ঈদ অফার

ঈদঅফার নিয়ে কি ভাবছো?

শপাহলিক: একটি বেশব্লগ লিখেছে

অফারের পর অফার এ যেন চাঁদের হাট! ঈদ-উল-ফিতর উপলক্ষ্যে এবার অবাক করা ক্যাশব্যাকের বাজিমাত অফার নিয়ে এলো আজকেরডিল। ঈদের কেনাকাটায় নানা রকম চকম দিয়ে তাক লাগাতে আপনার পাশে রয়েছে দেশের সবচেয়ে বড় অনলাইন শপ আজকেরডিল ডটকম। এই ঈদে ঘরে বসেই এধরনের গরম অফারে আপনি বেছে নিতে পারবেন আপনার পছন্দের পণ্য। ঘরে বসে স্বাচ্ছন্দে পণ্য কেনা এবং অনলাইন কেনাটাকায় মানুষকে আরও উৎসাহী করতে ক্যাশব্যাক অফার নিয়ে এসেছে আজকেরডিল।

ক্যাশব্যাক অফার:

আজকেরডিলের ক্যাশ ব্যাক অফারটি চলেব ১১ জুন থেকে ১৯ জুন পর্যন্ত। অফারটির জন্য আজকের ডিলের ওয়েবসাইটে ক্যাশব্যাক অফারের নতুন একটি পেজ যুক্ত করা হয়েছে। চলুন বছরের সেরা ক্যাশ ব্যাক অফারের কিছু পণ্য দেখে নেই। পছন্দ হলে এখান থেকেও আপনি আপনার পছন্দের পণ্যটি বেছে নিতে পারবেন।


“আজকেরডিল ক্যাশব্যাক অফারের” এর আওতায় যে কেউ অনলাইন থেকে অর্ডার করে নির্ধারিত পণ্য কিনলেই পাবেন আপটু ২০-৫০% পর্যন্ত ক্যাশব্যাক! ধরুন আপনি ৫০০ টাকা সমমূল্যের একটি পণ্য কিনছেন তাহলে আপনি নূন্যতম ৫০% অফার পাবেন যাতে আপনার দাম পড়বে ২৫০ টাকা মাত্র।

আজকেরডিল ডট কম এ ৯দিন ধরে থাকছে ২০,০০০ + পণ্যর উপর থাকছে ২০- ৫০% পর্যন্ত ক্যাশব্যাক! অস্থির এই ক্যাশব্যাক অফারে পাচ্ছেন বাহারি ডিজাইনের ফ্যাশনেবল আইটেম, ইলেক্ট্রনিকস আইটেম, গৃহস্থালি টুলস ও নিত্যনতুন গ্যাজেট আইটেম। ঈদের ক্যাশব্যাক অফারের দুর্দান্ত ক্রেজি ডিল এ থাকছে – টি-শার্ট, পোলো শার্ট, মোবাইল ও ট্যাব, জিন্স / গ্যাবার্ডিন, টিভি, মাইক্রোওয়েভ ওভেন, কসমেটিকস, স্মার্ট ওয়াচ, সালোয়ার কামিজ, শাড়ি, কূর্তি, পাঞ্জাবি, জুতা, ব্যাকপ্যাক, সানগ্লাস, বেডশীট, প্যান্ট, ব্যাগ ও পার্স, শার্টসহ অন্যান্য অনেক আইটেম। এখন শপিং করুন ঝড়ের গতিতে আর ডেলিভারী নিন তুফানের বেগে। চমৎকার এই অফারটি উপভোগ করুন স্টক শেষ হবার আগেই।


বন্ধুরা! উপরের আইটেমগুলো ছাড়াও এই অফারে রয়েছে অসংখ্য পণ্যের বাহারি কালেকশন। আপনি যা চাইবেন আশাকরি এই ক্যাশব্যাক অফারেই পাবেন। বিশ্বাস না হলে ঘুরে আসুন আজকেরডিলের ক্যাশব্যাক অফার থেকে।


অনলাইন শপিং এর মাধ্যম মানেই আজকেরডিল ডট কম। ধামাকা অফারে আজকের ডিল থেকে শপিং করুন ঝড়ের গতিতে আর ডেলিভারী নিন তুফানের বেগে। আর মাথা নষ্ট করা আকর্ষণীয় আরও অফার পেতে চোখ রাখুন আজকের ডিলে।
ক্যাশব্যাক অফারের পণ্য গুলো কিনতে ক্লিক করুন এই লিংকে

*ঈদঅফার* *আজকেরডিল* *স্মার্টশপিং*

বেশতো সাইট টিতে কোনো কন্টেন্ট-এর জন্য বেশতো কর্তৃপক্ষ দায়ী নয়।

কনটেন্ট -এর পুরো দায় যে ব্যক্তি কন্টেন্ট লিখেছে তার।

...বিস্তারিত

QA

★ ঘুরে আসুন প্রশ্নোত্তরের দুনিয়ায় ★