ইফতারি

ইফতারি নিয়ে কি ভাবছো?

Kajol: *ইফতারি* আমার কাছে সবচেয়ে ইফতারিতে ভালো লাগে ছোলা দিয়ে মুড়ি মাখনো।

আশিকুর রাসেল: *ইফতারি* আহা বাংলাদেশি ইফতারি। মালয়শিয়াতে আমি যেখানে থাকি বাংলাদেশি রেস্টুরেন্ট কম থাকার দরুন মসজিদে ইফতার করি। মূলত এখানে সবাই বাড়ি অথবা রেস্টুরেন্ট থেকে মসজিদে ইফতার করে বেশি।ইফতারে দেয় শুটকি দিয়ে মুরগি রান্না (ব্যাপকটেনশনেআসি৩)(মাইরালা)(নাআআআ)

Ah Shakib: *ইফতারি* বেশির ভাগ সময় আমি নিজেই ইফতারি রান্না করতে বেশ ভালো বাসি,যেমন আলুর সোপ ,বেগুনি ,পিয়াজি ,ছানা.মুড়ি .জিলাপি আর স্যান আর দুধ দিয়ে মিশিয়ে এক ধরনের শরবত

Tanvir Ahmed Rifat: *ইফতারি* বেগুনি, আলুর চপ, ছোলা-মুড়ি

Nasrin Akter: *ইফতারি* ইফতারে পিয়াঁজু, হালিম, আর ধোঁয়া ওরা (মানে প্রায় বরফ) পানির শরবত বাহ্ আর কী চাই!!!(জোস)

বি.এস.এস. রাকিব হাসান: *ইফতারি* প্রথমে রুহু হাফজা, কলা,ছোলা রান্না,এ্যাপেল,মালটা,খেজুর,বেগুনী হলেতো কোন কথাই নাই।আনারস,গরুর মাংশের ভুড়ি দিয়ে খেচুড়ি,ও কাচা আম।

md selim reza: *ইফতারি* সকল প্রকার জুস, আর খাসির মাংস দিয়ে বিরানী, আর গরুর ভুড়ি

Lutfun Nessa: *ইফতারি* ১ গ্লাস শরবত! ভালোমানের জিলাপি, বাসায় তৈরী ফিরনি, জুস্ , পায়েস, খেজুর, মওসুমি ফল যেমন আমি, আঙ্গুর আর তরমুজেরতো কথাই নেই! তেলে ভাঁজাপোড়া আমার কখনই ভালো লাগেনি:)(মন্দ)

IbSohel: *ইফতারি* প্রথমে খেজুর (সুন্নত হিসেবে)। তারপরই লেবুর শরবত। বেশতো পেট ভরে গেলো। কি অদ্ভুত ব্যাপার... কিছুক্ষণ আগেও মনে হচ্ছিল এক মিনিটেই সব খেয়ে ফেলবো কিন্তু একগ্লাস শরবত খাওয়ার পরপরই পেটও ভরে যায়, মনও তৃপ্ত! তারপর বিস্তারিত হিসেবে অন্যান্য।

S.M Ahad: *ইফতারি* প্রথমে খেজুর তারপর কলা ছোলা মুড়ি এই তো(শয়তানিহাসি)

ছবি

★ছায়াবতী★: ফটো পোস্ট করেছে

ইফতার মাহফিল

*ছায়াবতী* *ইফতারি*

আশরাফ উদ্দিন চৌধুরী: *ইফতারি* ইফতার খেতে যে কি মজা! আমি রুহ আফযার শরবত আর খেজুর দিয়ে শুরু করি। তারপর মুড়ির সাথে পিয়াজু, ছোলা, বেগুনি আর জিলাপি মাখিয়ে খাই। তারপর থাকছে আম এক বাটি। প্রতিদিন ভাবি কাল থেকে এইসব তেলে ভাজা পিয়াজু, ছোলা আর বেগুনিটা বাদ দেব। কিন্তু হচ্ছেনা। (লালালা)

সাদাত সাদ: *ইফতারি* তে তেমন বেশি কিছু খেতে পছন্দ করিনা অবশ্য খেতেও পারিনা। সাধারণত জুস খাওয়া হয় আবার বিভিন্ন ফল এবং মাঝেমধ্যে চানাচুর এবং মুড়ি খাই (ভেঙ্গানো)

তাছনীম বিন আহসান: *ইফতারি* আর যাই হোক মন ভরে পানি পান করতেই বেশী ভালো লাগে :)

★ছায়াবতী★: একটি বেশটুন পোস্ট করেছে

বিশ্বাস করেন আর নাই করেন বছরের শুধুমাত্র এই সময়ের জন্যই অপেক্ষা করি। এই সময় আমার প্রিয় খাবার আম পাওয়া যায়। এখন যেহেতু রোজা তাই ইফতারি তে ৩টুকরা বড়া, শসা,খেজুর,জুস ইত্যাদি একদম হালকা ভাবে খাই আর সাথে ৪-৫টা আম :D রাতে ডিনার করিনা। একদম সেহেরী করি সেহেরী তে এক কাপ ভাত আর ২-৩টা আম সাথে অবশ্যই কলা। মজানা? :D
*রোজা* *সেহেরী* *ইফতারি*

পরশ পাথর: [রমজান-নিষিদ্ধ] কেমন আছ আমার বেশতো বন্ধুরা? *শুভ-সকাল* সবাইকে ........................

*বেশতোবাসী* *বেশতো* *বন্ধু* *বেশতোর-সাথে-পথ-চলা* *ভোর* *বেশতো* *আমারকথা* *লেখালেখি* *ফলোয়ার* *সকাল* *রমজানমাস* *রমজান* *রোজা* *পুরানঢাকা* *চকবাজার* *ঢাকা* *ইফতারি* *শুভ-সকাল*

afroja ali: *ইফতারি* ইফতারিতে আমার সবচেয়ে ভাল লাগে ছোলা আর মুড়ি খেতে. মনে পরে আগে তিন চার বার ছোলা মুড়ি নেয়ার পর ও খাওয়া থেকে উঠতাম না , বড় আপু বোকা দিত , আবার অনেক সময় আরো একবার নেয়ার জন্য বসে আছি , দেখা যেত আপু পেট নিয়ে চলে গেছে :)

বেশতো সাইট টিতে কোনো কন্টেন্ট-এর জন্য বেশতো কর্তৃপক্ষ দায়ী নয়।

কনটেন্ট -এর পুরো দায় যে ব্যক্তি কন্টেন্ট লিখেছে তার।

...বিস্তারিত

QA

★ ঘুরে আসুন প্রশ্নোত্তরের দুনিয়ায় ★