ইলেকট্রিক হ্যাঙ্গার

ইলেকট্রিকহ্যাঙ্গার নিয়ে কি ভাবছো?

শপাহলিক: একটি বেশব্লগ লিখেছে

কাপড় শুকানোর স্মার্টওয়েবর্ষাকাল মানেই একগাদা কাপড় শুকানোর মাথাভর্তি চিন্তা। এসময় আকাশে মেঘ ও সূর্য লুকোচুরি খেলে। কখনো মেঘ কখনো বা বৃষ্টি। তাইতো উপায় না পেয়ে ঘরের ভিতর শুকোতে দেওয়া হয় জামা কাপড়। এতে করে জামাকাপড় ভালোভাবে শুকোয় না আবার আবার দুই একদিন ভেজা ভাব থাকলে ঘুমোট গন্ধ ছড়ায়। এ সমস্যা থেকে মুক্তি দিতে বাজারে এসেছে ইলেকট্রিক ক্লথ ড্রায়ার ফ্যান হ্যাঙ্গার। এটি কিভাবে কাজ করে চলুন জেনে নেই।


ইলেকট্রিক হ্যাঙ্গারের ব্যবহার:

কিনতে ক্লিক করুন
মূলত বৃষ্টি ভেজা দিনগুলোতে দ্রুত কাপড় শুকানোর এক দুরন্ত মাধ্যম হলো ইলেকট্রিক হ্যাঙ্গার বা ক্লথ ড্রায়ার। অনেকেই এটিকে স্মার্ট ক্লথ ড্রায়ার বলে। এই হ্যাঙ্গারটি বিদ্যুতের সাহায্যে চলবে। এই হ্যাঙ্গারটির মধ্যে ছোট ফ্যান সেট করা যেটি সব সময় বাতাস দিয়ে দ্রুত কাপড় শুকিয়ে তুলতে সক্ষম। স্মার্ট ফোল্ডিং প্রর্টেবল ক্লথ ড্রায়ারটি ইচ্ছে মত ঘুরিয়ে কাপড় দিতে পারবেন। সেটকরার সময় এর পাখনা দুটি লাগয়ে নিন আর কাপড় শুকোনোর জন্য সাধারণ হ্যাঙ্গারের মতই ঝুলিয়ে ইলেকট্রিক সংযোগ দিয়ে দিন।

কিনতে ক্লিক করুনএটি খুব অল্প সময়ের মধ্যে জামাকাপড় শুকিয়ে দিতে সক্ষম। বহন সুবিধাজনক তাই কোন জায়গায় ভ্রমণে এটি হতে পারে আপনার স্মার্ট সঙ্গী। এছাড়াও এই হ্যাঙ্গারটিতে রয়েছে বিল্ট ইন মাইক্রোকম্পিউটার প্রটেকশন যা ঠান্ডা এবং গরম বাতাস দিতে সক্ষম।

কিনতে ক্লিক করুনএই বর্ষায় কাপড় শুকানোর ঝামেলা থেকে মুক্তি পেতে আজই ইলেকট্রিক ক্লথ ড্রায়ার হ্যাঙ্গার সংগ্রহ করুন। ঘরে বসেই স্মার্ট এই প্রোডাক্টটি কিনতে এখানে ক্লিক করুন

*হ্যাঙ্গার* *ইলেকট্রিকহ্যাঙ্গার* *স্মার্টশপিং*

বেশতো সাইট টিতে কোনো কন্টেন্ট-এর জন্য বেশতো কর্তৃপক্ষ দায়ী নয়।

কনটেন্ট -এর পুরো দায় যে ব্যক্তি কন্টেন্ট লিখেছে তার।

...বিস্তারিত

QA

★ ঘুরে আসুন প্রশ্নোত্তরের দুনিয়ায় ★