ইএমআই

ইএমআই নিয়ে কি ভাবছো?

আমানুল্লাহ সরকার: একটি নতুন প্রশ্ন করেছে

 EMI নম্বর দিয়ে কি ফোন ডাইভার্ট করা সম্ভব?

উত্তর দাও (১ টি উত্তর আছে )

*ইএমআই* *EMI*

শপাহলিক: একটি বেশব্লগ লিখেছে

পবিত্র ঈদ-উল-ফিতরে অনলাইন কেনাকাটায় গ্রাহকদের জন্য সুবর্ণ সুযোগ দিচ্ছে দেশের সবচেয়ে বড় অনলাইন শপিং মল আজকেরডিল ডটকম। বিখ্যাত সব ব্র্যান্ডের আপডেটেড সব হ্যান্ডসেট, টেলিভিশন ও গেজেটসহ সব ধরণের পণ্য গ্রাহকরা ০% ইন্টারেস্টে, ৩ অথবা ৬ মসের কিস্তিতে কিনতে পারবেন।

(কনটেন্টটির সবগুলো ছবির পণ্যগুলোতেও ইএমআই সুবিধা পাবেন)


নির্দিষ্ট কিছু পণ্যের উপর গ্রাহকরা এই সুবিধা পাবেন। আজকেরডিল থেকে ইএমআই চিন্হিত পণ্যগুলো ৬ মাসের কিস্তিতে কেনা যাবে। তবে অবশ্যই গ্রাহকের কাছে নির্দিষ্ট ব্যাংকের ক্রেডিট কার্ড থাকতে হবে। বিল পরিশোধ করা যাবে ব্র্যাক, ইস্টার্ন ব্যাংক এবং সিটি ব্যাংকের ক্রেডিট কার্ডের মাধ্যমে। এই সুবিধা পেতে একজন গ্রাহককে ৫০০০ টাকার উপরের পণ্য অর্ডার করতে হবে।

 

টাকার অভাবে যারা একসাথে বেশি দামের পণ্য কিনতে পারেন না তাদের জন্য এটাই সুবর্ণ সুযোগ। এই সুযোগে আপনি কিনে নিতে পারবেন বিশ্ববিখ্যাত সব ব্র্যান্ড যেমন, স্যামসাং, শাওমি, এইচটিসি ও আইফোনের মত সব মোবাইল হ্যান্ডসেট। এছাড়াও আপনার ঘরটিকে সাজিয়ে নিতে পারবেন স্মার্ট টেলিভিশন দিয়ে। কার্ভড কিংবা স্মার্টটিভি যেটাই কিনুন না কেন তার দাম ৫০০০ টাকার উপরে হলেই আপনি কিস্তিতে টাকা পরিশোধ করতে পারবেন।

ইএমআইএর মাধ্যমে মূল্য পরিশোধ করলে আপনাকে ৬ মাস ও ৩ মাসের যে কোন একটি কিস্তি গ্রহণ করতে হবে। ধরুন আপনি ১৫৫০০ টাকা মূল্যের একটি মোবাইল হ্যান্ডসেট কিনলেন সেক্ষেত্রে আপনি যদি ৬ মাসে টাকা পরিশোধ করতে চান তাহলে আপনাকে প্রতি মাসে ২৫৮৩ টাকা দিতে হবে এবং যদি ৩ মাসে পরিশোধ করতে চান তাহলে প্রতিমাসে ৫১৬৬ টাকা দিতে হবে।


বন্ধুরা, তাহলে আর দেরি কেন? কিনব কিনব করে পছন্দের যে জিনিসটি এতো দিনে কিনতে পারেননি সেই পণ্যটি কিনতে আজই ঢুঁ মারুন আজকেরডিলে

*ইএমআই* *ঈদশপিং* *কিস্তিতেপণ্য* *স্মার্টশপিং*

বেশতো সাইট টিতে কোনো কন্টেন্ট-এর জন্য বেশতো কর্তৃপক্ষ দায়ী নয়।

কনটেন্ট -এর পুরো দায় যে ব্যক্তি কন্টেন্ট লিখেছে তার।

...বিস্তারিত

QA

★ ঘুরে আসুন প্রশ্নোত্তরের দুনিয়ায় ★