ইলেকট্রিক হিটার

ইলেকট্রিকহিটার নিয়ে কি ভাবছো?

শপাহলিক: একটি বেশব্লগ লিখেছে

ইলেকট্রিক ওয়াটার হিটারঅফিস কিংবা বাড়িতে পানি গরম করার চিন্তা আপনাকে একেবারেই করতে হবে না!  নির্দিধায় এই দ্বায়িত্বটা দিয়ে দিতে পারেন ইলেকট্রিক ওয়াটার হিটারের হাতে। বাড়িতে আত্মীয়স্বজন কিংবা নিজ প্রয়োজনে ঝামেলাহীন ভাবে চা কিংবা কফি তৈরী করতে পারবেন মাত্র ৫ মিনিটে। চলুন ৫ মিনিটেই পানি গরম করে চা বানিয়ে ফেলি।

ওয়াটার হিটার

ওয়াটার হিটার কিনতে ক্লিক করুনওয়াটার হিটার কিনতে ক্লিক করুন
বর্তমান বাজারে ছোট বড় নানান রকম ইলেকট্রিক ওয়াটার হিটার পাওয়া যায়। এর মধ্যে রয়েছে দুটি ধরন— ফ্লাস্ক ও কেটলি। এছাড়াও এক ধরনের স্ট্যান্ড বা স্টিক ওয়াটার হিটার পাওয়া যায়। এই হিটারগুলোর পাত পানিতে ডুবিয়ে পানি গরম করা হয়। ফ্লাস্ক হিটারগুলোর পানি ধারণ ক্ষমতা এক থেকে দুই লিটার এবং কেটলি হিটারগুলোর পানি ধারণ ক্ষমতা চার থেকে ১০ লিটার পর্যন্ত হয়ে থাকে। বাজারে মিয়াকো, ওয়ালটন, ফিলিপস্‌ নোভেনা, কমেট, বসিনি, ওশেন, প্রেস্টিজ, নোভা, ভিশন ও প্যানাসনিকসহ আরও কিছু ব্র্যান্ডের ইলেকট্রিক ওয়াটার হিটার পাওয়া যায়।

দরদাম

ওয়াটার হিটার কিনতে ক্লিক করুনওয়াটার হিটার কিনতে ক্লিক করুন
এক থেকে দুই লিটার ধারণ ক্ষমতা সম্পন্ন প্লাস্টিক ও স্টিলের প্রতিটি মিয়াকো ওয়াটার হিটারের মূল্য ৮শ’ থেকে ২ হাজার টাকা। প্রতিটি ওয়াল্টন ওয়াটার হিটার ৮শ’ থেকে ১ হাজার ৬শ’ ৮০ টাকা। ফিলিপস্‌ ১ হাজার ২শ’ থেকে ২ হাজার টাকা। নোভেনা ওয়াটার হিটার ৮শ’ থেকে ২ হাজার ৮শ’ টাকা। কমেট ওয়াটার হিটার ১ হাজার ৫শ’ টাকা। বসিনি ৯শ’ থেকে ১ হাজার ৮শ’ টাকা। ওশেন ৮শ’ থেকে ২ হাজার টাকা। প্রেস্টিজ ১ হাজার থেকে ২ হাজার টাকা। নোভা ৮শ’ থেকে ২ হাজার টাকা। প্যানাসনিক দেড় হাজার থেকে সাড়ে ৩ হাজার টাকা।

ব্যবহার বিধি ও কার্যপ্রণালী

ওয়াটার হিটার কিনতে ক্লিক করুন
পানি গরম করার এসব যন্ত্রের প্যাকেটের গায়ে লেখা ব্যবহার বিধি থেকে দেওয়া হল:
* খেয়াল রাখুন বৈদ্যুতিক সংযোগ থাকা অবস্থায় হিটারের গায়ে যেন পানি লেগে না থাকে
* হিটারের হাতলে ধরতে অতিরিক্ত সাবধানতার জন্য শুকনা কাপড় ব্যবহার করতে পারেন।
* ওয়াটার হিটারের জন্য আলাদা বৈদ্যুতিক সংযোগ ব্যবহার করুন।
* সুইচ বন্ধ করে হিটারের সংযোগ বিচ্ছিন্ন করুন
* পাতের বা ধাতব স্টিকের ওয়াটার হিটারগুলো পানি ছাড়া অন্য কোন তরল পদার্থ গরম করার কাজে ব্যবহার করা যাবে না।
* পাতের ওয়াটার হিটারগুলো হাতল বাদে বাকি অংশ পানিতে ডুবিয়ে ব্যবহার করতে হয়।

কোথায় পাবেন

ওয়াটার হিটার কিনতে ক্লিক করুন
বায়তুল মোকারম মার্কেট, গুলিস্তান বঙ্গবন্ধু স্টেডিয়াম মার্কেট, নিউ মার্কেট, গুলশান ডিসিসি সুপার মার্কেট ১ ও ২, বসুন্ধরা সিটি শপিং মলসহ দেশের প্রায় সব ইলেকট্রনিক্সের শো-রুমে ইলেকট্রিক ওয়াটার হিটারগুলো পাবেন। আর ঘরে বসেই ভালোমানের ওয়াটার হিটার কিনতে চাইলে ভরসা রাখুন দেশের সেরা অনলাইন শপিংমল আজকের ডিলের ওয়েবসাইটে। আজকের ডিল থেকে অনলাইনে ওয়াটার হিটার কিনতে চাইলে এখানে ক্লিক করুন

*ওয়াটারহিটার* *ইলেকট্রিকহিটার* *স্মার্টশপিং*

শপাহলিক: একটি বেশব্লগ লিখেছে

রুম হিটার কিনতে ক্লিক করুনশীত জেঁকে বসতে খুব একটা দেরি নেই। হঠাৎ ঘনকুয়াশা আর হাড়কাঁপানো শীত যদি আপনার ঘরে হানা দেয় তখন আপনি কি করবেন?  বাইরে বের হওয়ার সময় তো ঠিকই একগাদা গরম কাপুড় পরে বের হন। কিন্তু রাতের বেলা ঘরে ঘুমানোর সময় কি আর শীতের পোশাক পরে ঘুমানো সম্ভব? তাছাড়া সারা দিনের দৌড়াদৌড়ি আর ব্যাস্ততার পর রাতে একটু আরাম করে ঘুমাতে না পারলে শরীর ও মন দুটোয় বিগড়ে যায়। এছাড়াও শীতের সকালে ঘুম থেকে উঠে ঠান্ডা পানিতে গোসল করাটাও কষ্টকর। তাই শীত জেঁকে বসার আগেই পূর্ব প্রস্তুতি হিসেবে শোবার ঘরের জন্য ইলেক্ট্রনিক্স রুম হিটার এবং কুসুম কুসুম গরম পানিতে গোসলের জন্য ইলেকট্রিক বাথরুম শাওয়ার নিয়ে নিতে পারেন।
 
রুম হিটার কিনতে ক্লিক করুনইলেকট্রিক রুম হিটারঃ 
শীতে ঘরের মধ্যে উষ্ণতার পরশ পেতে আপনার  ঘরে ইলেকট্রিক রুম হিটার লাগিয়ে নিতে পারেন। এটি ঘরে থাকলে সারা দিনের পরিশ্রমের পরে শীতের এই সময়টাতে আরামে ঘুমাতে পারবেন। বর্তমানে বাজারে বিভিন্ন ধরনের রুম হিটার পাওয়া যায়। আপনার চাহিদা অনুযায়ী ছোট, বড়, মাঝারি যে কোন সাইজের রুম হিটার নিয়ে নিতে পারেন। এই ধরনের হিটার গুলো ব্যবহারে কোন ঝুঁকি নেই। চালু করার পর খুব অল্প সময়ের মধ্যেই এটি ঘরকে গরম করতে সক্ষম।  তাহলে আর দেরী কেন আজই আপনার পছন্দ অনুযায়ী ঘরের জন্য একটি ইলেকট্রিক রুম হিটার কিনে নিন। 
 
 
রুম হিটার কিনতে ক্লিক করুনইলেকট্রিক শাওয়ারঃ 
শীতে প্রচন্ড ঠান্ডা পানি শরীরের জন্য কিছুটা হলেও ক্ষতিকর। অনেকে তো ঠান্ডা পানি একে বারেই সহ্য করতে পারেন না। তাই আপনি যদি এ শীতে অজু, গোসল, হাত ধোয়া এবং ওয়াশরুমে গরম পানি ব্যবহার করতে চান তাহলে বাড়ির জন্য একটি ইলেকট্রিক হোম ওয়াশার' নিয়ে নিন। বাজারে বিভিন্ন ব্র্যান্ডের ইলেকট্রিক শাওয়ার পাবেন। আপনি পছন্দ অনুযায়ী দামদর দেখে যে কোনটি বেছে নিতে পারেন। 
 
শীতের এই প্রোডাক্ট গুলো সম্পর্কে  বিস্তারিত জানতে অথবা অনলাইনে কিনতে চাইলে এই লিংকে ক্লিক করুন
 
*রুমহিটার* *ইলেকট্রিকহিটার* *হিটার* *শীতেরপোডাক্ট* *শাওয়ার* *গৃহস্থালিটিপস* *শপিং* *অনলাইনশপিং* *স্মার্টশপিং*

বেশতো সাইট টিতে কোনো কন্টেন্ট-এর জন্য বেশতো কর্তৃপক্ষ দায়ী নয়।

কনটেন্ট -এর পুরো দায় যে ব্যক্তি কন্টেন্ট লিখেছে তার।

...বিস্তারিত

QA

★ ঘুরে আসুন প্রশ্নোত্তরের দুনিয়ায় ★