভ, স্মার্টফোন ইত্যাদি কানেক্ট করে থাকি। এই ওটিজি ডিভাইস লাগিয়ে আপনি আপনার স্মার্টফোনের সাথে কিবোর্ড যুক্ত করে লিখতে পারবেন। এর আরও অনেক সুবিধা রয়েছে।

বজ্রপাত প্রটেক্টর:

কিনতে ক্লিক করুন
আপনার ঘরের টেলিভিশনকে বজ্রপাতের হাত থেকে রক্ষা করার জন্য এই ডিভাইসটি অত্যান্ত কার্যকর। বজ্রপাতের এই মৌসুমে আপনার অতি মূল্যবান টিভিকে বজ্রপাত থেকে নিরাপদ রাখতে এখনি আপনার ডিশ ক্যাবল-এ TV বজ্রপাত প্রটেক্টর সংযুক্ত করুন।

মিউজিক প্লেয়ার, টর্চ লাইট কাম পাওয়ার ব্যাংক:

কিনতে ক্লিক করুন
7 IN 1 ডিভাইস! কি নেই এতে? অন্ধকারে আলো দেবে, মোবাইলে চার্জ ফুরিয়ে গেলে পাওয়ার ব্যাংক হিসেবে কাজ করবে। এটি দিয়ে FM radio, MP3 player, MP3 audio অনায়াসে চালাতে পারবেন। সাথে অ্যালার্ম হুইসেল ফাংশন রয়েছে। পাওয়ার ব্যাংক সিলিকা জেল বাটন ডিজাইন TF কার্ড স্লট USB পাওয়ার ক্যাবলের সাহায্যে কম্পিউটার থেকেও পাওয়ারও নিতে পারবেন।

মিনি ব্লুটুথ কীবোর্ড ফর মোবাইল:

কিনতে ক্লিক করুন
মোবাইল দিয়েই যারা কম্পিটারের লেখালেখির যাবতীয় কাজ সেরে নিতে চান তাদের জন্য এই ডিভাইসটি অত্যান্ত কার্যকর। জাস্ট মোবাইলের ব্লুটুথ কানেকশনের সাথে সংযুক্ত করেই এই কিবোর্ড দিয়ে লেখালেখির সকল কাজ সেরে নিতে পারবেন। যারা কিবোর্ট টাইপে এক্সপার্ট তাদের জন্য এটি হতে পারে দ্রুত লেখার অন্যতম মাধ্যম।

বন্ধুরা, সময়ের সেরা এই গ্যাজেটগুলো ঘরে বসে কিনতে এক্ষনি এখানে ক্লিক করুন। 

*গ্যাজেট* *ইউনিকগ্যাজেট* *স্মার্টশপিং*

বেশতো সাইট টিতে কোনো কন্টেন্ট-এর জন্য বেশতো কর্তৃপক্ষ দায়ী নয়।

কনটেন্ট -এর পুরো দায় যে ব্যক্তি কন্টেন্ট লিখেছে তার।

...বিস্তারিত

QA

★ ঘুরে আসুন প্রশ্নোত্তরের দুনিয়ায় ★