ইলেকট্রিক পন্য

ইলেকট্রিকপন্য নিয়ে কি ভাবছো?

শপাহলিক: একটি বেশব্লগ লিখেছে

টেলিফোন শেপড মোবাইল রিসিভারযুগের পরিক্রমায় হাতের ছোট মোবাইল ফোনটিও এখন বড় হয়ে গেছে। অ্যান্ডয়েড, স্মার্টফোন আর ট্যাবে ভরে গেছে দুনিয়া। এসবের কল্যাণে আমরা সারাদিন ইন্টারনেট, ফেসবুকিং ও গেমস খেলতে অভস্য হয়ে পড়েছি। মাঝে কথা বলার জন্য যেটুকু সময় সেই সময়টা যদি মোবাইল ফোনটি কানে না ধরে টেলিফোন শেপস মোবাইল কল রিসিভার দিয়ে কল রিসিভ করে আরামচে কথা বলা যেত তাহলে কেমন লাগতো? নিশ্চয় ভালো লাগত। তাইতো আপনাদের কথা মাথায় রেখে প্রযুক্তিবিদরা তৈরী করেছে হ্যান্ডহেল্ড মোবাইল কল রিসিভার। এটি ব্যবহার করে আপনি মোবাইলে কথা বলতে পারবেন টেলিফোনের স্বাদে। 
 
টেলিফোন শেপড মোবাইল কল রিসিভার
এটা সেম টেলিফোনের রিসিভার। আরাম করে হাতের মুঠের মধ্যে ধরে কথা বলার জন্য এটা বেশ দরকারি। তাছাড়া মোবাইল ফোন দীর্ঘসময় কানে ধরে রাখা সমস্যা। অনেকের দীর্ঘ সময় মোবাইল কানে ধরে রাখতে গিয়ে হাত ধরে যায়। এটি মোবাইল ফোনের ওজনের তুলনায় খুবই নগণ্য ও পাতলা। মোবাইল ফোন খানিকটা দূরে রেখেও এটি দিয়ে কথা সেরে নিতে পারবেন।  এতে রয়েছে লাক্সারিয়াস সফট-টাচ টেক্সার্ড স্টাইল সেলফোন হ্যান্ডসেট। রয়েছে হাই কোয়ালিটি স্পিকার ও মাইক্রোফোন। আপনি এটি iPhone, Samsung, LG, HTC, an MI সহ সকল স্মার্টফোন এবং পিসি ও ম্যাক কম্প্যাটিবল ডিভাইসে ব্যবহার করতে পারবেন। সবচেয়ে বড় কথা হলো এটি আপনাকে ইলেকট্রো ম্যাগনেটিক রেডিয়েশন থেকে সুরক্ষিত রাখতে সাহায্য করবে। 
 
মোবাইল রিসিভারটি কিনতে ক্লিক করুনদেশের বড় বড় ইলেক্ট্রিক শপ ও মোবাইল ফোন শো রুম গুলোতে টেলিফোন শেপড মোবাইল কলা রিসিভার কিনতে পারবেন। ঝামেলা মুক্ত ভাবে যারা ঘরে বসেই টেলিফোন শেপড মোবাইল কল  রিসিভার কিনতে চান তারা দেশের সবচেয়ে বড় অনলাইন শপিংমল আজকের ডিল ডট কমের ওয়েব সাইটে গিয়ে অর্ডার করুন। আপনার অর্ডারকৃত পন্য তারা বাড়িতে পৌঁছে দেবে। আজকের ডিল থেকে টেলিফোন শেপড মোবাইল কল  রিসিভার কিনতে চাইলে এই কনটেন্টটির ছবিগুলোতে ক্লিক করুন। 
*কলরিসিভার* *মোবাইলফোন* *ইলেকট্রিকপন্য* *শপিং* *কেনাকাটা*

বেশতো সাইট টিতে কোনো কন্টেন্ট-এর জন্য বেশতো কর্তৃপক্ষ দায়ী নয়।

কনটেন্ট -এর পুরো দায় যে ব্যক্তি কন্টেন্ট লিখেছে তার।

...বিস্তারিত

QA

★ ঘুরে আসুন প্রশ্নোত্তরের দুনিয়ায় ★