ঈদ উপহার

ঈদউপহার নিয়ে কি ভাবছো?

আমানুল্লাহ সরকার: একটি নতুন প্রশ্ন করেছে

 ঈদে মায়ের জন্য ভিন্নধর্মী কি ধরনের গিফট কেনা যেতে পারে?

উত্তর দাও (১৩ টি উত্তর আছে )

.
*গিফটআইডিয়া* *মায়েরজন্যগিফট* *গিফট* *ঈদউপহার*

শপাহলিক: একটি বেশব্লগ লিখেছে

গিফট আইডিয়াঅন্তহীন ভালোবাসার মানুষটিকে ভালবেসে ঈদে নতুন কিছু উপহার দেবার দিন প্রায় চলে এসেছে। প্রতি বছর বিভিন্ন উৎসবে এবং বিশেষ দিবসে নিজের পছন্দের মানুষটির জন্য দারুন কিছু উপহার কিনে দেবার জন্য আপনার মনটিও নিশ্চয় আনচান করে। তাই এই ঈদে প্রিয় মানুষটির জন্য যে সকল আপুরা নতুন কিছু উপহার দিতে চান তাদের জন্য রইল দারুন কিছু গিফট আইডিয়া।

ঈদের পাঞ্জাবি:

উপহারটি কিনতে ক্লিক করুনউপহারটি কিনতে ক্লিক করুন

প্রিয় মানুষটির জন্য ঈদে শুভেচ্ছা উপহার হিসেবে দিতে পারেন আকর্ষনীয় ডিজাইনের সব নান্দনিক পাঞ্জাবি। যেহেতু ঈদে নতুন পোশাকের দিকে একটা ঝোঁক সবারই থাকে সেজন্য উপহার পাঞ্জাবি দিতে পারেন দিতে পারেন। যে রংটা ওর(ব্য়ফ্রেন্ড) এর ভালো লাগে সেই রঙের পাঞ্জাবি কিনুন। বর্তমান বাজারে ভাল মানের অনেক পাঞ্জাবি পাওয়া যাচ্ছে পছন্দ অনুযায়ী সেরাটি কিনে আপনি আপনার লাভারকে উপহার দিতে পারেন।

পোলো-শার্ট

উপহারটি কিনতে ক্লিক করুন

নতুন বছরে ওর জন্য কিনে ফেলুন কোনো ভালো ফ্যাশন ব্র্যান্ডেড পোলো শার্ট। তার পছন্দের কালারের পোলো শার্ট কিনলে আরো ভালো হয়। তাছাড়া ঈদের জন্য স্পেশাল ব্র্যান্ডে কিছু পোলো-শার্ট থেকেও পছন্দেরটি বেছে নিতে পারেন। এছাড়াও ফ্যাশন হাউজ গুলোতে আবহমান বাঙালি ঐতিহ্যের পরিচায়ক স্টাইলিশ ও আরামদায়ক অনেক পোলো শার্ট রয়েছে। উপহারের তালিকায় সেগুলোকে পাধান্য দিতে পারেন।


প্যান্ট ও শার্ট:

উপহারটি কিনতে ক্লিক করুনউপহারটি কিনতে ক্লিক করুন

এই ঈদে আপনার বয়ফ্রেন্ডকে প্যান্ট অথবা শার্ট উপহার দিতে পারেন। পছন্দের তালিকায় রাখতে পারেন ফর্মাল শার্ট। তবে এখনকার ফ্যাশনে জিন্সের চাহিদা খুব বেশি। আপনি ইচ্ছে করলে ভাল মানের জিন্স প্যান্ট এবং সাথে ক্যাজুয়াল স্টাইলিশ শার্ট উপহার দিতে পারেন।

মোবাইল/ট্যাব

উপহারটি কিনতে ক্লিক করুন

পকেটটা যদি একটু ভারী হয় তাহলে একটি ব্র্যান্ড নিউ মোবাইলের থেকে বেশি প্রিয় গিফ্ট তার কাছে আর কিছু হবে না। অ্যান্ড্রয়েড ফোনের দাম শুরু মোটামুটি হাজার পাঁচেক থেকে। বাজারে এখন ভালো বিকোচ্ছে, রিপ্লেকাফোন, এইচটিসি, স্যামসাং, সনি, হুআই এর মত ব্র্যান্ডের ফোন। এছাড়াও দিতে পারেন আকর্ষণীয় কিছু ট্যাব।

‌চামড়ার গিফ্ট

উপহারটি কিনতে ক্লিক করুন

বয় ফ্রেন্ডের জন্য বেল্ট, পার্স কিনতে পারেন।‌ কম দামে সুন্দর বেল্ট, ওয়ালেট, ব্যাগ শহরের সব নামি-দামি দোকান গুলো ছাড়াও ঘরে বসে অনলাইন মার্কেট থেকে কিনতে পারবেন। মোটামুটি‌ দাম শুরু ১৯৯ টাকা থেকে। নানা ডিজাইনের বেল্টের কালেকশনও দেখতে পারেন। দাম শুরু ১১৯ থেকে, রয়েছে ৪৫০ টাকা পর্যন্ত।

সানগ্লাস বা অ্যাকসেসারিজ

ছেলেদের কাছে অ্যাকসেসারিজের কালেকশন বেশ পছন্দের। লকেট হোক বা ব্রেসলেট অথবা সানগ্লাস ছেলেদের কিন্তু পছন্দ হবেই। তবে যারা একটু ফ্যাশনেবল তাদেরকে অ্যাকসেসারিজে বেশ মানায়। ঈদের উপহার হিসেবে আপনি আপনার ভালবাসার মানুষটিকে এই গিফট আইটেম দিতে পারেন।
অনলাইনে কিনুন এই লিংকে

প্রয়োজনীয় গ্যাজেট

তথ্য প্রযুক্তির এই যুগে নিত্য প্রয়োজনীয় গ্যাজেট গুলো বেশ জনপ্রিয় হয়ে উঠেছে। তাই ইচ্ছে করলেই দরকারি ও খুব প্রয়োজনীয় গ্যাজেট গুলোও গিফট হিসেবে দিতে পারেন। এই গ্যাজেটগুলো কিনতে আপনাকে দোকানেও যেতে হবে না। অনলাইন শপিং সাইট গুলো থেকেই পেয়ে যাবেন মজার মজার সব গ্যাজেট।

উপরের সবগুলো উপহার আপনি পেয়ে যাবেন অনলাইনে। অনলাইনে অর্ডার করে পছন্দের জিনিসটি কিনে তার ঠিকানা বরাবর পৌঁছে দিন। সব ধরনের পণ্য অনলাইনে কিনতে এখানে ক্লিক করুন

*উপহার* *ঈদউপহার* *গিফটআইডিয়া*
শপিং

দীপ্তি: কেনাকাটা সংক্রান্ত একটি তথ্য দিচ্ছে

২,৭৫৫.০০ টাকা
https://kingsbd.com/product/eid-special/

কিংস এর ঈদ স্পেশাল কেক

*অনলাইনশপিং* *স্মার্টশপিং* *ঈদউপহার* *ডেজার্ট*
১৮০বার দেখা হয়েছে

শপিং

দীপ্তি: কেনাকাটা সংক্রান্ত একটি তথ্য দিচ্ছে

৮৮৪.৭৬ টাকা
http://www.bangladeshigreetings.com/food-court/chocolate-and-ice-cream/ferrero-rocher-chocolates-for-bangladesh/prod_1477.html

ঈদের উপহার

*অনলাইনশপিং* *স্মার্টশপিং* *ঈদউপহার*
১৯০বার দেখা হয়েছে

নাহিন: একটি বেশটুন পোস্ট করেছে

সামনে ঈদ গার্লফ্রেন্ড কে এবার কি গিফট করা যায় ? কাছে তেমন টাকা নাই।
বুক ভরা ভালোবাসা দিতে পারো । মাগার খরচ নাই।
*ঈদ* *ঈদউপহার*
ছবি

দীপ্তি: ফটো পোস্ট করেছে

শিশুর রঙিন উত্সব

ফ্যাশন হাউস আড়ং এ শিশুদের জন্য ঈদ পূজার অভিনব কালেকশন (খুকখুকহাসি)

*ঈদেরসাজ* *ঈদফ্যাশন* *পূজাফ্যাশন* *ঈদউপহার* *কৈশোরেফ্যাশন*
ছবি

শ্যামল মিত্র: ফটো পোস্ট করেছে

ট্রেন্ডি টি শার্ট

*ট্রেন্ডিটিশার্ট* *টিশার্ট* *ঈদশপিং* *টি-শার্ট* *ঈদউপহার*

আমানুল্লাহ সরকার: ঈদে যা যা না কিনলেই না? য়েমন ধরুন- বাংলা সেমাই, লাচ্ছা সেমাই, নুডলস, গুঁড়োদুধ, ঘি, চিনি, সয়াবিন, নারকেল, সুগন্ধি চাল, কিশমিশ, বাদাম, কাজু বাদাম, পেস্তা বাদাম, টক ও মিষ্টি আলু বোখরা, চেরি ফল, বিভিন্ন ধরনের সস, মসলা এবং ফলমূল।

*ঈদউপহার* *ঈদ* *ঈদশপিং* *ঈদরেসিপি*

আমানুল্লাহ সরকার: একটি বেশব্লগ লিখেছে

ঈদ মানে খুশি। ঈদ মানে আনন্দ। মনলোভা পোশাক ও এক্সক্লুসিভ সাজ সজ্জায় নিজেকে আবিষ্কার করে আত্মীয়-স্বজন, বন্ধু-বান্ধবের বাড়ি ও মনোরম লোকেশানে বেড়িয়ে আমরা ঈদের আনন্দ দারুণভাবে উপভোগ করি।
বছরের অন্য সব উৎসবের চেয়ে ঈদ উৎসবের আনন্দ যেন পুরোটাই ভিন্ন। তাই এ উৎসবের আনন্দটুকু স্মৃতির ফ্রেমে বন্দি করতে সবার কতই না চেষ্টা। ঈদের দিনে প্রজাপতির রঙিন ডানার মতো নিজেকে সাজানোর পরও প্রিয়জনের প্রিয় উপহার অন্যরকম অনুভূতিতে ভরিয়ে দেয় মন। উপহার সবারই প্রিয়। এ উপহার হোক না যত বড় বা ক্ষুদ্র। আর এ উপহার হয় যদি ঈদের তাহলে এ আনন্দের তো সীমারেখাই নেই। কারণ ঈদের আনন্দ ভাগাভাগি হয় প্রিয়জনের সাথেই। নিজের কেনাকাটার পাশাপাশি প্রিয়জনের জন্য একটা উপহার কিনতে এ মার্কেট থেকে ওই মার্কেটে ঢুঁ মেরে চলে অনেকেই। এ উপহারটি পছন্দ করতে হিমসিম খেতে হয় তাদের। আসলে প্রিয়জনের উপহারটি যদি হয় মনের মতো তাহলে এ আনন্দের জোয়ার কি ধরে রাখা যায় ?
এক সময় প্রিয়জনকে ঈদ কার্ড দিয়ে শুভেচ্ছা জানানো হতো ঈদের। এখন আধুনিকতার ছোঁয়ায় এ শুভেচ্ছা জানানোর ধরণ পাল্টেছে বেশ। এখন ঈদ কার্ডের পাশাপাশি প্রিয়জনকে নানা কিছু উপহার দিয়ে ঈদের শুভেচ্ছা জানানোর রেওয়াজ চালু হয়েছে। যেমন ফুল, বই, গানের সিডি, পাঞ্জাবি, ফতুয়া, শার্ট, শোপিস পটারি, ল্যাম্প, ফুলদানি, মোবাইল সেট, কলম, হাতঘড়ি, মানিব্যাগ, রেজার লাইট, ব্রেসলেট, বডি প্রে, পারফিউম, সানগ্লাস, আংটি, কার্ড হোল্ডার, কাপ সেট, বাটি, মগ, গ্লাস প্লেট, ছবির ফ্রেম, চাবির রিং ইত্যাদি।
মেয়ে বন্ধুদের দেয়া যেতে পারে হাতের চুড়ি, কানের দুল, গলার মালা, আংটি, ব্রেসলেট, কলমদানি হ্যান্ড ব্যাগ, ভ্যানিটি ব্যাগ, গোল্ড অথবা সিটি গোল্ডের চুড়ি, আংটি, কানের দুল, চেন, মেক-আপ বক্স, গয়না সেট, থ্রি-পিস, বিভিন্ন শো-পিস, ঈদ কার্ড, ফুলের তোড়া। নিকট আত্মীয়দের দেয়া যেতে পারে জায়নামাজ, টুপি, তসবি, শাড়ি, ওয়ালম্যাট, দেয়াল ঘড়ি প্রভৃতি।
প্রিয়জন ছাড়াও বাবা-মা, ভাই বোনকে উপহার হিসেবে দেয়া যায় মোবাইল সেট, হ্যান্ড ব্যাগ, বই, চশমা ইত্যাদি। ছোটদের জন্য উপহার হতে পারে গল্পের ও গোয়েন্দা ভিত্তিক বই, খেলনা সামগ্রী যেমন গাড়ি, উড়োজাহাজ ও চকলেটের বক্স ইত্যাদি। ঈদের আগেই রঙিন খামে এসব উপহার পাঠানো হয় প্রিয়জনের কাছে। 
*ঈদউপহার* *ঈদআনন্দ* *ঈদেবেড়ানো*

আমানুল্লাহ সরকার: একটি বেশব্লগ লিখেছে

ঈদে উপহার পেতে ও দিতে সবার ই ভাল লাগে। কিন্তু এমন অদ্ভুত কথা কি কেউ শুনেছেন ”ঈদে উপহার দি কিন্তু নিই না” । হ্যাঁ বন্ধুরা আমাদের সমাজের অনেক জনহিতৈষী মানুষ আছে যারা গরীব ও অসহায়দের মাঝে বিলিয়ে দিতে পছন্দ করে তারা নেয় না। কারণ বিলিয়ে দেওয়ার মাঝেই তো প্রকৃত সুখ।
এখন আপনারাই ভাবুন যারা গরীব ও অসহায় তাদের কে শুধু দেয়াই যায় নেওয়া যায় না। আসুন আমরা ঈদে আমাদের বাড়ির পাশের গরীব ও অসহায় মানুষটির সহয়োগিতা করি।
*ঈদউপহার* *ইদআনন্দ* *ঈদ*

আমানুল্লাহ সরকার: একটি বেশব্লগ লিখেছে


ঈদ মানে আনন্দ । ঈদ মানে খুশি। ঈদ মানে গাদা গাদা উপহারের ডালি। ঈদ বা যে কোন অনুষ্ঠান আসলেই আমরা উপহার দেওয়া ও নেওয়ায় ব্যাপক ব্যস্ত থাকি। ঈদে কারও কারো উপহারের পরিমান এতোই বেশী হয় যে রাখার যায়গা পাওয়া যায় না আবার কেউ কোন উপহার-ই পায়না। কেউবা আবার ঈদের সালামি নিয়ে পকেট ভরান। টাকা ফুরানোর জন্য বড় বড় রেষ্টুরেন্টে খাওয়া, সিনেমা হলে সিনেমা দেখাসহ করেন নানান কার্য। এতো গেল ধনীদের উপহার দিয়ে কি হয় কোথায় যায় তা নিয়ে কথা।
কিন্তু আমরা যারা গরীব যারা দু’বেলা দু’মুঠো সাদা ভাত খাওযার জন্য যুদ্ধ করি তাদের কাছে ঈদের উপহার কথাটি বড়ই যন্ত্রনার ও বেদনার। তাদের কাছে উপহার মানে কল্পিত একটি স্বপ্ন যা শুধু মনে মনেই দেখা যায় বাস্তাবে তার রেশ মাত্রও খুঁজে পাওয়া যায় না।
বন্ধুরা আমরাতো সবাই মানুষ আমাদের সবারই উপহার পেতে ই্চ্ছে করে। ঠিক তেমনি দরিদ্রতার রোষাণলে পুড়ে অঙ্গার মানুষদেরও খুব ইচ্ছা করে উপহার পেতে।  আসুন আমরা সবাই গরীবদের পাশে দাড়াই আমাদের প্রাপ্ত ঈদ উপহার গুলি শেয়ার করি অবহেলিত গরীব দুখী মানুষের মাঝে।

*ঈদউপহার* *ইদআনন্দ*

বেশতো সাইট টিতে কোনো কন্টেন্ট-এর জন্য বেশতো কর্তৃপক্ষ দায়ী নয়।

কনটেন্ট -এর পুরো দায় যে ব্যক্তি কন্টেন্ট লিখেছে তার।

...বিস্তারিত

QA

★ ঘুরে আসুন প্রশ্নোত্তরের দুনিয়ায় ★